'বিজেপির কমেডি সিরিয়ালে তো দারুণ কাজ করছেন রুদ্র' - রুদ্রনীলকে কটাক্ষ কুণালের

কুণাল বলেন এত সিরিয়ালে যারা অভিনয় করছেন, তাঁদের কেই না কেউ বিজেপি, বাম বা কংগ্রেস সমর্থক। তারা কী করে কাজ করে চলেছেন, প্রশ্ন তুলেছেন কুণাল। 

Parna Sengupta | Published : Apr 3, 2022 1:58 PM IST

রুদ্রনীল ঘোষ। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার নাকি ইন্ডাস্ট্রিতে কেউ কাজ দিচ্ছে না তাঁকে। এমনই অভিযোগ করেচিলেন এই অভিনেতা। অকপটে জানিয়ে ছিলেন ১৬ মাস তাঁর হাতে কোনও কাজ নেই। কিন্তু কেন প্রতিভাবান অভিনেতার এই অবস্থা? এই প্রশ্নের উত্তরে সপাট জবাব রুদ্রনীলের, যেহেতু তিনি শাসক বিরোধী দলে রয়েছেন, তাই তাঁকে কেউ কাজ দিচ্ছে না। তিনি মুখ খুলেছেন বিজেপির হয়ে এবং তৃণমূলের বিরুদ্ধে। ঠিক সেই কারণেই নাকি এই মুহূর্তে কোন কাজ নেই তাঁর ঝুলিতে। সম্প্রতি যে কয়েকটি ছবিতে দেখা গিয়েছে সেসবের কাজ গিয়ে গিয়েছে বছর খানেকের বেশি আগে।

রুদ্রনীল বলেন তিনি তো অভিনয় ভুলে যাননি। কিন্তু আর সুযোগ পাচ্ছেন না একমাত্র বিজেপিকে সমর্থন করার জন্য। রুদ্রনীলের বক্তব্য, 'আমার কাজের ওপর ইনডাইরেক্টলি চাপ তৈরি করা হয়েছে, বিজেপি জয়েন করার পর থেকে এতোদিন হতে চলল, হাতে কোন কাজ নেই। এমন তো নয় আমি অভিনয় ভুলে গেছি। যাঁরা শাসক ঘনিষ্ঠ বুদ্ধিজীবি রয়েছেন তাঁরাও কিন্তু আনিস কান্ড বা রামপুরহাট নিয়ে মুখ খোলেননি।'

এদিকে, রুদ্রনীলের এই দাবিকে নস্যাৎ করে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন অভিনেতার এই দাবির কোনও ভিত্তি নেই। বিজেপি নিবেদিত যে কমেডি সিরিয়াল রোজ চলছে, তাতে তো সক্রিয় অভিনেতার ভূমিকায় দেখা গিয়েছে রুদ্রনীলকে। তাতে কাজ পাচ্ছেন না তা কী করে হয়। আর অন্য দল করলে কাজ পাওয়া যায় না, এই কথাটা বাংলা ইন্ডাস্ট্রিতে ভুল। বাদশা মৈত্র এত জায়গায় কাজ করছেন, এত ভাল অভিনেতা, তিনি তো দিব্যি কাজ করছেন। লকেট চট্টোপাধ্যায়, যেদিন খুশি কাজ করতে পারেন। 

কুণাল বলেন এত সিরিয়ালে যারা অভিনয় করছেন, তাঁদের কেই না কেউ বিজেপি, বাম বা কংগ্রেস সমর্থক। তারা কী করে কাজ করে চলেছেন, প্রশ্ন তুলেছেন কুণাল। 

Share this article
click me!