'আমাদের করের টাকায় ধর্ষকদের বাঁচিয়ে রাখতে হবে না', জয়নগর-কাণ্ডে গুলি করে হত্যার নিদান দেবের

বারুইপুরে নিজের ছবি প্রচারে এসেছিলেন দেব। সেখানেই জয়নগর ইস্যুতে কথা বলতে গিয়ে দেব বলেন, এরকম নিন্দনীয় ঘটনায় আমাদের সম্মিলিতভাবে প্রতিবাদ করা উচিৎ।

 

Saborni Mitra | Published : Oct 6, 2024 4:33 AM IST

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সুরেই করথা বললেন তৃণমূল কংগ্রেসের অভিনেতা সাংসদ দেব, দীপক অধিকারী। জয়নগরকাণ্ড নিয়ে কথা বলতে গিয়ে দেব ধর্ষকদের গুলি করে মারার নিদান দেন। একই সঙ্গে তিনি বলেন, 'মানুষের করের টাকায় ধর্ষকদের বাঁচিয়ে রাখার দরকার নেই।' এর আগে আরজি কর-কাণ্ডে এনকাউন্টারের নিদান দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা দলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তারপরই ধর্ষণ রুখতে কঠোর বিলও এনেছিল রাজ্য সরকার।

শনিবার বারুইপুরে নিজের ছবি প্রচারে এসেছিলেন দেব। সেখানেই জয়নগর ইস্যুতে কথা বলতে গিয়ে দেব বলেন, 'এরকম নিন্দনীয় ঘটনায় আমাদের সম্মিলিতভাবে প্রতিবাদ করা উচিৎ। এমন কঠোন আইন আনতে হবে... আমি তো বলছি শ্যুট অ্যাট সাইট করে দাও ভাই! এরকম লোক যদি চিহ্নিত করা যায়, তারা যদি ধরা পড়ে, দোষ প্রমণিত হয় তাহলে তাদের তোমার-আমার ট্যাক্সের টাকা দিয়ে বাঁচিয়ে লাভ নেই।' তবে দেব আরও বলেন, তিনি একজন সাংসদ, নিয়ম অনুযয়ী এমন শব্দ ব্যবহার করতে পারেন না। দেশের আইন আছে। আমাদের গণতান্ত্রিক ব্যবস্থা অনেক ভাল। কিন্তু তাও আমার মা-বোনদের বাঁচাতে পারছি না। তাই এমন আইন আনকে হবে যাবে এই মানসিককার মানুষকের মনে ভয় থাকে। এদের পিছনে সরকারি টাকা খরচ না করে এমন শাস্তি দিতে হবে যাতে এই ধরনের মানুষেক মনে ভয় তৈরি হয়।

Latest Videos

টিউনশন পড়তে গিয়ে শুক্রবার রাতে নিখোঁজ হয়ে গিয়েছিল ১০ বছরের ছাত্রী। ক্লাস ফোরে পড়ত। তারপর খোঁজ না পাওয়ায় পুলিশের দ্বারস্থ হয় পরিবার। কিন্তু পুলিশ গুরুত্ব দেয়নি বলে অভিযোগ। এরপরই রাতের বেলা বাড়ি থেকে মাত্র ৫০০ মিটার দূরে উদ্ধার হয় নির্যাতিতার ক্ষতবিক্ষত দেহ। তারপরই পরিবার ধর্ষণ করে খুন করার অভিযোগ তোলে। পরিবারের অভিযোগ পুলিশ একজনকে আটক করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। স্থানীয়দের অভিযোগ পুলিশ যদি দ্রুত পদক্ষেপ করতে তাহলে এমন ঘটনা ঘটত না। কিন্তু পুলিশ ছিল উদাসীন। যদিও পুলিশ সুপার এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

যাইহোক আরজি করের ঘটনার পর থেকেই ধর্ষকদের গুলি করে মারা বা এনকাউন্টারের তত্ত্ব বারবারই তুলছে শাসকদল। কিন্তু বারবার পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ উঠছে তা নিয়ে কেউই কোনও কথাই বলছে না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali
বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
বড়সড় বিক্ষোভ RG Kar হাসপাতালে! থ্রেট কালচারের বিরুদ্ধে বিক্ষভের আগুন জুনিয়র ডাক্তারদের | RG Kar
'কাজে ফিরছি, তবে খাবার খাব না' স্বচ্ছতা বজায় রেখে অনশনে বসলেন জুনিয়র ডাক্তাররা Kolkata Doctor News