‘মামলা হচ্ছে সুপ্রিম কোর্টে’ রাত দখলের আগে সতর্ক বার্তা কুণাল ঘোষের

সদ্য কুণাল ঘোষ বলেন, নাগরিক সমাজ যদি কোনও আন্দোলন ডাকেন, আমরা সেই আন্দোলন সম্পর্কে কোথাও কোনওরকম নেতিবাচক দৃষ্টিভঙ্গি আমাদের নেই।

Sayanita Chakraborty | Published : Sep 7, 2024 10:25 AM IST / Updated: Sep 07 2024, 03:58 PM IST

সারা দেশ জুড়ে চলছে আন্দোলন। আরজি কর আন্দোলনের প্রতিবাদে উত্তাল সর্বত্র। এই সব আন্দোলনের মাঝে কয়েকজন ব্যক্তি নজর কেড়েছেন সকলের। এই তালিকায় আছেন কাঞ্চন মল্লিক। আছেন কুণাল ঘোষ। আরজি কর নিয়ে একের পর এক মন্তব্য করে বারে বারে খবরে আছেন কুণাল। বিশেষ করে মাঝে নানান মন্তব্য করেন অরিজিৎ সিং-কে নিয়ে। এবার ফের একবার খবরে কুণাল। তবে, এবার কোন মন্তব্য নয়। বরং, সতর্ক বার্তা দিয়ে খবরে এলেন তিনি।

সদ্য কুণাল ঘোষ বলেন, নাগরিক সমাজ যদি কোনও আন্দোলন ডাকেন, আমরা সেই আন্দোলন সম্পর্কে কোথাও কোনওরকম নেতিবাচক দৃষ্টিভঙ্গি আমাদের নেই।

Latest Videos

নাগরিক সমাজের ন্যায় বিচারের দাবি এবং নাগরিক সমাজের আন্দোলন এতে আমরা সহমত। যে বা যাঁরা কোনও কর্মসূচি নেবেন। দয়া করে এই নূন্যতম বিষয় দুটি- যে তদন্তটা করছে সিবিআই আর এর মামলা হচ্ছে সুপ্রিম কোর্টে। এটা দয়া করে এটা বিবেচনায় রাখবেন। কিন্তু কোনও কোনও রাজনৈতিক শক্তি অরাজনৈতিক মুখোশ পরে অরাজকতা তৈরির জন্য যে কর্মসূচি করতে চাইছে আমরা সেই জায়গা থেকে মানুষকে সতর্ক রাখছি।

এদিকে কদিন আগে অরিজিৎ সিং-কে নিয়ে মন্তব্য করেন কুণল। কেন সে রাস্তায় নেমে প্রতিবাদ করছে না তা নিয়ে মন্তব্য করে। তারপর অরিজিতার জন্য গাওয়া গানকে ব্যঙ্গ করে নিজে প্যারোডি বানান। যা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই প্যরাডিমুহূর্তে হল ভাইরাল। যা নজর কাড়ল সকলের। বহুজন এর প্রশংসা করেন তেমন জোটে নিন্দাও। সে যাই হোক, এবার আবার সতর্ক বার্তা দিয়ে খবরে    

 

Share this article
click me!

Latest Videos

RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন
সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
'মুখ্যমন্ত্রী নয়, দিদি হিসাবে এসেছি' হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির Mamata Banerjee
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |