মণীশ কোঠারিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত, তিহাড়ে জেলেই ঠাঁই হল অনুব্রতর হিসাবরক্ষকের

গরুপাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারি। সোমবার তাঁকে ১৪ দিনের জেল হেফাজত দিল দিল্লির আদালত।

Web Desk - ANB | Published : Mar 20, 2023 8:09 AM IST

গরুপাচার কাণ্ডে পাকড়াও হয়েছেন অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারি। এর আগে জিজ্ঞাসাবাদ করার জন্য দিল্লিতে তাঁকে ৬ দিনের জন্য নিজেদের হেফাজতে নিয়েছিল ইডি। সোমবার, ইডি-র আইনজীবী আদালতে জানিয়েছেন যে, মণীশ কোঠারিকে আর নিজেদের হেফাজতে নিতে চায় না ইডি। এই কথা শোনার পর আজই তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল দিল্লির রাউজ় এভিনিউ আদালত।

সূত্রের খবর, আদালতের নির্দেশের পর আজই মণীশ কোঠারিকে তিহাড় জেলে স্থানান্তরিত করা হবে। মণীশের আইনজীবী রাজা চট্টোপাধ্যায় বিচারপতি রঘুবীর সিংকে আবেদন করেছেন, তাঁর মক্কেল সুস্থ নয়। সম্প্রতি তাঁর জটিল অস্ত্রোপচার হয়েছে। তাই পর্যাপ্ত পথ্য মণীশকে যেন ঠিকমত দেওয়া হয়। বিচারক শেষ পর্যন্ত দুই পক্ষের বক্তব্য শোনার পর মণীশকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন ১৪ দিনের জন্য।

সোমবার গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য অনুব্রতর কন্যা সুকন্যা মণ্ডলকে তলব করা হলেও তিনি দ্বিতীয়বারের জন্য আজও হাজিরা এড়িয়ে গিয়েছেন। দিল্লিতে আজ তলব করা হয়েছে সুকন্য়ার গাড়ির চালক তুফান মিদ্যাকে। অনুব্রত-ঘনিষ্ঠ তৃণমূল ছাত্র পরিষদের নেতা কৃপাময় ঘোষ এবং অনুব্রতর বাড়ির রাঁধুনি ও লাভপুর কলেজের শিক্ষাকর্মী বিজয় রজককেও প্রশ্ন করার জন্য আসতে বলা হয়েছে ।

আরও পড়ুন-

এ কী কাণ্ড! সকাল সকাল রেল স্টেশনের সমস্ত টিভিতে চলছে পর্ন ভিডিও, পটনায় বিব্রত এবং হতবাক নিত্যযাত্রীরা
অমৃতপাল সিং কে, ‘ওয়ারিস দে পঞ্জাব’ কী চায়, ভারত সরকার কেন বিরোধিতা করছে, জেনে নিন খালিস্তানিদের প্রকৃত দাবি
দু'দিনের সফরে ভারতে এলেন জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা, স্বাগত জানালেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর

Share this article
click me!