'আমি এমনি জিতব', ভোটে জয়ের ব্যাপারে ওভার কনফিডেন্স দেবের আবেদন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ষষ্ঠদফা ভোট গ্রহণে আর মাত্র কয়েকটি দিন বাকি রয়েছে। বিদায়ী সাংসদ দেব। তিনি জনসভা করেছেন। মিছিল মিটং সবই করেছেন

 

Saborni Mitra | Published : May 21, 2024 2:49 PM IST

ভোট দেওয়ার আবেদন জানিয়ে দেবের পোস্ট করা ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল। তবে তাঁকে ভোট দেওয়ার সরাসরি আবেদন জানাননি। ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব জানিয়েছেন, তিনি এমনিই জিতে যাবেন। জেতার ব্যাপারে রীতিমত ওভার কনফিডেন্ট দেব। আগামী ২৫ মে ঘাটাল বিধানসভায় ভোট গ্রহণ। তাঁর প্রতিপক্ষ বিজেপির হিরণ চট্টোপাধ্যায়।

ষষ্ঠদফা ভোট গ্রহণে আর মাত্র কয়েকটি দিন বাকি রয়েছে। বিদায়ী সাংসদ দেব। তিনি জনসভা করেছেন। মিছিল মিটং সবই করেছেন। তারপর ভোট দেওয়ার আবেদন জানিয়েছে সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন। তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেবের ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে রীতিমত কেতাবি চালেই রয়েছেন দেব। বলেছেন ভোট দেওয়ার কথা। তবে তাঁকে নয়। দেব বলেছেন, 'নমস্তার আমি দীপক অধিকরী। আপনাদের প্রিয় দেব। লোকসভা কেন্দ্রে ২৫ মে নির্বাচন। আমি জোর করব না যে আমাকেই ভোটটা দিতে হবে। কিন্তু হ্যাঁ, এইটা নিশ্চয়ই বলব যেই দল সবাইকে নিয়ে ভাবে, প্রত্যেকটা মানুষকে নিয়ে ভাবে, প্রত্যেকটা মহিলাদের নিয়ে ভাবে, ছাত্র-ছাত্রীদের নিয়ে ভাবে, তাদেরই হাতটা শক্ত হওয়া উচিত। রইল কথা আমার! আমি আপনাদের আশীর্বাদ পেয়ে এমনি জিতে যাব। ভালো থাকবেন এবং হ্যাঁ, প্রত্যেকটা মানুষকে অনুরোধ, নিজের ভোটটা নিজে দেবেন। জয় হিন্দ।'দেখুন দেবের ভিডিওঃ

Latest Videos

 

 

পরপর দুইবার ঘাটালের সাংসদ হয়ে সংসদে গিয়েছেন। শেষ অধিবেশনে রীতিমত আবেগপ্রবণ হয়ে ঘাটালের মাস্টার প্ল্যান নিয়ে ভাষণও দিয়েছেন। দেবের সেই বার্তাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও একটা সময় নির্বাচনে লড়াই না করার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন দেব। কিন্তু তারপর কংসাবতী নদী দিয়ে অনেক জল বয়ে গেছে। মমতার কথায় দেব প্রার্থী হয়েছেন ঘাটালের। তাঁর হয়ে সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারও করেছিলেন।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু