'হিন্দু বিরোধী' মন্তব্য হুমায়ুন কবীরের! ভিডিও শেয়ার করে তুমুল কটাক্ষ অমিত মালব্যর

এবার ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের একটি ভিডিও শেয়ার করে রাজ্যের শাসক দলকে তুলোধোনা করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।

Anulekha Kar | Published : May 3, 2024 4:20 AM IST / Updated: May 03 2024, 09:58 AM IST

এবার ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের একটি ভিডিও শেয়ার করে রাজ্যের শাসক দলকে তুলোধোনা করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। ২মে দুপুর ১টা নাগাদ নিজের এক্স হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেন অমিত মালব্য। এই ভিডিওতে বক্তৃতা দিতে দেখা গিয়েছে হুমায়ুণ কবীরকে। এই সভাতেই ২ ঘণ্টার মধ্যে ভাগীরথী নদীতে বিজেপিতে বিসর্জন দেওয়ার কথা বলেন তিনি। এদিন কাজীপাড়ায় মসজিদ ভাঙা নিয়ে সরব হতে দেখা যায় তৃণমূল বিধায়ককে। এবার সেই ভিডিও শেয়ার করে পাল্টা উত্তর দিলেন অমিত মালব্য।

এই ভিডিও শেয়ার করে বিজেপির আইটি সেলের প্রধান লেখেন, "শক্তিপুরে বুথ ওয়ার্কার সম্মেলনে ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর বলেন, 'দু'ঘণ্টার মধ্যে আমি যদি বিজেপিকে ভাগীরথী নদীতে না ফেলতে পারি, তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব। আমি তোমাদের শক্তিপুর এলাকায় থাকতে দেব না (এই এলাকার বেশিরভাগ হিন্দুরাই উদ্বাস্তু। ধর্মীয় উৎপীড়ন থেকে বাঁচতে বাংলাদেশ থেকে পালিয়ে এসেছিলেন। "

Latest Videos

 

 

হুমায়ুন কবীরের বক্তব্য তুলে ধরার পর অমিত লেখেন, "মুর্শিদাবাদে হিন্দুরা হলেন সংখ্যালঘিষ্ঠ। মাত্র ২৮%। আর তাঁদের এসব কথা বলা হচ্ছে। তাহলে ভাবুন যদি গোটা বাংলায় তাঁরা সংখ্যালঘিষ্ঠ হয়ে যান, তাহলে তাঁদের সঙ্গে কী হবে। পশ্চিমবঙ্গে তোষণের রাজনীতি এখন আরও নীচে নেমে গিয়েছে। সৌজন্যে মমতা বন্দ্যোপাধ্যায়। দ্বিতীয় শ্রেণির নাগরিকদের থেকেও খারাপ দশা বাংলার হিন্দুদের। এই বিধায়ককে দল থেকে বের করে দেওয়ার সাহস কি উনি দেখাবেন? যে সকল বুদ্ধিজীবীরা নিয়মিত হিন্দুদের বিরুদ্ধে বিষ ওগড়ান, তাঁরা কি এবার একটাও শব্দ বলবেন?”

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা