'প্রতিবারই বাংলায় যাই দুর্গাপুজোর উদ্ধোধনে', আরজি কর আবহের মধ্যেই কী কলকাতা আসছেন অমিত শাহ

অমিত শাহ নিজেই জানিয়েছেন, এবারও বাংলায় তিনি দুর্গাপুজোর উদ্বোধনে আসবেন। যদিও রাজ্য বিজেপি ব্যস্ত আরজি কর ইস্যুতে।

 

Saborni Mitra | Published : Sep 17, 2024 4:30 PM IST

আরজি কর আবহের মধ্যেই কলকাতায় আসতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। অন্যান্যবারের মত এবারও অমিত শাহ শহরে আসতে পারেন দুর্গাপুজোর উদ্বোধন উপলক্ষ্যে। তবে কোন কোন পুজো তিনি উদ্বোধন করবে তা এখনও চূড়ান্ত হয়নি। এই বিষয়ে এখনও রাজ্য বিজেপির নেতারা কিছু জানায়নি আনুষ্ঠানিকভাবে।

পশ্চিমবঙ্গের প্রথম সারির একটি বাংলা দৈনিকের প্রতিবেদন অনুযায়ী অমিত শাহ নিজেই জানিয়েছেন, এবারও বাংলায় তিনি দুর্গাপুজোর উদ্বোধনে আসবেন। তিনি বলেছেন,'প্রতিবারই তো বাংলায় যাই পুজো উদ্বোধনে। এবারও যাব। তবে কোনও কোনও পুজো উদ্বোধন করব এখনও তা চূড়ান্ত হয়নি।' গত কয়েক বছরই বাংলায় দুর্গাপুজো উপলক্ষ্যে আসছেন অমিত শাহ। বিজেপির নিজস্ব একটি দুর্গাপুজো হত। তবে গতবার থেকে সেটি হচ্ছে না। গত বছর অমিত শাহ শিয়ালদহের রাম মন্দির থিমের প্যান্ডেলের পুজো উদ্বোধন করেছিলেন।

Latest Videos

তবে এবার আরজি কর - কাণ্ডের জেরে রাজ্যে দুর্গাপুজোর উৎসব হবে না বলেও অনেকেই প্রচার চালাচ্ছে। আরজি কর কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উৎসবে ফেরা মন্তব্যের তীব্র সমালোচনা করেছে বিজেপির রাজ্য নেতৃত্ব। সেই অবস্থায় দুর্গা পুজো নিয়ে কিছুটা হলেও সাবধানী রাজ্য বিজেপি। ধীরেসুস্থ পদক্ষেপ করতে চাইছে। এই অবস্থায় অমিত শাহের রাজ্যে আসার কথা রয়েছে। যদিও কয়েক বছর ধরেই বিজেপি দুর্গাপুজোকে সামনে রেখে জনসংযোগ বৃদ্ধি করার কাজে এগিয়ে যাচ্ছে। সেখানে কেন্দ্রীয় নেতৃত্বের উপস্থিতি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। যদিও বর্তমানে আরজি কর ইস্যুতে বিজেপি নেতারা ব্যস্ত রয়েছে। দলীয় কর্মসূচি নিয়েই ব্যস্ত। তবে এই বছর এখনও দুর্গাপুজোর উৎসবে তেমন গা ভাসায়নি বাঙালি। সকলেই তাকিয়ে রয়েছে আরজি কর ইস্যুর দিতে। এদিন সুপ্রিম কোর্টের শুনানির পরে কিছুটা হলেও সেই মেঘ কেটেছে বলেও মনে করছেন অনেকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'একটা ঢপবাজ! শুধু কান নয়, মাথাকে টেনে নামাতে হবে ১৪ তলা থেকে' | Dilip Ghosh Latest News | RG Kar
'বাধ্য হয়েছেন মুখ্যমন্ত্রী, মুখের কথায় নয়, আগে করে দেখান' সাফ কথা জুনিয়র ডাক্তারদের | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
RG Kar News Live : আর জি কর মামলায় সুপ্রিম কোর্টে শুনানি, দেখুন সরাসরি
'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest