Web Desk - ANB | Published : Feb 12, 2022 12:50 AM IST / Updated: Feb 12 2022, 04:40 PM IST

পুরভোটে আসানসোলে বুথ দখল করতে চলল 'শূন্য গুলি', তৃণমূল-বিজেপি প্রার্থীর মধ্যে হাতাহাতি বিধাননগরে

সংক্ষিপ্ত

আজ চার পুরনিগমে ভোট। বিধাননগর, আসানসোল, শিলিগুড়ি ও চন্দননগর পুরনিগমের ভোটে অশান্তি রুখতে ও অবাধ ভোট করাতে চাইছে নির্বাচন কমিশন। সেই কারণে আঁটোসাঁটো করা হয়েছে নিরাপত্তা। আর নির্বাচনের আগে সব বুথগুলিকেই স্পর্শকাতর ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই কারণে নিরাপত্তার বিষয়টিতে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে। আজ ৯ হাজার পুলিশ কর্মী মোতায়েন থাকবে। যার মধ্যে সশস্ত্র পুলিশ থাকবে সাড়ে পাঁচ হাজার। আর সবথেকে বেশি নজর রাখা হবে বিধাননগরে। প্রসঙ্গত, এর আগে রাজ্য নির্বাচন কমিশনের তরফে বলা হয়েছিল যে ২২ জানুয়ারি ভোট হবে। কিন্তু, করোনার দাপটে পিছিয়ে যায় ভোটের দিনক্ষণ। পরে কমিশনের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, ২২ জানুয়ারির পরিবর্তে ১২ ফেব্রুয়ারি ভোট হবে চার পুরনিগমে। সেই মতোই সুষ্ঠভাবে নির্বাচন করাতে কয়েকদিন আগে থেকেই তৎপর নির্বাচন কমিশন।

05:50 PM (IST) Feb 12

বিকাল ৫ টা বাজতেই ভোট কেন্দ্র তালা দিয়ে বন্ধ করে দেওয়া হল

বিকাল ৫ টা বাজতেই ভোট কেন্দ্র তালা দিয়ে বন্ধ করে দেওয়া হল। নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুযায়ী বিকাল ৫ টার পর ভোট কেন্দ্রে আর কাউকে ঢুকতে দেওয়া যাবে না সেই মতই পুলিশের তরফ থেকে বন্ধ করে দেয়া হল বিধান নগর ১২ নম্বর ওয়ার্ড নোয়াপাড়া অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।

05:07 PM (IST) Feb 12

বিজেপি প্রার্থীরা উত্তেজনা সৃষ্টি করতে চাইছে-ফিরহাদ

 বিজেপি প্রার্থীরা উত্তেজনা সৃষ্টি করতে চাইছে। ওরা উত্তেজনা করছে এবং ওরাই চার জনকে নিয়ে বুথে ঢুকছে বলে অভিযোগ তোলেন এদিন রাজ্যের মন্ত্রী। এরপর বরাবরের মতোই এদিনও বিজেপিকে খোঁচা দিতে ছাড়েননি। ফিরহাদ বলেন, নাচতে না জানলে উঠোন বেকা। কিছু কিছু জায়গা বিজেপি প্রার্থীরা নাটক করছে। শান্তিপূর্ণ ভাবে ভোট হচ্ছে। নির্বাচন কমিশন রিপোর্ট অনুযায়ী শান্তিপুর ভাবে ভোট দিচ্ছে। মানুষ নিজের গণতান্ত্রিকভাবে তাঁদের অধিকার প্রয়োগ করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পুলিশকে কড়া পদেক্ষেপ  নিতে বলেছেন।

04:40 PM (IST) Feb 12

শাসক শিবির চার পুরভোট শান্তিপূর্ণ দাবি করলেও মানতে নারাজ বামফ্রন্ট

শাসক শিবির চার পুরভোট শান্তিপূর্ণ দাবি করলেও মানতে নারাজ বামফ্রন্ট। তাঁদের কথায়,' চার পুরভোটে অবাধে চলেছে ভোট লুঠ। কোথাও ভয় ভীতি প্রদর্শন পাশপাশি শাসকের নির্দেশে অবাধ বহিরাগত প্রবেশ ঘটেছে। বিষয় গুলি কমিশনের নজরে আনা হয়েছে। তাই বামফ্রন্টের দাবি জানানো হয়েছে, বাকি সময়ে যে টুকু ভোট দান হবে, তার জন্য কমিশন সঠিক পদক্ষেপ গ্রহণ করুক।'

03:45 PM (IST) Feb 12

'পুলিশ তৃণমূল ক্যাডারের মত কাজ করছে'-দিলীপ

পুরভোট চলাকালীন উত্তাল কমবেশি চার কেন্দ্রই। আসানসোলে ইতিমধ্যেই শূন্যে গুলি ছোড়া হয়েছে। প্রার্থীর মাথা ফাঁটানোর অভিযোগ। এহেন মুহূর্তে দিলীপ ঘোষ বলেচেন,  'তৃণমূল ক্যাডারের মত কাজ করছে পুলিশ ।'

03:14 PM (IST) Feb 12

আসনসোল পুরভোটে ছাপ্পাভোটের অভিযোগ তুললেন অগ্নিমিত্রা পাল

আসনসোল পুরভোটে ( Asansol Municipal Corporation Election 2022 ) ছাপ্পাভোটের অভিযোগ তুললেন অগ্নিমিত্রা পাল। তবে এখানেই শেষ নয়, মারধর, পোশাক টেনে ধরা-সহ একাধিক ইস্যুতে অিভিযোগ তুললেন অগ্নিমিত্রা। কার্যত হাতের বাইরে চলে গিয়েছে আসানসোল পুরভোট, অভিযোগ বিজেপি নেত্রীর ।

02:29 PM (IST) Feb 12

ভোটের মাঝেই কোলাকুলি করতে দেখা গেল জয়প্রকাশ মজুমদার ও সব্যসাচী দত্তকে

বিধাননগর পৌর নিগমের ৩১ নম্বর ওয়ার্ডের ভগবতী দেবী বালিকা বিদ্যালয়ে ভোট দিতে আসেন বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। ভোট দিয়ে বেরোনোর পর তৃনমুল প্রার্থী সব্যসাচী দত্তের সাথে আলাপচারিতার পর কোলাকুলি করতে দেখা গেল। তারপর বিজেপি প্রার্থী দেবাশীষ জানার সাথে সৌজন্য বিনিময় করেন জয়প্রকাশ মজুমদার। ভোট দেওয়ার পর বহিষ্কৃত বিজেপি নেতা ও তৃনমুল প্রার্থী সব্যসাচী দত্তের কোলাকুলি অন্য ছবির দেখা মিলল বিধাননগরে। 

02:22 PM (IST) Feb 12

বিধাননগরে ১৩ নম্বর ওয়ার্ড হাতিয়াড়া হাই মাদ্রাসা স্কুলের সামনে রাস্তা অবরোধ ভোটারদের

বিধাননগর ১৩ নম্বর ওয়ার্ড হাতিয়াড়া হাই মাদ্রাসা স্কুলের সামনে রাস্তা অবরোধ ভোটারদের। পুলিশ গিয়ে তাদেরকে বুঝিয়ে রাস্তার উপর থেকে সরিয়ে দেয়। পুলিশের পক্ষ থেকে মাইকিং করে হুঁশিয়ারি দিয়ে বলা হয় বেআইনিভাবে কেউ যদি জামায়াত করে তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

01:56 PM (IST) Feb 12

ভোটের মাঝেই সাক্ষাত সব্যসাচী দত্তের সঙ্গে বিজেপির দেবাশীষ জানার

বিধাননগর পৌর নিগমের ৩১ নম্বর ওয়ার্ড এর বি ই কমিউনিটি হলে ভোট চলছে। তৃনমূলের প্রার্থী সব্যসাচী দত্তের সঙ্গে দেখা হলো বিজেপির দেবাশীষ জানার। দীর্ঘদিনের সতীর্থ দুজনে। দেখা হলো কিন্তু দুজনের কথা হলো না। একদিকে গাছের নিচে সব্যসাচী দত্তকে দেখা গেলো চেয়ারে বসে থাকতে। আর কিছুটা দূরে দেবাশীষ জানা দাঁড়িয়ে কাটালেন বেশ কিছুক্ষণ। তারপর দেবাশীষ জানা সেখান থেকে বেরিয়ে যান।

01:43 PM (IST) Feb 12

পুরভোটে আসানসোলে বুথ দখল করতে চলল 'শূন্য গুলি'

পুরভোটে আসানসোলে বুথ দখল করতে চলল 'শূন্য গুলি'। আসানসোলের জামুড়িয়ার ১২ নং ওয়ার্ডে শ্রীপুর হাইস্কুলের বুথে গুলি চালানোর অভিযোগ।

01:19 PM (IST) Feb 12

বিধান নগর ১৩ নম্বর ওয়ার্ড ছাপ্পা ভোটের অভিযোগ

বিধান নগর ১৩ নম্বর ওয়ার্ড হাতিয়াড়া হাই মাদ্রাসা ভোটকেন্দ্রে পুলিশের সঙ্গে বহিরাগতদের হাতাহাতি। অভিযোগ, বহিরাগতরা বুথ জ্যাম করে ছাপ্পা করছিল ভোটাররা। প্রতিবাদ করতে গেলে বচসা। এরপর পুলিশের সঙ্গেও হাতাহাতি শুরু হয় বলে অভিযোগ।

12:42 PM (IST) Feb 12

চন্দননগরের একাধিক ওয়ার্ডে অভিযোগ বাম-বিজেপির

চন্দননগর পুরনিগম এর ৩২ টি ওয়ার্ডে নির্বিঘ্নেই ভোট চলছিল। তবে বেলা বাড়তেই অভিযোগ ওঠে চন্দননগরে।চন্দননগরের ৩২ নং ওয়ার্ডের বিটি কলেজে, ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল। এমনই অভিযোগ তুলেছে বিজেপি এবং সিপিএম পার্থীরা। পাশাপাশি চন্দননগরের ওয়ার্ড নং ৫  বুথ নং ৪৭, ৪৮ গঙ্গা মাতা স্কুল তৃণমূল জমায়েত করেছে এবং ভোটারকে প্রভাবিত করছে বলেও অভিযোগ উঠেছে। চন্দননগরের কাটাপুকুর এলাকার চার নং ওয়ার্ডের নেতাজি বিদ্যাপিঠ স্কুলে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী ইন্দ্রানী মিত্র। 

12:26 PM (IST) Feb 12

আসানসোলে উত্তেজনা,তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ বিজেপির

তৃণমূলের বিরুদ্ধে ৩১ ও ৩২ নম্বর বুথ দখলের অভিযোগ করল বিজেপি। একইসঙ্গে ১০ নম্বর ওয়ার্ডে ভোটকেন্দ্রে প্রচুর লোকজন ঢুকে লুটপাট শুরু করেছে বলেও অভিযোগ।  একাধিক ওয়ার্ড থেকে বিজেপি-র পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়ার অভিযোগ সামনে আসছে। ৫০, ৫১, ৫২,৫৩ নম্বর বুথ দখল করে নিয়েছে তৃণমূল। অভিযোগ বিজেপি প্রার্থী নিরাঞ্জনা সিংয়ের। অন্যদিকে ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অরুণ কুমার হাইত বলেন, "সকাল সাড়ে দশটায় নারায়নতলা এফ পি স্কুলে  ভুয়ো ভোটার ধরায় তৃণমূলের গুণ্ডারা আমাকে ও মহাজনকে মারধর করে। পুলিশ নীরব দর্শক হয়ে দাঁড়িয়েছিল। ভোট কেন্দ্রে বড় ভয়াভয় অবস্থা।"

12:20 PM (IST) Feb 12

নজরে পুরভোট, সকাল ১১টা পর্যন্ত ভোটদানের হার

শিলিগুড়ি- ২৮%
আসানসোল- ৩০%
চন্দননগর- ২৬%
বিধাননগর- ৩০%

12:12 PM (IST) Feb 12

বিধাননগরে ৩০ নম্বর ওয়ার্ডে এলাকার মানুষদের মারধরের অভিযোগ সিপিআইএমের বিরুদ্ধে

বিধাননগরের ৩০ নম্বর ওয়ার্ডে উত্তেজনা। এলাকার মানুষদের মারধরের অভিযোগ সিপিআইএমের বিরুদ্ধে। অভিযোগ তৃণমূল প্রার্থী অনিতা মণ্ডলের। সিপিআইএমের দাবি বহিরাগত আটকাতে গিয়ে তৃণমূল কর্মীরা সিপিআইএম কর্মীদের উপর হামলা করে।

11:40 AM (IST) Feb 12

বিধাননগর পৌরনিগমের ১৭ নম্বর ওয়ার্ডে ছাপ্পা ভোটের অভিযোগ কংগ্রেস প্রার্থীর

বিধাননগর পৌরনিগমের ১৭ নম্বর ওয়ার্ডের উত্তেজনা খবর পেয়ে ছুটে আসে পুলিশ বাহিনী এবং নির্বাচন কমিশনের আধিকারিকরা। কংগ্রেস প্রার্থীর অভিযোগ সকাল থেকে অনবরত চলছে ছাপ্পা প্রশাসনকে বলেও কোন লাভ হয়নি 

11:22 AM (IST) Feb 12

বিধাননগরের ৩১ নম্বর ওয়ার্ডে প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাথরুমে ‘ভুয়ো’ ভোটার

মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটিতে বাথরুম থেকে ফলস ভোটার ধরেন বিজেপি প্রার্থী দেবাশীষ জানা। তিনি ভুয়ো ভোটারদের তাড়াও করেন বলে জানা যায়। একজন আটক। 

10:58 AM (IST) Feb 12

আসানসোলের ১৫ নং ওয়ার্ডে ভোটারদের ভয় দেখানোর অভিযোগ

আসানসোলের ১৫ নং ওয়ার্ডে ভোট কেন্দ্রের ভিতরেই প্রচুর সংখ্যক তৃণমূল সমর্থক থাকার অভিযোগ উঠেছে। যা কিনা ভোটারদের ভয় দেখাচ্ছে বলে অভিযোগ। এছাড়া আসানসোলের ৯৩ নং, ৬২ নং, ৬৫ নং ওয়ার্ডে গুরুতর অভিযোগ।  আসানসোলের ৯৩ নং, ৬২ নং, ৬৫ নং ওয়ার্ডে তৃণমূল আশ্রিত গুণ্ডারা ভোটকেন্দ্র ঘিরে রেখেছে বলে অভিযোগ।

10:50 AM (IST) Feb 12

আসানসোলের একাধিক ভোটকেন্দ্র ঘিরে রাখার অভিযোগ

 আসানসোলের ৯৩ নং, ৬২ নং, ৬৫ নং ওয়ার্ডে গুরুতর অভিযোগ।  আসানসোলের ৯৩ নং, ৬২ নং, ৬৫ নং ওয়ার্ডে তৃণমূল আশ্রিত গুণ্ডারা ভোটকেন্দ্র ঘিরে রেখেছে বলে অভিযোগ।

 

10:44 AM (IST) Feb 12

১০ নম্বর ওয়ার্ডে 'লুটপাট শুরু'র অভিযোগ

১০ নম্বর ওয়ার্ড বাগুইআটি ভিআইপি রোড মেকানিক্যাল কমপ্লেক্সে একটা অশান্তির আশঙ্কা তৈরি হয়েছে ওখানে প্রচুর লোকজন জমা হয়েছে PWD থেকে শাস্ত্রী বাগান মোড় পর্যন্ত।ভোটকেন্দ্রে প্রচুর লোকজন ঢুকে লুটপাট শুরু করেছে বলে অভিযোগ প্রার্থী অমর দত্তের।

10:39 AM (IST) Feb 12

চন্দননগরের একাধিক ওয়ার্ডে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

চন্দননগরের একাধিক ওয়ার্ডে  তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ। চন্দননগরের ওয়ার্ড নং ৫  বুথ নং ৪৭, ৪৮ গঙ্গা মাতা স্কুল তৃণমূল জমায়েত করেছে ভোটারকে প্রভাবিত করছে বলে অভিযোগ উঠেছে।

10:36 AM (IST) Feb 12

শিলিগুড়ির ২৪ নং ওয়ার্ডে উত্তেজনা

শিলিগুড়ির ২৪ নং ওয়ার্ডে উত্তেজনা। জগদীশচন্দ্র বিদ্যাপীঠ স্কুলের বুথে প্রার্থী বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ। অন্যদিকে তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে ও ভোটারদের লাইন ঠিক করার নামে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ বিজেপির।

10:34 AM (IST) Feb 12

১৭ নং ওয়ার্ডের প্রার্থীর উপর হামলা

'১৭ নং ওয়ার্ডের সব বুথ TMC এর গুণ্ডারা সকাল থেকে দখল করে নিয়েছে। বুথ থেকে এজেন্টদের বের করে দিয়েছে। ব্যাপক হারে জাল ভোট পড়ছে। পুলিশকে অভিযোগ করেও কোন ফল হয়নি। পুলিশ নীরব দর্শক। সব বুথে পুলিশ, তৃণমূল আশ্রিত গুণ্ডাদের সাহায্য করছে। আমার উপর হামলার চেষ্টা হয়েছে', বলে জানালেন ১৭ নং ওয়ার্ডের প্রার্থী অরুন হায়াত।

 

10:30 AM (IST) Feb 12

সকাল ৯ টা অবধি ভোটের হার দেখুন একনজরে

শনিবার রাজ্যের চার পুরসভায় চলছে পুরভোট। বিধাননগর, চন্দননগর, আসানসোল এবং শিলিগুড়িতে চলছে ভোট দান প্রক্রিয়া। এদিন সকাল ৯ টা অবধি শিলিগুড়িতে ভোটের হার ১২.৭১ শতাংশ। চন্দননগরে ১১. ৮১ শতাংশ, বিধাননগরে ১৩.৬৪ শতাংশ, আসানসোলে ১৩.৫৭ শতাংশ ভোট পড়েছে সকাল ৯ অবধি।

10:22 AM (IST) Feb 12

'অবাধ শান্তিপূর্ণ নির্বাচন কোনও পৌরসভায় হচ্ছে না'-শমীক

'অবাধ শান্তিপূর্ণ নির্বাচন কোনও পৌরসভায় হচ্ছে না। বিধাননগরে ভুয়ো ভোট হচ্ছে। প্রার্থীর উপর আক্রমণ হচ্ছে। বহিরাগত ভোটার ঢোকানো হচ্ছে', বলে অভিযোগ বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের। মূলত শনিবার বিধাননগর, চন্দননগর, আসানসোল, শিলিগুড়িতে পুরভোট চলছে। সকাল থেকেই পুরভোট শুরু হতেই একাধিক জায়গা থেকে অভিযোগ এসেই চলেছে। তারই মাঝে গুরুতর অভিযোগ তুললেন  বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

10:05 AM (IST) Feb 12

বিধাননগরে ১২ নম্বর ওয়ার্ডে উত্তেজনা

সকাল থেকেই পুরভোট শুরুর পর থেকে একের পর এক অভিযোগ বিধাননগরে। কখনও ভুয়ো ভোটার কখনও আবার হামলার অভিযোগ। তবে এবার আরও এক গুরুতর অভিযোগ এল প্রকাশ্যে। বিধাননগর পৌরনিগমের ১২ নম্বর ওয়ার্ডে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অটোতে তৃণমূলের পতাকা লাগিয়ে প্রভাবিত করার অভিযোগ। 

09:51 AM (IST) Feb 12

জিতেন্দ্রকে নিয়ে জোর বিতর্ক

আসানসোলে পুরভোট (Asansol Municipal Corporation Election 2022)  চলাকালীনই  উত্তেজনা আসানসোলে।আসানসোলের ২৭ নং ওয়ার্ডে জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে শুরু হয়েছে উত্তেজনা। বিজেপি প্রার্থীকে বাইরে বের করে দেওয়ার অভিযোগ। ঘটনাস্থলে গেলে পুলিশি বাধার মুখে পড়েন জিতেন্দ্র তিওয়ারি বলে অভিযোগ।

09:28 AM (IST) Feb 12

সকাল সকাল ভোট গ্রহণ কেন্দ্রে বাম নেতা অশোক ভট্টাচার্য

পরিস্থিতি ভালো, কোথাও কোনও সমস্যা নেই। সব জায়গাতেই পোলিং এজেন্রা বসেছেন। 

09:24 AM (IST) Feb 12

আসানসোলে পুলিশের গাড়িতে তৃণমূল প্রার্থীর স্টিকার লাগানোর অভিযোগ

আসানসোলে পুরভোট চলাকালীনই পুলিশের গাড়িতে তৃণমূল প্রার্থীর স্টিকার লাগানো রয়েছে বলে অভিযোগ। আর ইতিমধ্য়েই এই অভিযোগকে কেন্দ্র করে জোর বিতর্ক শুরু হয়েছে আসানসোল পুরভোটে। আসানসোলের ৫১ নং ওয়ার্ডে এই দৃশ্য দেখা গিয়েছে বলে অভিয়োগ।চেলিডাঙ্গায় একটি পুলিশের গাড়িতে তৃণমূল প্রার্থীর স্টিকার লাগানো থাকতে দেখা গিয়েছে বলে অভিযোগ। যদিও এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি শাসকদল।

08:42 AM (IST) Feb 12

বিধাননগরে বিজেপি প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

বিধাননগরে বিজেপি প্রার্থীর বাড়িতে হামলা। বিধাননগরের ২৬ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী সাধনা ঢালির বাড়িতে হামলার অভিযোগ। বাড়ির কাচ ভাঙচুর, মোট দুইবার হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। 

08:17 AM (IST) Feb 12

চন্দননগরে চলছে ভোট গ্রহণ প্রক্রিয়া

08:15 AM (IST) Feb 12

আসানসোলে আটক দুই বিজেপি প্রার্থী

গন্ডোগোল তৈরি করার অভিযোগে আসানসোল পুরভোটের দুই বিজেপি প্রার্থীকে আটক করেছে পুলিশ। তাঁরা হলেন ২০ নং ওয়ার্ডের শুভাশিস দাস এবং ২২ নং ওয়ার্ডের বিশ্বজিৎ মন্ডল।আসানসোলের একটি অনুষ্ঠান বাড়িতে বহিরাগতদের রাখা হয়েছে , অভিযোগ তুলে ওই দুই প্রার্থী বিক্ষোভ দেখান।

07:53 AM (IST) Feb 12

বিধাননগরে ভুয়ো ভোটার

বিধাননগর পুরনিগমের ৩১ নম্বর ওয়ার্ডে ভুয়ো ভোটারকে হাতেনাতে ধরলেন বিজেপি প্রার্থী দেবাশিস জানা। অভিযোগ, ৩১ নম্বর ওয়ার্ডের সব বুথেই ভোট দিচ্ছিলেন। 

07:49 AM (IST) Feb 12

করোনাবিধি মেনে চলছে ভোটগ্রহণ

করোনা বিধি মেনে বিধাননগরে চলছে ভোটগ্রহণ। বুথে প্রবেশের আগে ভোটারদের থার্মাল স্ক্রিনিং করা হচ্ছে। পাশাপাশি স্যানিটাইজারও দেওয়া হচ্ছে তাঁদের হাতে। 

 

 

07:26 AM (IST) Feb 12

বিধাননগরে শুরু ভোটগ্রহণ

বিধাননগর গভর্নমেন্ট হাইস্কুলে শুরু হয়েছে ভোটগ্রহণ। দেখুন ভোটগ্রহণ শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তের ছবি 

 

 

07:22 AM (IST) Feb 12

শুরু ভোটগ্রহণ

সকাল থেকেই শিলিগুড়িতে বুথের বাইরে ভিড় ভোটারদের। শীতের আমেজ গায়ে মেখে শিলিগুড়ি গার্লস হাইস্কুলে শুরু ভোটগ্রহণ