তৃতীয় রাউন্ডের শেষেই বিপুল ভোটে এগিয়ে জাভেদ খান, খুঁজে পাওয়া যাচ্ছে না শতরূপকে

বিপুল ভোটে এগিয়ে জাভেদ খান। মাত্র তৃতীয় রাউন্ডের গণনার শেষেই। অনেক পিছনে সিপিএম-এর শতরূপ ঘোষ। তিন রাউন্ড গণনার পরই জাভেদ খানের বিপুল জয়ের আভাস মিলছে।

amartya lahiri | Published : May 2, 2021 5:43 AM IST

টিভির পর্দায় অত্যন্ত পরিচিত মুখ সিপিএম-এর তরুণ নেতা শতরূপ ঘোষ। নির্বাচনের আগে এবং নির্বাচনের দিনও তাঁর প্রতিদ্বন্দ্বী তথা বিদায়ী বিধায়ক জাভেদ খান ও তাঁর পুত্র ফৈয়াজ খানের বিরুদ্ধে গরম গরম বক্তৃতা দিয়েছেন তিনি। তবে নির্বাচনের ফলের দিন, কিন্তু তাঁকে বলতে গেলে খুঁজেই পাওয়া যাচ্ছে না। মাত্র তিন রাউন্ড গণনার পরই জাভেদ খানের বিপুল ভোটে জয়ের আভাস পাওয়াযাচ্চে।

একেবারে প্রথম রাউন্ডের গণনা থেকেই দারুণ ভাবে  এগোতে শুরু করেন জাভেদ খান। প্রথম রাউন্ড গণনার পর তিনি প্রায় ১৩০০০ ভোটে এগিয়ে ছিলেন। সেই সময় দ্বিতীয় স্থানে ছিলেন বিজেপি প্রার্থী ইন্দ্রনীল খান। তারপর দ্বিতীয় রাউন্ডে এগিয়ে যান ২৭৩৮৭ ভোটে। তৃতীয় রাউন্ডের শেষে তিনি এগিয়ে গেলেন ৩৮৭৯২ ভোটে। তিনি পেয়েছেন ৪২৮০৩ টি ভোট। আর তারপর আছেন শতরূপ। তিনি পেয়েছেন মাত্র ৪০১১টি ভোট। তৃতীয় স্থানে আছেন ইন্দ্রনীল খান।

তবে এখনও এই কেন্দ্রের প্রায় ১০-১২ রাউন্ড গণনা বাকি। তাই দিনের শেষে ফলাফল অন্যরকম হতেই পারে।  তবে তিন রাউন্ডে যে ৩৮৭৯২ ভোটের বিশাল ব্যবধান গড়ে নিয়েছেন জাভেদ খান, শতরূপ কিংবা ইন্দ্রনীল খানের পক্ষে সেই ব্যবধান মেটানো কার্যত অসম্ভব বলেই মনে করছে রাজনৈতিক মহল।    

 

Share this article
click me!