নার্সিং হস্টেলে ঢুকে অশ্লীল অঙ্গভঙ্গি অ্যাম্বুল্যান্স চালকের, নার্সদের পোশাক চুরির অভিযোগ

কাটোয়া মহকুমা হাসপাতালের নার্সিং হস্টেলে মত্ত অবস্থায় ঢুকে নার্সদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি এবং জামাকাপড় চুরির অভিযোগ উঠল হাসপাতাল কর্মীর ছেলের বিরুদ্ধে। নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন নার্সরা।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2024 6:32 AM IST

আরজি কর কাণ্ডের পর থেকে নিরাপত্তহীনতায় ভুগছেন ডাক্তার থেকে স্বাস্থ্যকর্মী সকলে। এই পরিস্থিতিতে ফের এক চমকপ্রদ ঘটনা। এবার বিপাকে পড়লেন নার্সরা।

ফের জটিলতা তৈরি হল হাসপাতাল চত্বরে। মত্ত অবস্থায় নার্সিং হস্টেলে ঢুকে নার্সদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি এবং বাইরে শুকোতে দেওয়া জামা-কাপড় চুরি করার অভিযোগ উঠল হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মীর ছেলের বিরুদ্ধে। অভিযুক্ত নিজেও একটি অ্যাম্বুল্যান্সের মালিক।

Latest Videos

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া মহকুমা হাসপাতালে। নার্সেরা জানিয়েছেন, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। হাসপাতাল সূত্রের খবর, ইতিমধ্যে সুপারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে কাটোয়া থানার পুলিশ।

এপ্রসঙ্গে কয়েকজন নার্সের অভিযোগ জানান, সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে। একজন নার্স বলেন, পাশাপাশি ঘরে আমরা দুজন নার্স দরজা বন্ধ করে বিশ্রাম নিচ্ছিলান। হঠাৎ দরজায় ধাক্কা দেওয়ার শব্দ শুনি। উঠে দরজা খুলে বাইরে বেরিয়ে আশি। তখন দেখি মুন্না আমাদের বাথরুম থেকে বের হচ্ছে। মত্ত অবস্থায় ছিল সে। ভয়ে আমি দরজা বন্ধ করে পাশের ঘরে থাকা সহকর্মীদের চিৎকার করে ডাকি। তখনও মুন্না বাইরে দাঁড়িয়ে ছিল। পরে বেরিয়ে যায়। কিন্তু, যাওয়ার সময় দোতলায় এবং নীচে আমাদের অন্তর্বাস শুকোতে দেওয়া ছিল, সেগুলি নিয়ে পালিয়ে যায়। পুরো ঘটনার কথা হাসপাতালের সুপারকে জানাই।

জানা নিয়েছে, নার্সদের কাছ থেকে অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের বাবা হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মী। তাঁদের জন্য নির্দিষ্ট কোয়াটার আছে। বাবার সঙ্গেই থাকেন এই বছর ৩৫-র যুবক। গত রাতে গ্রেফতার করা হয়েছে তাঁকে। 

 

Share this article
click me!

Latest Videos

Bangla News | বিশাল বড় বার্তা শুভেন্দুর! বড় পদক্ষেপ ডাক্তারদের! সরাসরি | Suvendu Adhikari |
'মুখ্যমন্ত্রী একজন অন্ধ ও বর্বর মানুষ' মমতাকে কেন এমন বললেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য? R G Kar
'বিরূপ প্রতিক্রিয়া দিলেই আরও বড় পদক্ষেপ নেওয়া হবে' স্পষ্ট কথা চিকিৎসক কিঞ্জলের | Kolkata Doctor News
ইস্তফা দেওয়া সিনিয়র ডাক্তারদের 'গার্ড অফ অনার' জুনিয়রদের, দেখুন ভিডিও | R G Kar Case
অভয়া বিচারের দাবিতে মহামিছিল আটক! Mamata-কে একহাত নিলেন Sukanta, আদালতে গিয়ে মিছিল আদায় হবে!