লুঠ করতে পারছে না-তাই সমালোচনা, রাজীবের বেসুরো ট্যুইট নিয়ে ক্ষুব্ধ সৌমিত্র

  • রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিতর্কিত ট্যুইট
  • তীব্র প্রতিক্রিয়া বিজেপি নেতা সৌমিত্র খাঁয়ের
  • তাঁর কটাক্ষ বিজেপিতে এসে মন্ত্রীত্ব না পেয়ে হতাশ রাজীব
  • তাই বিজেপির সমালোচনা

Parna Sengupta | Published : Jun 9, 2021 6:30 AM IST

যে সুযোগ আগে পেতেন, এখন তা আর হচ্ছে না। তাই বিজেপির সমালোচনা শুরু করেছেন। রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib banerjee) বিতর্কিত ট্যুইটের (controversial Tweet) প্রেক্ষিতে এমনই প্রতিক্রিয়া বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি  সৌমিত্র খাঁয়ের (soumitra Khan)। পরিষ্কার জানিয়ে দেন রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে এসে ভেবেছিলেন মন্ত্রীত্ব পাবেন। কিন্তু সে আশা পূর্ণ হয়নি। এবার তাই বিজেপির সমালোচনা শুরু করেছেন। 

 

একুশের বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন ডোমজুড়ের বিধায়ক। তবে কাঙ্খিত ফল পাননি। হেরে যান এই বিজেপি নেতা। ফলে হতাশ হয়েই বিজেপির সমালোচনা করতে শুরু করেছেন বলে মত বিজেপির একাংশের। তবে কি ঘরওয়াপসি চাইছেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক। মঙ্গলবারের তাঁর ট্যুইটে সেই হাওয়া বদলের ছবি কিছুটা যেন স্পষ্ট। 

 

মঙ্গলবার, কারোর নাম না করে রাজ্য বিজেপি নেতৃত্বকে একটা বার্তা দিয়েছেন পশ্চিমবঙ্গে প্রাক্তন বনমন্ত্রী। যা নিয়ে তৈরি হয়েছে বিরাট রাজনৈতিক জল্পনা।এদিন টুইট করে 'সমালোচনা তো অনেক হল' শিরোনাম দিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় যা লিখেছেন, তার সারমর্ম হল, মানুষের বিপুল সমর্থন নিয়ে ক্ষমতায় আসা মমতা সরকারের সমালোচনা করা উচিত নয় বিজেপি রাজ্যনেতাদের। কথায় কথায় দিল্লি দৌড়ানো আর ৩৫৬ ধারা প্রয়োগের ভয় দেখানো বাংলার মানুষ ভালভাবে নিচ্ছেন না। রাজনীতি ভুলে গিয়ে কোভিড এবং সাইক্লোন যশ-এ বিপর্যস্ত বাংলার মানুষের পাশে দাঁড়ানো উচিত বিজেপি নেতাদের, এমনটাই বার্তা দিয়েছেন তিনি।

 

এই সুর বদলকে স্বাভাবিকভাবেই ভালো চোখে দেখছে না রাজ্য বিজেপি। লুঠ করতে না পেরে রাজীবের এখন শ্বাসকষ্ট হচ্ছে বলে কটাক্ষ বিজেপি নেতাদের। যদিও মঙ্গলবার তৃণমূলে ফিরতে চেয়ে সরাসরি বার্তা দেননি রাজীব। তবে তাঁর ট্যুইটে বিজেপির পদক্ষেপের সমালোচনার সুর স্পষ্ট। 

Share this article
click me!