চ্যানেল করতে গিয়ে বিপত্তি, নার্সকে শ্লীলতাহানী করল রোগী! নিরাপত্তার দাবিতে প্রবল বিক্ষোভ হাসপাতালে

চ্যানেল করতে গিয়ে বিপত্তি, নার্সকে শ্লীলতাহানী করল রোগী! নিরাপত্তার দাবিতে প্রবল বিক্ষোভ হাসপাতালে

Anulekha Kar | Published : Sep 1, 2024 6:25 AM IST / Updated: Sep 01 2024, 11:56 AM IST

নার্সকে শ্লীলতাহানী অভিযোগ উঠল রোগীর বিরুদ্ধে। অসুস্থ যুবককে স্ট্রেচারে শুইয়ে হাতে চ্যানেল করতে গিয়েছিলেন নার্স সেই সময়তেই তাঁর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করলেন তিনি।

রোগী সুযোগ পেয়েই নার্সের দেহ স্পর্শ করেন বলে অভিযোগ। এই ঘটনার পরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে বীরভূমের ইসলাম বাজারের স্বাস্থ্যকেন্দ্রে। তৎক্ষনাত পুলিশে অভিযোগ জানান হাসপাতাল কর্তৃপক্ষ। পুলিশ এসে গ্রেফতার করে অভিযুক্তকে।

Latest Videos

তবে দোষীদের শাস্তির দাবিতে স্থানীয় থানার সামনে বিক্ষোভে ফেটে পড়েন স্বাস্থ্যকর্মীরা। যাতে ২৪ ঘণ্টা পুলিশে নিরাপত্তার দাবিতে

স্বাস্থ্যকেন্দ্রে ২৪ ঘণ্টা পুলিশি নিরাপত্তার দাবি জানিয়েছেন তাঁরা। শনিবার রাতে শারীরিক অসুস্থতা নিয়ে ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য গিয়েছিলেন। যুবকের সঙ্গে তাঁর পরিবারের লোকজনও ছিলেন। এরপর তাকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। অসুস্থ যুবকটি স্যালাইন দিতে গিয়েই তাঁকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। রাতেই অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

এ প্রসঙ্গে অভিযোগকারী নার্স বলেছেন, " রাতে এক জন রোগী এসেছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি তাঁকে স্যালাইন দিতে গিয়েছিলাম। ওঁর হাতে চ্যানেল করার সময় রোগী আমার গায়ে হাত দেন। গালিগালাজও করছিলেন। আমি এখানে নিরাপত্তাহীনতায় ভুগছি। একজন রোগী স্বাস্থ্যকেন্দ্রে এসে কী ভাবে এই সাহস পান? ওঁর বাড়ির লোকজনও সামনে ছিলেন। সকলে দেখেছেন কী ঘটেছে।"

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |