মেকআপ টিউটোরিয়ালে আরজিকরের নারকীয় কাণ্ডের বিবরণ! রেগে আগুন নেটিজেনরা

মেকআপ টিউটোরিয়ালে আরজিকরের নারকীয় কাণ্ডের বিবরণ! রেগে আগুন নেটিজেনরা

Anulekha Kar | Published : Aug 17, 2024 8:16 AM IST

আরজিকরকাণ্ডে তোলপাড় দেশ। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে বিভিন্ন ধরনে অডিও। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সমাজ মাধ্যমে। তবে এর মাঝেও ঘটল এমন এক ঘটনা যা দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। মেকআপ টিউটোরিয়ালের ব্যাকগ্রাউন্টে দেওয়া হয়েছে সেই নারকিয় ঘটনার বিবরণ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ইনফ্লুয়েন্সারের একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যা দেখে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

Latest Videos

ভিডিওতে এক মহিলাকে এই মেকআপ টিউটোরিয়াল হোস্ট করতে দেখা যায়। ভিডিও বা মেকআপের ভিজ্যুয়াল এর অংশে গ্ল্যামারাস মেকআপের পুরো প্রক্রিয়াটি দেখা গেলেও পিছনে সমানে নির্যাতিতার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দিতে থাকেন।

এই ভিডিওর মন্তব্য বাক্সে নেটিজেনরা তাঁদের ক্ষোভ দেখিয়েছেন। নিন্দার ঝড় উঠেছে সমাজ মাধ্যমে। কীভাবে কেউ এই ঘটনাকে বর্ণনা করে এই ধরেন ভিডিও বানাতে পারে তা দেখেই অবাক হয়েছেন সকলে।

ঘটনার দিন বিশ্রাম নিতেই সেমিনার হলে গিয়েছিলেন তরুণী। সেখানেই তাঁর উপরে আক্রমণ করা হয়। প্রথমে দেহ উদ্ধার হওয়ার পরে তরুণী আত্মহত্যা করেছেন বলা হলেও । পরে খুন ও ধর্ষণের কথা সামনে আসে। এরপুর তরুণীর দেহের পাশ থেকে একটি হেডফোনের ছেঁড়া তার পান তদন্তকারীরা। সেই সূত্র ধরেই গ্রেফতার করা হয় সঞ্জয়কে। হাসপাতালের সিসিটিভিতেও ধরা পড়েছে সঞ্জয়ের সন্দেহজনক গতিবিধি।

শুক্রবার রাতেই গ্রেফতার করা হয় সঞ্জয়কে। সেই সময়তেও নেশাগ্রস্থ অবস্থাতেই ছিল সঞ্জয়। ইতিমধ্যেই নিজের অপরাধের কথা স্বীকার করেছে সঞ্জয়। তবে অপরাধ করেও বিন্দুমাত্র অনুতপ্ত নয় সঞ্জয় বলে জানিয়েছে পুলিশ।

Share this article
click me!

Latest Videos

'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |