খুনের বদলা খুন! ২মাস জেল খাটে বাড়ি ফিরতেই ৭১ বছরের ব্যক্তিকে কুপিয়ে হত্যা


জলপাইগুড়ি সুকান্ত নগরের বাসিন্দা দীনেশ। গত ২০২১ সালের অগস্ট মাসে রাজা বসাক নামে এক তরুণকে সে খুন করে বলে অভিযোগ উঠেছিলে। 

Saborni Mitra | Published : Jun 26, 2022 3:35 PM IST

খুনের অভিযোগে টানা দুই মাস জেল খেটেছ সদ্যোই বাড়ি ফিরেছিল ৭১ বছরের প্রৌঢ়়। কিন্তু বাড়িতে আর থাকতে পারল না সে। যাকে খুন করার অভিযোগ উঠেছিল সেই ব্যক্তির পরিবারের সদস্যরা ৭১ বছরের দীনেশকে কুপিয়ে খুন করে বলে অভিযোগ। খুনের বদলা খুন- এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল জলপাইগুড়ি জেলার বাসিন্দারা। 

জলপাইগুড়ি সুকান্ত নগরের বাসিন্দা দীনেশ। গত ২০২১ সালের অগস্ট মাসে রাজা বসাক নামে এক তরুণকে সে খুন করে বলে অভিযোগ উঠেছিলে। রাজা বসাক খুন হয়েছিল বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে। রাজাকে খুনের মূল চক্রী হিসেবেই জেলে যেতে হয়েছিল দীনেশকে। টানা দুই মাস জেলেই ছিল। সদ্যই ছাড়া পেয়েছে। কিন্তু সঙ্গে সঙ্গে বাড়ি না ফিরে আত্মীয়ের বাড়িতে দিন দুই কাটিয়ে ফিরে এসেছিল নিজের বাড়িতে। 

দীনেশ বাড়ি ফিরলেই রাজা বসাকের পরিবারের সদস্য ও আত্মীয়রা তার বাড়িতে চড়াও হয়। ঘরের ভিতরে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। ঘরের ভিতরেই দীনেশকে কুপিয়ে খুন করে বলে অভিযোগ উঠেছে। একই সঙ্গে দীনেশের বাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে। 

এই ঘটনায় রীতিমত স্তম্ভিত স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানা। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ জানিয়েছে অভিযুক্ত রাজা বসাকের বাবা-দাদাসহ পরিবারের সদস্যরা ঘটনা পর থেকেই বেপাত্তা। এলাকা ছেড়ে তারা চম্পট দিয়েছে বলে অভিযোগ। উদ্ধার হয়েছে খুনের জন্য ব্যবহার করা ধারালো অস্ত্রটি। জলপাইগুড়ির পুলিশ মনে করছে প্রতিহিংসা পরায়ণ হয়েই রাজার পরিবারের সদস্যরা এই কাণ্ড ঘটিয়েছে। 

Share this article
click me!