ভোটের আগে শুটআউট ইসলামপুরে মৃত ১, কাঠগড়ায় তৃণমূল পঞ্চায়েত সদস্য

  • একদিকে চড়ছে নির্বাচনী পারদ
  • তারমধ্যেই শুট আউটের ঘটনা
  • উত্তর দিনাজপুরের ইসলামপুরের ঘটনা
  • ঘটনায় মৃত ১, কাঠগড়ায় টিএমসি নেতা
     

Asianet News Bangla | Published : Mar 3, 2021 11:12 AM IST

অপরাধ, পারিবারিক অশান্তির জেরে সালিশি সভার নির্ধারিত টাকা না দেওয়া। আর সেই কারণেই প্রকাশ্যে দিবালকে শুট আউটের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইসলামপুরের আগডিমটিখন্তি গ্রামপঞ্চায়েতেআগডিমটিখন্তি গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনায় অভিযোগের তির  তৃনমূল পঞ্চায়েত সদস্য সহ দুস্কৃতীদের বিরুদ্ধে। শুট আউটের ঘটনায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে এক জনের,আহত এক মহিলা ও এক শিশু সহ ৩ জন। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

"

ঘটনার সূত্রপাত মাস চারেক আগে। স্থানীয় বাসিন্দা মহম্মদ ফৈয়ালের পরিবারে একটি পারিবারিক বিবাদ ছিল। তা নিয়ে স্থানীয় পঞ্চায়েতে সালিশি সভাও বসে। সালিশি সভায় বেশকিছু টাকা জরিমানা ধার্য করা হয় মহম্মদ ফৈয়ালের পরিবারের উপর। কিন্তু অভিযোগ সেই টাকা না পেয়ে বুধবার দুপুরে আচমকাই এলাকার পঞ্চায়েত সদস্য তাইমুল কিছু দুষ্কৃতি নিয়ে এসে মহম্মমদ ফৈয়ালের পরিবারের উপর হামলা চালায়। অভিযোগ এলোপাথারি গুলি চালায় দুষ্কৃতীরা। হামলায় গুলিবিদ্ধ হন গুলিবিদ্ধ হন মহম্মদ ফৈয়াল,  নাসিম আখতার,  এবং রোশনি খাতুন।

"

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিস। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা মহম্মদ ফৈয়ালকে মৃত বলে ঘোষনা করেন। বাকিদের চিকিৎসা চলছে। শুট আউট ঘটনার মূল অভিযুক্ত তাইমুল সহ দুষ্কৃতীরা সকলেই পলাতক। পুলিস তাদের খোঁজে তল্লাশি শুরু করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু ভোটেক আগে শাসক দলের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় বিড়ম্বনা বেড়েছে শাসক দলের।

Share this article
click me!