'সবকা সাথ, সবকা বিকাশ' স্লোগান বদলাতে হবে! বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন যে বিজেপি উপনির্বাচন এবং আগের লোকসভা নির্বাচনে জিততে পারেনি কারণ হাজার হাজার হিন্দুকে ভোট দিতে দেওয়া হয়নি। উপনির্বাচনে হিন্দুদের ভোট দিতে বাধা দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।

Parna Sengupta | Published : Jul 17, 2024 12:39 PM IST / Updated: Jul 17 2024, 06:10 PM IST

আচমকা বিতর্কিত বক্তব্য রাখলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বিজেপির 'সবকা সাথ, সবকা বিকাশ' স্লোগান পরিবর্তন করার দাবি তুলেছেন। তিনি বলেন, সবার সহযোগিতা, সবার উন্নয়নের কথা বলার দরকার নেই। শুভেন্দু এখানেই থেমে থাকেননি, তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নেব যে আমাদের সঙ্গে যেই থাকবে আমরা তাকে সমর্থন করব। আমরা জিতব এবং হিন্দুদের বাঁচাব। উল্লেখ্য, সবকা সাথ, সব কা বিকাশের স্লোগানটি প্রথম তুলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুভেন্দু অধিকারীও একটি অনুষ্ঠানে জয় শ্রী রাম স্লোগান দেন। তিনি বলেন, সবকা সাথ, সবকা বিকাশ বন্ধ করুন। শুধু তাই নয়, তিনি সংখ্যালঘু মোর্চা বন্ধ করার কথাও বলেছেন। তিনি বলেন, আমরা সংবিধান বাঁচাব।

বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন যে বিজেপি উপনির্বাচন এবং আগের লোকসভা নির্বাচনে জিততে পারেনি কারণ হাজার হাজার হিন্দুকে ভোট দিতে দেওয়া হয়নি। উপনির্বাচনে হিন্দুদের ভোট দিতে বাধা দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। রাজনৈতিক বিশ্লেষকদের মত শুভেন্দু হিন্দু ভোটের মেরুকরণের কথা বলছেন। বিজেপি বিশ্বাস করে বাংলার মুসলিম ভোটাররা ঐক্যবদ্ধভাবে ভোট দিয়েছেন। অথচ হিন্দু ভোটাররা ঐক্যবদ্ধ হতে পারেনি।

Latest Videos

ভোটাররা পোর্টালে তাদের অভিযোগ নথিভুক্ত করতে পারবে: শুভেন্দু

এই উপলক্ষে, শুভেন্দু অধিকারী একটি পোর্টাল লঞ্চে এসেছিলেন। তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ লিখেছিলেন যেমন আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম। সেই অনুযায়ী, আমি একটি পোর্টাল চালু করেছি। এই পোর্টালে ভোটাররা তাদের অভিযোগ নথিভুক্ত করতে পারবেন। যাদের ভোট দিতে দেওয়া হয়নি তাদের গোপনীয়তার সম্পূর্ণ যত্ন নেওয়া হবে। শুভেন্দু পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার বিবৃতি দিয়ে চলেছেন। লোকসভা নির্বাচনে মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ করেছিলেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এ কী অভিযোগ করলেন রাজু বিস্তা? দেখুন | Raju Bista | RG Kar Case
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
ধর্না মঞ্চে প্রতীকী 'হাওয়াই চটি'! ক্ষোভ উগড়ে দিলেন সন্দীপ ঘোষের সহপাঠীরা | RG Kar Protest |
Mamata Banerjee Live : বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী, দেখুন সরাসরি
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case