উচ্চমাধ্যমিক পরীক্ষাকেন্দ্রের বাইরেই শুরু অশ্লীল আদর! প্রেমিককে কিস করে ভাইরাল পরীক্ষার্থী, দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে একটি পার্কিং লটে অজস্র গাড়ি পার্ক করা রয়েছে। তার মধ্যে একটি বাইকের উপর বসে রয়েছে এক তরুণ ও তরুণী। তরুণটি তার হাত দিয়ে জড়িয়ে ধরেছে তরুণীকে।

Parna Sengupta | Published : Feb 25, 2024 10:16 AM IST

প্রেমিকা উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। তাঁকে ছাড়তে এসেছে প্রেমিক। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তারপরের দৃশ্যেই বদলে গেল গোটা এলাকার ছবি। যদিও এই ভিডিও কোথায় তোলা, তা বোঝা যাচ্ছে না। তবে নেটিজেনরা অনেকেই বলছেন এটা কোনও উচ্চমাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের বাইরে তোলা ভিডিও।

কী দেখা যাচ্ছে ভিডিওতে! ভিডিওতে দেখা যাচ্ছে একটি পার্কিং লটে অজস্র গাড়ি পার্ক করা রয়েছে। তার মধ্যে একটি বাইকের উপর বসে রয়েছে এক তরুণ ও তরুণী। তরুণটি তার হাত দিয়ে জড়িয়ে ধরেছে তরুণীকে। তারপর তাদের মধ্যে ঘটছে চুম্বন ও অশ্লীল স্পর্শ। এই ভিডিওটি সমাজ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই মন্তব্য করেছেন। এক ব্যবহারকারী যেমন মজা করে লিখেছেন, এইসব ভিডিও দেখার জন্যই অ্যাকাউন্ট খুলেছিলাম।

আরো এক ব্যবহারকারী লিখেছেন, এর থেকে আমি যদি অন্ধ হতাম ভালো হত। অনেকেই বলেছেন পরীক্ষা কেন্দ্রের বাইরে এই ধরনের কাজ করা একেবারেই উচিত নয়। বহু মানুষ এই ঘটনার নিন্দা করেছেন। আবার কেউ কেউ বলেছেন এটি তাদের ব্যক্তিগত বিষয়। এই ধরনের ভিডিও করা উচিত হয়নি।

 

 

সম্প্রতি এই ভিডিওটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে সেটি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আজকাল খুবই ঘোরাফেরা করছে। কার্যত ভাইরাল হয়েছে এটি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!