রবিবার কোথাও যাবেন ঠিক করছেন? দক্ষিণ-পূর্ব রেলের ৬৬টি লোকাল বাতিল! চরম দুর্ভোগ

ফের একবার দুর্ভোগ ট্রেন যাত্রীদের। এমনিতেই কয়েকদিন ধরে আন্দুলে কাজের জন্য বাতিল হচ্ছে দক্ষিণ-পূর্ব রেলের একাধিক ট্রেন। শনিবারও, এই শাখায় বাতিল করা হয়েছে ৬৬টি লোকালকে।

Subhankar Das | Published : Jul 6, 2024 7:00 AM IST

ফের একবার দুর্ভোগ ট্রেন যাত্রীদের। এমনিতেই কয়েকদিন ধরে আন্দুলে কাজের জন্য বাতিল হচ্ছে দক্ষিণ-পূর্ব রেলের একাধিক ট্রেন। শনিবারও, এই শাখায় বাতিল করা হয়েছে ৬৬টি লোকালকে।

সপ্তাহের শেষে ফের একবার চূড়ান্ত ভোগান্তির শিকার হলেন যাত্রীরা। বিশেষত, খড়গপুর থেকে হাওড়ামুখী কোনও ট্রেন এখনও ছাড়েনি বলে অভিযোগ করছেন যাত্রীরা। সেই সকাল সাতটা নাগাদ ওই স্টেশনে প্রথম ট্রেন বাতিলের ঘোষণা করা হয়।

Latest Videos

বিভিন্ন স্টেশনে এনিয়ে ব্যাপক ক্ষোভ দেখা যায়। যদিও ট্রেন চলাচল কখন স্বাভাবিক হবে, তা জানাতে পারেনি রেল। শুধু এটুকুই জানানো হয়েছে যে, কাজ চলছে।

ওদিকে আবার আদ্রা ডিভিশনেও বাতিল হয়েছে ট্রেন। রবিবার, তুপকাডি-রাজবেড়া শাখায় সাবওয়ের কাজ চলবে। সেইজন্য ওইদিন সকাল ৯টা ১৫ থেকে বিকেল ৬টা ১৫ পর্যন্ত পাওয়ার ব্লক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল। যে কারণে, ওইদিন চারটি ট্রেন বাতিল করা হয়েছে। একটি ট্রেনের যাত্রাপথও সংক্ষিপ্ত করে দেওয়া হয়েছে। এছাড়াও চারটি ট্রেনকে ঘুরপথে চালানো হবে বলে জানা যাচ্ছে।

রেল জানিয়েছে, ওইদিন ১৮০১৯/১৮০২০ ঝাড়গ্রাম-ধানবাদ মেমু এক্সপ্রেস, ১৩৫০৩/১৩৫০৪ বর্ধমান-হাটিয়া এক্সপ্রেস, ১৩৩১৯/১৩৩২০ দুমকা-রাঁচি এক্সপ্রেস এবং ০৮৬৯৫/০৮৬৯৬ বোকারো-রাঁচি মেমু এক্সপ্রেস আগামী ৭ জুলাই বাতিল করা হয়েছে।

এছাড়াও ১৮০১৩/১৮০১৪ হাওড়া-বোকারো এক্সপ্রেস ট্রেনটি ওইদিন আদ্রা পর্যন্ত যাতায়াত করবে। এদিকে, ১৩৩৫১ ধানবাদ-আলাপুজা এক্সপ্রেস, ০২৮৩১ ধানবাদ-ভুবনেশ্বর স্পেশাল ট্রেনগুলিকে ঘুরপথে চালানো হবে। সেইসঙ্গে, ১২৮১১ আনন্দবিহার-হাটিয়া ঝাড়খণ্ড স্বর্ণজয়ন্তী এক্সপ্রেস এবং ১২৮০১/১২৮০২ পুরী-নিউ দিল্লী পুরুষোত্তম এক্সপ্রেস ট্রেনটি আগামী ৬ জুলাই ঘুরপথে চলবে।

আদ্রা ডিভিশনেও বারবার ট্রেন বাতিল হওয়ার ফলে, হয়রানির শিকার হচ্ছেন রেলযাত্রীরা। এদিকে আবার রঘুনাথপুর মহকুমা এলাকার মানুষ আন্দোলনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন রেলের বিরুদ্ধে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali
জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
'কাজে ফিরছি, তবে খাবার খাব না' স্বচ্ছতা বজায় রেখে অনশনে বসলেন জুনিয়র ডাক্তাররা Kolkata Doctor News
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan