লাল মিষ্টি-লাল ফুল শুভেচ্ছা, সিপিএমের পার্টি অফিস ফিরিয়ে দিল তৃণমূল

  • সিপিএমকে পার্টি অফিস ফিরিয়ে দিল তৃণমূল
  • বসিরহাট সাক্ষী রইল এই সৌজন্য রাজনীতির
  • লাল মিষ্টি ও লাল ফুল দিয়ে শুভেচ্ছা তৃণমূলের
  • উপস্থিত ছিলেন বসিরহাট থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকরা

Parna Sengupta | Published : Jun 23, 2021 2:54 PM IST

সিপিএমকে পার্টি অফিস ফিরিয়ে দিল তৃণমূল কংগ্রেস। বসিরহাটে মহকুমার বসিরহাট এক নম্বর ব্লকের পিফা গ্রাম পঞ্চায়েত পিফা এলাকা সাক্ষী রইল এই সৌজন্য রাজনীতির।  দীর্ঘদিন ধরেই রাজ্যের বিভিন্ন জায়গায় দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে হিংসার ঘটনা ঘটে থাকে। তবে বুধবারের এই ঘটনা বেশ নজরকাড়া। এক অন্যরকম ছবি দেখা গেল বসিরহাটে। 

বসিরহাট এক নম্বর ব্লকে গ্রাম পঞ্চায়েতের সিপিএমের কৃষক সভার একটি কার্যালয়, যেখানে পার্টি অফিস তৈরি করেছিল সিপিএম। ১৯৮৫ সালে এই পার্টি অফিস প্রথম তৈরি হয়। সময়ের সঙ্গে সঙ্গে ক্ষমতা হারিয়ে পার্টি অফিসও বন্ধ করে দিতে হয়। বুধবার স্বেচ্ছায় এই দলীয় কার্যালয়টি তৃণমূল সিপিএমের হাতে তুলে দেন। বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এই পদক্ষেপ নেওয়া হয়। সঙ্গে ছিলেন বসিরহাট এক নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি শাহানুর মন্ডল। 

পার্টি অফিস হস্তান্তরের সময় ছিলেন বসিরহাট থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুরিন্দর সিং সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। উত্তর ২৪ পরগনা সিপিএম জেলা কমিটির সদস্য রাজু আহমেদ, সুধাংশু শীল, শহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে পার্টি অফিসের মূল গেটের তালা খুলে দেন তৃণমূল কর্মীরা। পাশাপাশি লাল মিষ্টি ও লাল ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

Share this article
click me!