'রেখা মাদুর্গার পুজারী', বারাসতের সভা থেকেই বসিরহাটের বিজেপি প্রার্থীর প্রশংসা পঞ্চমুখ নরেন্দ্র মোদী

 দুপুর ৩টের সময় বারাসতে জনসভা করেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি রেখা পাত্রর প্রশংসা করে বলেন, 'বসিরহাটের প্রার্থী রেখা কত সুন্দর ভাষণ দিয়েছেন।

 

Saborni Mitra | Published : May 28, 2024 11:37 AM IST / Updated: May 28 2024, 05:19 PM IST

লোকসভা নির্বাচনের প্রচারে এসে আবারও বিজেপি প্রার্থী রেখা পাত্রর প্রশংসায় পঞ্চমুখ নরেন্দ্র মোদী। তিনি বসিরহাটের প্রার্থীকে মা দুর্গার পুজারীর সঙ্গে তুলনা করেন। তিনি রেখাকে 'বাহাদুর বেটি' বলেও সম্বোধন করেন। মঙ্গলবার বারাসত লোকসভা কেন্দ্রে বারাসতের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার ও বসিরহাটের প্রার্থী রেখা পাত্রের সমর্থনে জনসভা করেন। তবে বারাসতে জনসভা করলেও তিনি বেশি গুরুত্ব দিয়েছেন বসিরহাট কেন্দ্রে।

এদিন দুপুর ৩টের সময় বারাসতে জনসভা করেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি রেখা পাত্রর প্রশংসা করে বলেন, 'বসিরহাটের প্রার্থী রেখা কত সুন্দর ভাষণ দিয়েছেন। তৃণমূলের এমন কোনও নেতা নেই। এক জন গরিবের মেয়েদে সংসদে পাঠাতে বিজেপি কী ভাবে এত বড় পদক্ষেপ করল, তা দেশবাসী দেখেছেনয ' তিনি আরও বলেন, রেখা নারী শক্তির প্রতিনিধিত্ব করছেন। তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছেন। তিনি রেখার সাহসকে কুর্নিশ জানিয়েছেন। তিনি আরও বলেন, রেখাকে দেখলেই মনে হয় মা দুর্গার পুজারী। শাহজাহানদের বিরুদ্ধে লড়াই করেছেন। তাই রেখার লড়াই করা আর জেতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন, 'তৃণমূল মাকে ভয় দেখিয়েছে। তাই বাহাদুর বেটি রেখাতে জেতাতে হবে।'

এদিনে জনসভা থেকে মোদী মতুয়াদের কুর্নিশ জানিয়েছেন। বলেছেন, 'আপনাদের নাগরিকত্ব পেরে কেউ বাধা দিতে পারবে না। কাজ শুরু হয়ে গিয়েছে। সংবিধান এ অধিকার দিয়েছে। তৃণমূল কেন , কোনও শক্তি পারবে না মোদীর সংকল্পকে নড়াতে।'

এদিন নরেন্দ্র মোদীর আগেই জনসভায় ভাষণ দেন বিজেপি নেত্রী রেখা পাত্র। তিনি তৃণমূল কংগ্রেসের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, 'আপনাদের কাছে নতুন করে কিছু বলার নেই। আপনাদের এই বোনকে কালিমা লিপ্ত করা হয়েছে। এই বোন দ ২ হাজার টাকায় বিক্রি হয়নি। হবেও না।' তিনি এলাকার মানুষের পাশে থাকার আশ্বাস দেন। তিনি আরও বলেন, তিনি কখনই দল বদলাবেন না। তিনি বলেছেন, তৃণমূলের দুষ্টু ছেলেদের শাস্তি দেবেন। পাশাপাশি মোদীকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী করার আহ্বানও জানিয়েছেন। বলেছেন, বসিরহাট তাঁরা মোদীকে উপহার দেবেন।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল