'চিট ফান্ডে যুক্ত নেতারা শাস্তি পাবেই-সে যে দলেরই হোক', কাদের নিশানা করলেন অগ্নিমিত্রা

  • নারী নির্যাতন-ধর্ষণ-খুনে বিক্ষোভ বসিরহাটে 
  • গৃহবধূর মৃতদেহ উদ্ধার ফাঁকা ধানক্ষেত থেকে 
  • প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে যুব মোর্চার কর্মীরা
  • 'দুর্নীতিগ্রস্ত কেউ দলে এলেও ছাড়া পাবে না', বলেন অগ্নিমিত্রা 

Asianet News Bangla | Published : Jan 15, 2021 12:38 PM IST / Updated: Jan 15 2021, 06:09 PM IST


নারী নির্যাতন ধর্ষণ খুনের প্রতিবাদে ঘেরাও-বিক্ষোভ কর্মসূচি বসিরহাটে। বসিরহাট মহাকুমার হিঙ্গলগঞ্জ যোগেশ গঞ্জ থেকে গত ৬ জানুয়ারি ২৪-এর গৃহবধূ  সন্ধ্যা মণ্ডল মৃতদেহ উদ্ধার হয় ফাঁকা ধানক্ষেত থেকে। শুক্রবার  প্রকৃত দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে অবস্থান-বিক্ষোভ ধরনায় বসে মহিলা যুব মোর্চার নেত্রী সমর্থক ও কর্মীরা। 
 
বসিরহাট মহাকুমার হিঙ্গলগঞ্জ যোগেশ গঞ্জ থেকে গত ৬ জানুয়ারি ২৪-এর গৃহবধূ  সন্ধ্যা মণ্ডল মৃতদেহ উদ্ধার হয় ফাকা ধানক্ষেত থেকে।  এর আগে মৃতদেহ দখল নিয়ে তৃণমূল-বিজেপির মধ্যে চলে রাজনৈতিক টানাপোড়ন। কখনও মৃত গৃহবধূর পরিবারের সময় পাশে দাঁড়িয়েছে বিজেপি নেতৃত্ব। তৃণমূল বিধায়ক দেবেশ মন্ডল তার পরিবারের সব রকম প্রতিবাদ আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন। পাশাপাশি বিজেপি নেতৃত্ব পরিবারের পাশে দাঁড়িয়ে। বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পলের নেতৃত্বে  মিছিল চলছে। তিনি অগ্নিমিত্রা পাল নেতৃত্বে প্রকৃত দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে লাগাতার আন্দোলন চলবে বসিরহাট স্বরূপনগর রোডের সংগ্রামপুর এ রাস্তার ওপরে অবস্থান-বিক্ষোভ ধরনায় বসে মহিলা যুব মোর্চার নেত্রী সমর্থক ও কর্মীরা।   ফলপ্রসূ করতে গ্রেপ্তারের দাবিতে   শুক্রবার দুপুর ১ টা নাগাদ ইছামতি ব্রিজে বিজিবি রাজ্য মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পল নেতৃত্বে অবস্থান-বিক্ষোভ চলে।  অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে। দৃষ্টান্তমূলক  শাস্তির দাবি জানিয়েছে বিজেপি নেত্রী।


অপরদিকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে  শোভন -বৈশাখী নিয়ে তিনি বলেন ,'আমাদের দলে একটাই পোস্ট, বাকি সব ল্যাম্পপোস্ট। যেই আসুক না কেন,  এখানে দুর্নীতিগ্রস্ত সঙ্গে যুক্ত থাকা নেতাকর্মীদের বিরুদ্ধে আইন আইন মেনে ব্যবস্থা নেওয়া হবে। সেটা আমাদের দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি বলে দিয়েছেন এখানে দুর্নীতিগ্রস্তদের বিচার হবেই।'

Share this article
click me!