মানিকচকে বোমায় কংগ্রেস নেতার মৃত্যু! তীব্র চাঞ্চল্য, ছিন্নভিন্ন দেহাংশ ছড়িয়ে পড়ে রাস্তায়

রবিবার সকালে মালদহের মানিকচক থানার ধরমপুর বাজারে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে কংগ্রেস নেতা মোহাম্মদ সইফুদ্দিন আহমেদের। ঘটনার জন্য তৃণমূলকে দায়ী করেছে কংগ্রেস, যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

deblina dey | Published : Sep 15, 2024 7:08 AM IST

সাতসকালে বোমা বিস্ফোরণে কেঁপে উঠলমালদহে মালদহের মানিকচক। অভিযোগ রবিবার সকালে মানিকচক থানার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ধরমপুর বাজারেই বাজার করতে গিয়েছিল কংগ্রেস নেতা মোহাম্মদ সইফুদ্দিন আহমেদ। সেই সময় তাকে লক্ষ্য করে দুটি বোমা ছোড়া হয় বলে অভিযোগ। বোমার আঘাতে ছিন্নভিন্ন হয় কংগ্রেস নেতার দেহ। জানা গিয়েছে ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। ঘটনাস্থলে উপস্থিত মানিকচক থানার বিশাল পুলিশ বাহিনী। কংগ্রেস নেতার মৃতদেহের সামনেই বিক্ষোভ দেখায় পরিবারের ‌।

কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব বলেছেন, বোমাটি পেছন থেকে ছোড়া হয়েছে। তৃণমূলের আঞ্চলিক সভাপতি নাসির ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে মামলা করেছেন। নাসির এলাকায় সন্ত্রাসী ছিল বলে অভিযোগ। এর আগেও খুনের ঘটনা ঘটেছে। নিহত সাইফুদ্দিন কংগ্রেসে সক্রিয় ছিলেন। তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ কংগ্রেস নেতৃত্বের। তবে স্থানীয় লোকজন জানান, সাইফুদ্দিন সকালে বাজারে আসার সময় পেছন থেকে তাকে লক্ষ্য করে দুটি বোমা নিক্ষেপ করা হয়। সাইফুদ্দিন ঘটনাস্থলেই পড়ে যান। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। যদিও জোরাফুল শিবিরকে টার্গেট করেছে সিপিএম।

Latest Videos

গোপালপুর গ্রাম পঞ্চায়েতের এলাকায় এর আগেও বহুবার কংগ্রেস ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয়েছে। এবারও দুই পক্ষের মধ্যে উত্তেজনার খবর পাওয়া গিয়েছে। পঞ্চায়েত নির্বাচনের সময়ও এই এলাকা যথেষ্ট উত্তপ্ত ছিল। কংগ্রেস নেতার পরিবারের দাবি, সাইফুদ্দিনকে তৃণমূল সমর্থিত দুষ্কৃতীরা খুন করেছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে মানিকচক থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

Share this article
click me!

Latest Videos

ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest