'২ বছরেই ডেঙ্গু ম্যালেরিয়া নির্মূল' ঝাড়গ্রাম থেকে বড় প্রতিশ্রুতি অমিত শাহর

  • ঝাড়গ্রামের জনসভায় অমিত শাহ 
  • ডেঙ্গু ম্যালেরিয়া নির্মূল করার প্রতিশ্রুতি 
  • দিদি চলে গেলে রোগও চলে যাবে 
  • জনসভায় বললেন অমিত শাহ 

Asianet News Bangla | Published : Mar 25, 2021 11:51 AM IST


বিজেপিকে ভোট দিলে মাত্র ২ বছরের মধ্যেই রাজ্য থেকে নির্মূল হবে ডেঙ্গু আর ম্যালেরিয়ার মত রোগ। ঝাড়গ্রামের জনসভা থেকে তেমনই বার্তা দিলেন কেন্দ্রীয় স্বারাষ্ট্র মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। বৃহস্পতিবার ঝাড়গ্রামের জনসভা থেকে কিছুটা চড়া সুরেই তৃণমূল কংগ্রেসের বিরোধিতা করেন তিনি। অমিত শাহ বলেন, 'দিদি চলে না যাওয়া পর্যন্ত আপনি ম্যালেরিয়া আর ডেঙ্গুর হাত থেকে কিছুতেই মুক্তি পাবেন না। আমাদের ভোট দিন, আমরা ২ বছরে রোগ নির্মূল করব।' 

কেন্দ্রীয় সংস্থকে কাজে লাগাচ্ছে বিজেপি, অভিযোগ তুলে নির্বাচন কমিশনকে চিঠি তৃণমূলের ...

Latest Videos

প্রথম দফা ভোটের ১০ হেভিওয়েট প্রার্থী, তালিকায় রয়েছেন সেলিব্রিটি থেকে ডাক্তার ...

আদিবাসী অধ্যুসিত ঝাড়গ্রাম বিধানসভা কেন্দের দলীয় প্রার্থী সুখময় শতপথীর হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে অমিত শাহ কেন্দ্রীয় একগুচ্ছ প্রকল্পের কথা তুলে ধরেন। তিনি বলেন প্রধানমন্ত্রী উপজাতী কল্যাণে কাজ করছেন। আর দিদি ভাইপোর জন্য কাজ করছেন। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এই রাজ্যে ভোট প্রচারে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইস্যু করে তৃণমূল সুপ্রিমোকে নিশানা করেছিলেন। এদিন সেই পথেই হাঁটলেন অমিত শাহ। 

এই রাজ্যে বর্ষার শুরু থেকে মশা বাহিত এই দুটি রোগের প্রকোপ শুরু হয়। কোনও কোনও বছর তা ভয়ঙ্কর আকারও নেয়। তৃণমূল কংগ্রেসের আমলে এই দুটি রোগের তথ্য লুকিয়ে রাখা হয় বলে অভিযোগ বিরোধী রাজনৈতিক দলগুলির। কেন্দ্রের বিজেপি সরকার একাধিকবার এই এই তথ্য চেয়েও তা হাতে পায়নি বলে অভিযোগ। আর সেই কারণে এদিন অদিবাসী অধ্যষিত ঝাড়গ্রামের নির্বাচনী প্রচার থেকেও বিষয়টি নিয়ে কটাক্ষ করেন অমিত শাহ। 

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন দিদি 'খেলা হবে' বলে নিরীহ আদিবাসীদের ভয় দেখাচ্ছে। কিন্তু ছোট ছোট বাচ্চারাও ফুটবল খেলে। তাই খেলা হবে স্লোগানে কেই ভয় পায় না। তিনি ভোট চাইতে গিয়ে ঝাড়গ্রামবাসী বলেন তাঁরা যেন বিজেপিকে ভোট দেন। তারপরই অমিত শাহ দিদির গুন্ডারা স্থানীয়দের কোনও ক্ষতি করতে পারবে না বলেও আশ্বাস দেন।  

Share this article
click me!

Latest Videos

RG Kar মামলায় ফের CBI-এর তলব বিরুপাক্ষ-অভিককে, সঙ্গে সৌরভ ও Tala Thana'র এস আই | CBI Summoned
এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja
অনুব্রত কে নিয়ে ফিরহাদের বাঘ ফিরে এসেছের মন্তব্যের পাল্টা শুভেন্দুর, দেখুন কী বললেন | Suvendu
চারিদিকে নোংরা জল! দুর্গন্ধে টেকা দায়! এখনও রেহাই নেই আন্দুলের আড়গোড়ী মাঠ এলাকার বাসিন্দাদের
সাক্ষাৎ যমদূত ঘুরে বেড়াচ্ছে! নদীতে কেউ ভয়ে আর নামছেই না, হাড়োয়ায় তীব্র আতঙ্ক! | Haroa Crocodile Fear