সরস্বতী পূজোয় মোমবাতি থেকে শাড়ির আঁচলে আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু শিশুর

 

  • শিলিগুড়িতে  অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল শিশুর 
  •  সূত্রে খবর, মৃত ওই শিশুর নাম বন্যা সরকার 
  •  বুধবার, বান্ধবীদের মতো শাড়ি পড়েছিল সে   
  • আচমকাই আগুন লেগে যায় তার শাড়িতে  
     

Ritam Talukder | Published : Jan 30, 2020 12:41 PM IST


 সরস্বতী পূজোর আসরে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক শিশুর। পুলিশ সূত্রে খবর মৃত ওই শিশুর নাম বন্যা সরকার। ঘটনাটি ঘটেছে  শিলিগুড়ি শহরের ঠাকুরনগর এলাকায়। ঘটনার জেরে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। ইতিমধ্য়েই তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন, বাঙালির ভ্যালেন্টাইন ডে-তে মাতল বর্ধমান বিশ্ববিদ্যালয়, গোলাপবাগে বসন্তের ছোঁয়া

স্থানীয় সূত্রে খবর, বছর চারেকের মৃত ওই শিশুর নাম বন্যা সরকার। চলতি শিক্ষাবর্ষে পড়াশুনো শুরু করতে চলেছিল সে। পা রাখতে শুরু করেছিল শিক্ষাঙ্গনে। যদিও তার আগেই ইতি পড়ল তার জীবনে। জানা গিয়েছে, সরস্বতী পূজো উপলক্ষ্যে অন্যান্য বান্ধবীদের মতো বুধবার সকালে শাড়ি পড়েছিল বন্যা । পূজো শেষে সে অঞ্জলিও দিয়েছিল। এরপর ফের একবার পূজোর স্থানে পৌঁছায় বন্য়া। প্রতিমার সামনে রাখা নিজের বই খাতা নিতে গিয়ে আচমকাই আগুন লেগে যায় তার শাড়িতে। এরপরেই তড়িঘড়ি আগুন নেভাতে পরিজন সহ স্থানীয়রা এগিয়ে এলেও শেষ রক্ষা হয়নি। 

আরও পড়ুন, করোনা ভাইরাস মোকাবিলায় পদক্ষেপ, হেল্প লাইন চালু করল রাজ্য় সরকার


স্থানীয় সূত্রে খবর, এরপর ওই শিশুকে উদ্ধার করে প্রথমে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে রেফার করে দেওয়া হয়। যদিও উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা শুরু হতেই ক্ষণিকের মধ্যেই ওই শিশুটির মৃত্যু হয় বলেই জানা গিয়েছে। পুলিশের তরফে, এই ঘটনার পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।

Share this article
click me!