Panchayat Election 2023: ভোটপর্ব মিটতেই আনিস খানের আত্মীয়ের উপর হামলার অভিযোগ, আতঙ্কে ঘর ছাড়া পরিবারের সদস্যরা

এবার আনিস খানের আত্মীয়ের উপর হামলা চালানোর অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। জানা যাচ্ছে রবিবার নিহত ছাত্রনেতা আনিস খানের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

Web Desk - ANB | Published : Jul 9, 2023 4:46 PM IST

ভোট মিটতেই হামলার অভিযোগ হাওড়ার নিহত ছাত্রনেতা আনিস খানের পরিবারের। সিপিআইএমের টিকিটে পঞ্চায়েত সমিতির প্রার্থী হয়েছিলেন আনিসের দাদা সামসুদ্দিন খান। শনিবার ছাপ্পা ভোটকে কেন্দ্র করে ওই এলাকায় গণ্ডোগোল হয়েছিল বলে জানা যাচ্ছে। এবার আনিস খানের আত্মীয়ের উপর হামলা চালানোর অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। জানা যাচ্ছে রবিবার নিহত ছাত্রনেতা আনিস খানের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আতঙ্কে ঘরছাড়া পরিবারের বেশ কিছু সদস্য। এই অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল।

প্রসঙ্গত, রবিবারও সকাল থেকে উত্তপ্ত মুর্শিদাবাদের শমসেরগঞ্জ এবং রানিনগর। চলছে বোমাবাজিও। এদিন তৃণমূল বনাম নির্দল প্রার্থীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে শমশেরগঞ্জ। উদ্ধার হয় তাজা বোমাও। অন্যদিকে বেলডাঙায় আক্রমণ করা হয় কংগ্রেস কর্মী সমর্থকদের উপর। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

রবিবার উত্তপ্ত পরিস্থিতি রানিগরেও। তৃণমূল কর্মী-সমর্থকদের উপরে বোমাবাজির অভিযোগ উঠেছে কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় আহত হয়েছেন চার তৃণমূল কর্মী। অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস। পুলিশ সূত্রে খবর রবিবার সকাল থেকেই বোমাবাজি শুরু হয় শমসেরগঞ্জের হীরানন্দপুর এলাকায়। দু'পক্ষেরই বাড়িতে ভাঙচুর চালানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শমশেরগঞ্জ থানারই দুর্গাপুর থেকে বেশ কিছু তাজা সকেট বোমা উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে শনিবার রাতভর রানিগরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের তাণ্ডব চালানোর অভিযোগ ওঠে। চলে লুটপাট ও বাড়ি ভাঙচুরও।

উল্লেখ্য, শনিবার রাজ্যজুড়ে অশান্তির ঘটনায় সুষ্টুভাবে ভোট পরিচালনা না হওয়ার অভিযোগ উঠেছে একাধিক জায়গায়। ফলে ফের নির্বাচনের দাবি উঠেছিল একাধিক কেন্দ্রে। অপ্রত্যাশিতভাবে সোমবার একাধিক জেলার বুথে পুনর্নির্বাচনের বিজ্ঞপ্তি জারি করল রাজ্য নির্বাচন কমি়শন৷ ভোট শেষে জেলা প্রশাসনগুলির থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছিল রাজ্য নির্বাচন কমিশন। সেই রিপোর্টের ভিত্তিতেই কোন কোন জেলায় পুনরায় নির্বাচন হবে তাঢ় তালিকা প্রকাশ করা হয়।

Share this article
click me!