Saayoni Ghosh: কুন্তল ঘোষের সাথে সায়নী ঘোষের সম্পর্ক কী? একাধিক প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা

বারবার প্রশ্ন করেও উত্তর মিলছে না তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষের কাছ থেকে। ইডির দাবি, বহু প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। 

Web Desk - ANB | Published : Jul 1, 2023 6:17 AM IST / Updated: Jul 01 2023, 12:02 PM IST

একজন ছিলেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের যুব নেতা। আরেকজন হলেন তৃণমূলেরই যুব নেত্রী। প্রথম জন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত হয়ে গ্রেফতার হওয়ার পর বহিষ্কৃত হয়েছেন দল থেকে। কিন্তু, দ্বিতীয় জন টলিউডের খ্যাতনামা অভিনেত্রী তথা প্রযোজক। কুন্তল ঘোষ এবং সায়নী ঘোষ। তৃণমূলের বহু দলীয় কাজকর্মে এর আগে বহুবার একসঙ্গে দেখা গেছে দুই নেতানেত্রীকে। কিন্তু, এঁদের দুজনের মধ্যে আসলে সম্পর্ক কী? সায়নী ঘোষের কোটি কোটি টাকার সম্পত্তির এলই বা কোথা থেকে? শুক্রবার এই প্রশ্নগুলো করেই অধিকাংশ ক্ষেত্রে কোনও জবাব পায়নি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)।

নিয়োগ দুর্নীতিতে জড়িত থাকার সন্দেহে শুক্রবার সায়নী ঘোষকে ডেকে পাঠিয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী অফিসাররা। সিজিও কমপ্লেক্সে ইডি-র দফতরে হাজিরা দিলেও একাধিক প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন সায়নী। তাঁকে দু'দফায় জেরা করার পর ইডি দাবি করেছে যে, কোটি কোটি টাকার সম্পত্তি, তার সঙ্গে বিপুল আর্থিক লেনদেন এবং যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে টাকা দেওয়ানেওয়ার প্রশ্নগুলির ক্ষেত্রে অনেক বারই উত্তর এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন টলিউড অভিনেত্রী। ত্রিপুরায় তৃণমূলের হয়ে ভোটের প্রচার করার বিপুল খরচ নিয়েও তাঁকে প্রশ্ন করা হয়, তিনি সেই প্রশ্নও এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

সূত্রের খবর, তৃণমূলের এককালীন যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে সম্পর্কের বিষয়েও সায়নী ঘোষকে প্রশ্ন করা হয়। সায়নীর সঙ্গে কুন্তলের হোয়াটস অ্যাপের কথোপকথন দেখিয়ে ব্যাখ্যা করতে বলেন অফিসাররা, কুন্তলের সঙ্গে সায়নীর যোগ থাকার প্রমাণ হিসেবে তাঁদের এক ফ্রেমের ছবিগুলিও দেখানো হয়েছে বলে মনে করা হচ্ছে। কুন্তলের সাথে তিনি কীভাবে জড়িত ছিলেন, সেই বিষয়ে তদন্তকারীদের তিনি জানিয়েছেন যে, রাজনীতির ক্ষেত্রেই কুন্তল ঘোষের সঙ্গে তাঁর আলাপ-পরিচয় হয়েছিল। তার বেশি কিছু নয়। কুন্তলের সঙ্গে আর্থিক লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও তিনি জবাব দেওয়া থেকে বিরত থাকার চেষ্টা করেছেন বলে ইডি সূত্রে জানা গেছে। আগামী বুধবার তাঁকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি। 

আরও পড়ুন-

Maharashtra Bus Fire: রাস্তায় উলটে দাউদাউ করে জ্বলছে বাস! ৩ শিশু সহ ২৫ জন যাত্রীর মর্মান্তিক মৃত্যু

চলন্ত ট্রেনে ছিনতাইবাজদের হাত থেকে ফোন বাঁচাতে গিয়ে দরিদ্র যুবকের মৃত্যু, হায়দরাবাদে মর্মান্তিক ঘটনা

Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?

Share this article
click me!