ভাসানের ভিড় এড়াতে বন্দুক তুলেছিলাম, তৃণমূল সভাধিপতির আজব যুক্তিতেও কাটছে না বিতর্ক

তৃণমূল জেলা সভাধিপতি নিজের নিরাপত্তারক্ষীর অত্যাধুনিক বন্দুক হাতে নিয়ে হুমকি দেন বলে অভিযোগ। এরপরই বৃহস্পতিবার থেকে ভাইরাল হতে থাকে ওই ভিডিও।

Parna Sengupta | Published : Aug 20, 2021 12:40 PM IST

বন্দুক উঁচিয়ে তৃণমূল জেলা পরিষদ সভাধিপতির(Purulia Trinamool Zila Parishad president ) হুমকি(threatening with gun) দেওয়ার ভিডিও (Video) ভাইরালের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ায়। জন সমাবেশের মাঝে অত্যাধুনিক বন্দুক উঁচিয়ে হুমকি দিচ্ছেন তিনি, এমনই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সূত্রের খবর, বুধবার রাতে মনসা পুজোর বিসর্জনের সময় পুঞ্চা থানার লাখড়া গ্রামে সভাধিপতির বাড়ি ফেরার সময় এই ঘটনাটি ঘটেছে । সেখানে ডিজে বাজনার তালে উদ্দাম নাচ চলছিল। ভিড়ের মাঝে আটকে পড়ে সভাধিপতির গাড়ি। সেখানেই তৃণমূল জেলা সভাধিপতি নিজের নিরাপত্তারক্ষীর অত্যাধুনিক বন্দুক হাতে নিয়ে হুমকি দেন বলে অভিযোগ। এরপরই বৃহস্পতিবার থেকে ভাইরাল হতে থাকে ওই ভিডিও। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে জেলা জুড়ে।

এ বিষয়ে জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়কে একাধিকবার ফোন করা হলে তিনি সাফ জানিয়ে দেন "এ বিষয়ে কোন মন্তব্য করা হবে না । যা লেখার ইচ্ছে লিখে দিন।"

এরপর চাপে পড়ে শুক্রবার বিকেলে একটি সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানে তাঁর সাফাই মনসা পুজোর দিন তিনটে গাড়ি করে ৮টা প্রতিমা বিসর্জন ছিল। ডিজে র ওপর উঠেছিল কয়েকজন। ফলে বিদ্যুতস্পৃষ্ট হওয়ার সম্ভাবনা ছিল। তা এড়াতেই বন্দুক হাতে তুলে নিয়েছিলেন তিনি। আর কিছু নয়। তবে এত সহজে বিতর্ক থামছে না। 

কারণ, ২৭শে মার্চ বিধানসভা নির্বাচনের প্রথম পর্বের নির্বাচনের প্রথম দিনে পুরুলিয়া শহরের একটি বুথে একটি ঝামেলাকে কেন্দ্র করে এই সভাধিপতিই হুমকি দিয়েছিলেন। তিনি তখন বলেছিলেন 'গুলি করে দেব'।  সেই ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত বৈদ্যুতিন মাধ্যমে ভাইরাল হয়। তারপরে বৃহস্পতিবার রাতে আবার নিরাপত্তারক্ষীর বন্দুক উঁচিয়ে হুমকির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উত্তেজনা ছড়িয়েছে জেলায়।

Share this article
click me!