ছিঃ! জন্মের পর নিজের মেয়েকে দিনের আলো দেখতে দিল না বাবা, গলাটিতে হত্যা করার অভিযোগ

২৫ বছরের গৃহবধূ গতকাল সোমবার রাত্রিবেলা একটি কন্যা সন্তান জন্ম দেয়।  সদ্যোজত সন্তানের গায়ের রঙ ছিল কালো

Saborni Mitra | Published : Jun 21, 2022 11:38 AM IST

পরপর তিন মেয়ে। তার ওপর সদ্যোজাত সন্তানের গায়ের রং কালো। সহ্য করতে না পেরেই মঙ্গলবার দুধের শিশুকে গলা টিপে হত্যা করা হয় বলে অভিযোগ। আর এই ঘটনায় অন্য কেউ নয়, প্রধান অভিযুক্তি সদ্যোজাত কন্যা সন্তানের বাবা। তাকেই গ্রেফতার করেছে পুলিশ।  ঘটনাটি ঘটেছে বসিরহাটের বাদুড়িয়া থানা পশ্চিম নাটুরিয়া গ্রামে। এই ঘটনার পর গোটা গ্রাম জড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

২৫ বছরের গৃহবধূ গতকাল সোমবার রাত্রিবেলা একটি কন্যা সন্তান জন্ম দেয়।  সদ্যোজত সন্তানের গায়ের রঙ ছিল কালো। পরপর তিনটি মেয়ে এই আক্রোষ ছিল। তারওপর সদ্যোজাতর গায়ের রঙ কালো হওয়ায় আর এক দিনই তাকে পৃথিবীর আলো দেখতে দিতে চায়নি বাবা। পুরুষ শাসিত সমাজে জম্মের মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নৃশংস সাজা পেয়ে ছোট্ট মেয়েছ। তার গলা টিকে দম বন্ধ করে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ। সদ্যোজাতর বাবা ৪০,এর রুহুল‌ আমিন সরদার। 

নিহত শিশু সন্তানের মা জানিয়েছেন, তিনি সন্তানের জন্ম দেওয়ার পর থেকে তাকে আগলে রেখেছিবেন। কিন্তু ভোররাতে ব্যক্তিগত প্রয়োজনে ঘর থেকে বেরিয়েছিলেন। সেই সময় ঘুমে অচৈতন্য ছিল দুধের শিশুটি। তখনই তার বাবা গলা টিপে তাকে হত্যা করে। 

গৃহবধূর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে শিশুকন্যাকে রুদ্রপুর গ্রামীণ হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। স্থানীয় বাসিন্দারা বাবাকে আটক করে রাখে তারপর বাদুড়িয়া থানার পুলিশ আসলে ঘটনাস্থলে  তাদের হাতে তুলে দেয়। মৃত শিশু কন্যার মা ও স্থানীয় গ্রামবাসীরা রুহুল আমিন কে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। তদন্ত শুরু করেছে বাদুড়িয়া থানার পুলিশ।
 

Share this article
click me!