মোদীর জন্যই কোভিড হচ্ছে, তপনের জনসভা থেকে টিকা লুকিয়ে রাখার অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের

  • ভোট প্রচারে দক্ষিণ দিনাজপুরে মমতা 
  • তপনের জনসভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণ 
  • বললেন মোদীর জন্যই কোভিড হচ্ছে 
  • দিল্লি র দুই গুন্ডার হাতে বাংলাকে ছাড়া যাবে না 

Asianet News Bangla | Published : Apr 22, 2021 8:17 AM IST

নির্বাচন জনসভা থেকে আবারও মমতা বন্দ্যোপাধ্যায় নিশানা করেন বিজেপিকে। দক্ষিণ দিনাজপুরের তপনের জনসভায় মমতা তৃণমূল কংগ্রেসের রিপোর্ট কার্ড দেখেই দলীয় প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন। একই সঙ্গে তিনি নির্বাচন জনসভা থেকে করোনাভাইরাসের সংক্রমণ ও টিকা ইস্যু তুলে কেন্দ্রীয় সরকারকে নিশানা করেন। তিনি বলেন করোনাভাইরাসের এই সংক্রমণের জন্য দায়ী কেন্দ্রের মোদী সরকার। কোভিড নরেন্দ্র মোদীর অবদান। তাঁর অভিযোগ মোদী ভ্যাকসিন লুকিয়ে রেখেছিল। ঠিক সময় যদি ভ্যাকসিন দেওয়া হত তাহলে এক মানুষ মারা  যেত না। সুর চড়িয়ে মমতা বলেন দিল্লি যদি আগে ভ্যাকসিন দিল তাহলে করোনাভাইরাস হতোই না। নরেন্দ্র মোদীর কাছে তিনি ভ্যাকসিন চেয়েছিলেন পরিবর্তে পয়সা দেবেন বলেও জানিয়েছিলেন। কিন্তু তাও কেন্দ্রীয় সরকার তাঁকে ভ্যাকসিন দেয়নি বলেও অভিযোগ করেন। তিনি আরও বলেন ভ্যাকসিন দেবে সরকার। ৫ মের পর সকলকে বিনা মূল্য ভ্যাকসিন দেওয়া হবে। সকল মানুষকেই রাজ্য সরকার বিনামূল্যে ভ্যাকসিন দেবে বলেও জানিছেন তিনি। ভ্যাকসিনের দাবি নিয়ে উষ্মা প্রকাশ করে তিনি বলেন কেন্দ্র কিনলে ১৫০ টাকা রাজ্য কিনলে ৪০০ টাকা আর নাগরিকরা যদি কেনেন তাহলে ৬০০ টাকা দিতে হবে- এটা কোনও নিময় হতে পারে না। 


ভোট দানের সময় ভোটারদের মাস্ক পরতেও আর্জি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তপনের জনসভা থেকেও নাগরিকত্ব সংশোধনী আইন নিয়েও উষ্মা প্রকাশ করে কেন্দ্রীয় সরকারকে নিশানা করেন তিনি। একই সঙ্গে তিনি বলেন, আগামী দিনে রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এলে বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে রেশন দেওয়া হবে বলেও জানিয়েছেন। 

ভোট প্রচারের শেষে তিনি বলেন আবারও স্লোগান তোলেন খেলা হবে। একটি বল চেয়ে নেন। আর স্থানীয় এক তরুণকেও ডেকে ফুটবল বল তুলে দেন। তিনি বলেন তিনি খেলন না কিন্তু খেলার অভ্যাস রয়েছে তাঁর। লোকসভায় তিনি সেরা খেলোয়াড় ছিলেন বলেও জানিয়েছেন মমতা। একই সঙ্গে তিনি বলেন দাঙ্গা রুখতে গেলে প্রথম কাজই হবে বিজেপিকে বাংলায় রুখে দেওয়া। তিনি আরও বলেন দিল্লির দুই গুন্ডার হাতে কোনও মতেই বাংলাকে তুলে দেওয়া যাবে না।  

Share this article
click me!