Digha tourism: দিঘায় আকাশছোঁয়া হোটেল ভাড়া? এবার সহজেই হোয়াটস অ্যাপে অভিযোগ জানান এই নম্বরে

এবার আর হোটেলের দাদাগিড়ি নয়। হোটেল ভাড়ার সমস্যা মেটাতে এবার উদ্যোগী হল দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ।

Ishanee Dhar | Published : Nov 4, 2023 9:29 AM IST

পুজোর ছুটি মানেই বেড়াতে যাওয়ার মরশুম। আর বাঙালির বেড়াতে যাওয়া মানেই দিপুদা - দিঘা, পুরী, দার্জিলিং। তবে উইকেন্ডে কাছেপীঠে বেড়াতে যাওয়া মানেই দিঘার থেকে ভালো ডেস্টিনেশন আর নেই। কালীপুর আগে হালকা ঠান্ডার আমেজ পড়তে না পড়তেই অনেকেই একবার বেরিয়ে আসতে চান সৈতক শহর থেকে। তবে ভড়া মরশুমে দিঘায় হোটেল পাওয়া মুখের কথা নয়। আবার অনেক পর্যটকদের অভিযোগ মাঝে মধ্যেই আকাশছোঁয়া দাম দিতে হয় পর্যটকদের। যার জেরে প্রবল সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে। তবে এবার আর হোটেলের দাদাগিড়ি নয়। হোটেল ভাড়ার সমস্যা মেটাতে এবার উদ্যোগী হল দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ।

কীভাবে মিলবে সমাধান?

দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের উদ্যোগে পর্যটকদের জন্য করা হয়েছে একটি বিশেষ ব্যবস্থা। অতিরিক্ত হোটেল ভাড়ার ক্ষেত্রে সরাসরি একটি নম্বরে হোয়াটসঅ্যাপ করে জানানো যাবে অভিযোগ। ইতিমধ্যেই জানানো হয়েছে নম্বরও।

কীভাবে অভিযোগ জানাবেন?

পুজোর মরশুমে অনেকেই দিঘা, পুরীর মত পর্যটন কেন্দ্রে হোটেলের দাম বাড়িয়ে দেন। ফলে সমস্যায় পড়তে হয় সাধারণ মধ্যবিত্ত পর্যটকদের। এইবার সেই সমস্যার সমাধানে হোয়াটস অ্যাপ নম্বর চালু দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ। কোথাও অতিরিক্ত টাকা চাইলে সরাসরি ৭৫০১২৯৫০০১ এই নম্বরে হোয়াটসঅ্যাপ করে অভিযোগ জানানো যাবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!