এবার অভিনয়ে ডেবিউ করছেন 'কালারফুল বয়', সারলেন ডাবিং

কথা ছিল পরিচালক রাজা চন্দ মদনের বায়োপিক তৈরি করবেন। কিন্তু, তার আগেই অভিনয় জগতে পা রাখলেন কামারহাটির বিধায়ক। বুধবার সন্ধ্যায় তাঁর অভিনীত প্রথম ছবির ডাবিং সারলেন। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি 'হচপচ'-এ অভিনয় করছেন মদন। 

Web Desk - ANB | Published : Jan 6, 2022 10:30 AM IST / Updated: Jan 06 2022, 04:20 PM IST

বঙ্গ রাজনীতির 'কালারফুল বয়' (Colorful Boy) তিনি। সব সময়ই হাসি খুশি মুখে দেখা যায় তাঁকে। ক্যামেরার (Camera) সামনে মাঝে মধ্যেই গুনগুন করে ওঠেন তিনি। সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে শুরু করে ভক্তদের মধ্যে তাঁর জনপ্রিয়তা রয়েছে একেবারে তুঙ্গে। আর তাঁর ফ্যাশন স্টাইলও (Fashion Style) মন জয় করে নেয় অনুরাগীদের। বিভিন্ন সময় বিভিন্ন লুকে অনুরাগীদের সামনে ধরা দেন তিনি। তবে শুধুমাত্র অনুরাগীরাই নন, বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতেও অন্য লুকে দেখা যায় তাঁদের। আর এহেন 'কালারফুল বয়' এবার ডেবিউ (Debut) করতে চলেছেন অভিনয়ে। ইতিমধ্যেই নিজের প্রথম ছবির ডাবিংও (Dabbing) সেরে ফেলেছেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। 

কথা ছিল পরিচালক রাজা চন্দ মদনের বায়োপিক তৈরি করবেন। কিন্তু, তার আগেই অভিনয় জগতে পা রাখলেন কামারহাটির বিধায়ক। বুধবার সন্ধ্যায় তাঁর অভিনীত প্রথম ছবির ডাবিং সারলেন। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি 'হচপচ'-এ অভিনয় করছেন মদন। কলম্বাস ডিজিপ্লেক্সে বুধবার ডাবিং সারতে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁর কাছে পৌঁছে গিয়েছিলেন অনুরাগীরা। 

জানা গিয়েছে, একটি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। নিজের ভূমিকাতেই অভিনয় করছেন মদন মিত্র। ছবির অন্য চরিত্রে অভিনয় করছেন কৌস্তভ ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং পরিচালক জ্যামি বন্দ্যোপাধ্যায় নিজে। দু’জন গায়কের জীবনকে কেন্দ্র করে ছবির গল্প আবর্তিত হয়েছে। 

ছবির প্রসঙ্গে পরিচালক জানিয়েছেন, আসলে অনেক স্বপ্ন নিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন বহু প্রতিভাবান গায়ক। এমনকী, নিজেদের মিউজিক ভিডিও তৈরি করেন। কিন্তু, খুব বেশি দিন তাঁদের সাফল্য স্থায়ী হয় না। এরপর একটা সময় তাঁদের আর ইন্ডাস্ট্রিতে দেখতে পাওয়া যায় না। সেই জায়গা দখল করে নেন অন্য কেউ। অথচ রাজনীতিবিদ মদন মিত্র গায়ক না হয়েও তাঁর প্রতিটি গান দারুণ জনপ্রিয়। প্রায় ৯০ মিনিটের ছবি। মজার মোড়কে তৈরি হবে এই ছবি। যেখানে মদন মিত্রের দুটি গানও শোনা যাবে। তার মধ্যে একটি হল 'ওহ, লাভলি'।

বুধবার স্টুডিওর বাইরে ভিড় করেছিলেন অনুরাগীরা। প্রিয় নেতাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁরা। স্টুডিওর বাইরে ডাবিং শেষে নিজের অনুভূতি সম্পর্কে বলতে গিয়ে মদন মিত্রর গলায় শোনা যায় তাঁর সেই বিখ্যাত সংলাপ, ‘ওহ! লাভলি।' এরপর তিনি বলেন, "জনগণ এবং সংবাদমাধ্যম আমায় রাখলেই আছি। তাঁরা চেয়েছেন বলেই আমি রুপোলি পর্দায়। মদন মিত্র হয়েই ধরা দিয়েছি।"

Read more Articles on
Share this article
click me!