মালদহে স্কুলে ঢুকে পিস্তল ও অ্যাসিড নিয়ে ছাত্রদের বন্দি ব্যক্তির, পুলিশকর্মীর সাহসিকতায় মুহূর্তে ধরাশায়ী অভিযুক্ত, দেখুন ভিডিও

‘আমার চরিত্র খারাপ, স্ত্রীয়ের চরিত্র খারাপ….’ ইত্যাদি বলতে বলতে রাগের বশে বন্দুক উঁচিয়ে ছোট ছোট পড়ুয়াদের হুমকি দিতে থাকেন ওই ব্যক্তি।

Web Desk - ANB | Published : Apr 26, 2023 10:08 AM IST / Updated: Apr 27 2023, 01:00 PM IST

ক্লাস চলাকালীন স্কুলের মধ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়লেন এক ব্যক্তি। ক্লাসে শিক্ষকের পড়ানোর টেবিলের ওপর রাখলেন মদের বোতল, কিন্তু, মদ নয়। সেই বোতলে ভর্তি করে রাখা রয়েছে অ্যাসিড! পরিস্থিতি কোন দিকে যেতে পারে, কিছুই বুঝতেও পারছিল না ক্লাসের মধ্যে থাকা ছোট ছোট শিশুরা। ঘটনার গুরুত্ব বুঝে ভয়ে প্রায় সিঁটিয়ে গেলেন স্কুলের শিক্ষকরা। পশ্চিমবঙ্গের শিক্ষালয়ে পড়ুয়ারা থাকাকালীন এরম ঘটনার জেরে আতঙ্কে শোরগোল ফেলে দেন অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে মালদহের মুচিয়া চন্দ্রমোহন হাই স্কুলে।

বুধবার দুপুরে, পুরাতন মালদহের এই স্কুলে এক যুবক হঠাতই ঢুকে পড়েন আগ্নেয়াস্ত্র সমেত, তার প্যান্টের ভেতরে লোকানো ছিল একটি ধারালো ছুরিও। তাঁকে দেখে ভয়ে কুঁকড়ে যায় কচিকাঁচারা। ওই ব্যক্তি বন্দুক উঁচিয়ে সবাইকে হুমকি দিতে শুরু করেন। সপ্তম শ্রেণির পড়ুয়ারা তাঁর কীর্তি দেখে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে, কাউকে ক্লাস থেকে বেরোতেও দিচ্ছিলেন না ওই ব্যক্তি। বেশ কিছু ক্ষণ ধরে তাঁকে পাকড়াও করার কোনও উপায়ই খুঁজে পাচ্ছিলেন না পুলিশ কর্মীরা। পড়ুয়াদের প্রাণ সংশয়ের কথা ভেবে বাইরেই নিরুপায় হয়ে দাঁড়িয়ে ছিলেন তাঁরা। বন্দুক উঁচিয়ে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমাকে বলেছে আমার স্ত্রীর চরিত্র খারাপ, আমার স্ত্রীকে বলেছে তোমার স্বামীর চরিত্র খারাপ।’’ ঠিক ওই সময় স্থানীয় কয়েক জন ওই ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়েন। তাঁকে আটক করে স্কুলের বাইরে নিয়ে যাওয়া হয়। তারপর ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

তল্লাশি করার সময় দেখা যায় তাঁর প্যান্টের ভেতরে পায়ের সঙ্গে বাঁধা রয়েছে ধারালো চাকুও। তাঁকে মানসিকভাবে ভারসাম্যহীন বলে দাবি করেছেন এলাকার অনেক মানুষ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম দেব বল্লভ। তাঁর স্ত্রী স্থানীয় পঞ্চায়েতের বিজেপি সদস্য। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে গিয়ে পৌঁছোন মালদহের পুলিশ সুপার। বেশ কিছু সময় পর পুলিশ দেব বল্লভকে আটক করে এবং আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করে। তাঁকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। মালদহের পুলিশ সুপার প্রদীপ যাদব বলেন, ‘‘প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ওই যুবকের পারিবারিক কিছু সমস্যা আছে। উনি আগেও এরকম ঘটনা ঘটিয়েছেন। ফেসবুকে হুমকি দিয়েছিলেন। সেই সময় পুলিশ তাঁকে গ্রেফতারও করে।’’ পুলিশ সুপার আরও জানান, কী ভাবে ওই শিক্ষক শ্রেণিকক্ষে ঢোকেন সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।
দেখুন ভিডিও---

আরও পড়ুন-
Operation Kaveri Sudan: সুদানে ভারতের ‘অপারেশন কাবেরী’, উদ্ধার শ’য়ে শ’য়ে ভারতীয়
মোদীজিকে অনুরোধ করছি, পাকিস্তানকে দত্তক নিয়ে নিন: ভিডিওতে জানালেন পাকিস্তানি ব্লগার

মঙ্গলবার সকালে বীভৎস কাণ্ড! মালদহের কালিয়াচকে আবার উদ্ধার হল নাবালিকার মৃতদেহ

Share this article
click me!