'আরজি কর করে দেব!' কর্তব্যরত নার্সকে হুমকি দিয়ে মালদহে গ্রেফতার ১

আরজিকর কাণ্ডের আবহে ফের আতঙ্ক হাসপাতালে। রোগী এবং রোগীর পরিবারের বিরুদ্ধে হুমকি এবং দুর্ব্যবহারের অভিযোগ নার্সদের।

 

Saborni Mitra | Published : Sep 22, 2024 8:27 AM IST

আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনার রেশ এখনও মিলিয়ে যায়নি। তারই মধ্যেই সেই ঘটনার কথা টেনে এক কর্তব্যরত নার্সকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তরুণের বিরুদ্ধে। অভিযোগ নার্সকে 'আরজি কর করে দেব' বলে হুমকি দিয়েছে। এবার ঘটনাস্থল মলদহের চাঁচল সুপাপ স্পেশালিটি হাসপাতাল।

আরজিকর কাণ্ডের আবহে ফের আতঙ্ক হাসপাতালে। রোগী এবং রোগীর পরিবারের বিরুদ্ধে হুমকি এবং দুর্ব্যবহারের অভিযোগ নার্সদের। মহিলা নার্সকে বর্ণ বৈষম্যমূলক মন্তব্য। এমনকি প্রভাব খাটিয়ে চাকরি খেয়ে নেওয়ার অভিযোগ। আরজিকরের চিকিৎসকের মতো পরিণতি করে দেওয়ার হুমকি। ইতিমধ্যে ভাইরাল ভিডিও। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেননি এশিয়ানেট নিউজ বাংলা। তবে এই অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে।

Latest Videos

হাসপাতাল কর্তৃপক্ষ গোটা ঘটনার কথা পুলিশকে জানিয়েছে। তারপরই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। গ্রেপ্তার রোগীর এক আত্মীয়। ওই রোগীর নাম আসগার আলী বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার বদনাপুর এলাকায়। গ্রেপ্তার করা হয়েছে তার আত্মীয় আরিফ আলীকে। এমনকি ওই রোগী বারবার ফোন করেন প্রতিমন্ত্রী তাজমূল হোসেন কে। তবে কি তাজমূল ঘনিষ্ঠ বলেই এত প্রভাব। তার কোনও উত্তর এখনও পাওয়া যায়নি। আতঙ্কে রয়েছে নার্স এবং চিকিৎসকরা।

আরজি কর হাসপাতালের চিকিৎসক তরুণী খুনের ঘটনায় গোটা দেশ জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনার প্রতিবাদে টানা ৪০ দিন কর্মবিরতি পালন করেছে জুনিয়র ডাক্তাররা। জুনিয়র ডাক্তারদের সবথেকে বড় দাবি ছিল, কর্মস্থলে নিরাপত্তা। যার দাবিতে ডাক্তাররা অনড় ছিলেন। কিন্তু স্বাস্থ্য ভবনের ধর্নামঞ্চ উঠে যাওয়া ও কর্মবিরতি প্রত্যাহার হতে না হতেই নার্সকে হুমকি দেওয়ার ঘটনা ঘটনা মালদহে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
‘বিজেপি সিপিএম একটা মিছিল করলে আমরা দশটা মিছিল করবো’ সায়নীর ঝাঁঝালো উত্তর বিরোধী দলদের