নাতনীর বয়সী ছাত্রীকে বাড়িতে আটকে রেখে ধর্ষণ! গ্রেফতার 'দাপুটে' তৃণমূল নেতা

বাঁকুড়ার সোনামুখীতে তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে এক তরুণীকে বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Saborni Mitra | Published : Sep 14, 2024 12:48 PM IST

দিনের পর দিন এক তরুণীকে নিজের বাড়িতে আটকে রেখে ধর্ষণে এবার অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা। মুক্তি পেয়েই তরুণী সরাসরি চলে যায় থানায়। অভিযোগ দায়ের করে। তারপর দ্রুত পদক্ষেপ করে পুলিশ। গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেস নেতাকে। এই ঘটনা ঘটেছে বাঁকুড়ার সোনামুখীতে। তবে তৃণমূল নেতার এভাবে গ্রেফতার হওয়ায় এলাকায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পাশাপাশি রীতিমত অস্বস্তিতে পড়তে হয় ঘাসফুল শিবিরকে।

স্থানীয় সূত্রের খবর, তৃণমূল কংগ্রেস নেতা সত্যনারায়ণ মিশ্রের গাড়ির চালকের কাজ করলেন নির্যাতিতা ছাত্রীর বাবা। সেই সূত্র ধরেই তৃণমূল নেতাকে দাদু বলেও ডাকতেন ছাত্র। দিন সাতেক আগে ছলে বলে কৌশলে ছাত্রীকে নিজের বাড়়িতে আটকে রেখে বারবার ধর্ষণ করেছিল তৃণমূল নেতা। কোনও ফাঁকে তরুণী সেখান থেকে বেরিয়ে যায়। তারপর নির্যাতিতা পরিবারেরের সঙ্গে যোগাযোগ করে। থানায় অভিযোগ দায়ের করে। তারপরই দ্রুত পুলিশ গ্রেফতার করে তৃণমূল কংগ্রেস নেতাকে।

Latest Videos

এলাকার দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা সত্যানারায়ণ মিশ্র। সোনামুখী ব্লকের শ্রমিক সংগঠনের সভাপতি তথা সোনামুখী পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ বিভাগের কর্মাধ্যক্ষের দায়িত্বও পালন করেছে অভিযুক্ত। কিন্তু নাতনীর বয়সী একটি মেয়েকে ধর্ষণের অভিযোগে তৃণমূল কংগ্রেসও অস্বস্তিতে পড়ে যায়। দ্রুত সাসপেন্ড করা হয় দলের সব পদ থেকে। তার পঞ্চায়েত সমিতির সদস্য পদ এবং কর্মাধ্যক্ষের পদ যাতে খারিজ করা হয় তার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে জানানো হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

আরজি কর হত্যাকাণ্ডের পরে রাজ্যজুড়েই ধর্ষণ রুখতে কঠোর আইন আনার দাবি উঠেছে। এই  দাবি তুলে প্রধানমন্ত্রীকে চিঠিও লিখেছেন। রাজ্য বিধানসভায় সেই বিল পাশও করিয়েছেন। কিন্তু এখনও আইনপ্রনয়ণ হয়নি। তবে ধর্ষণ রুখতে কঠোর ব্যবস্থা নেওয়ার পথেই হাঁটছে রাজ্য সরকার। তেমনই দাবি প্রশাসনের। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?
নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
'মুখ্যমন্ত্রী নয়, দিদি হিসাবে এসেছি' হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির Mamata Banerjee