'দেবাংশু সাক্ষাৎ রামের অংশ' তমলুকের তৃণমূল প্রার্থীকে নিয়ে বিতর্কিত মন্তব্য যুব নেত্রী রাজন্যার

তমলুকে ঘাসফুল ফোটাতে রোজ লোকসভা কেন্দ্রের নানান এলাকায় ঘুরে বেরাচ্ছেন দেবাংশু। দলের একাধিক নেতা-নেত্রীকেও তাঁর হয়ে প্রচার করতে দেখা গিয়েছে। এবার যেমন রাজন্যাকে তমলুকের প্রার্থীর হয়ে কথা বলতে শোনা গেল।

Parna Sengupta | Published : May 22, 2024 12:32 PM IST

‘অধিকারী গড়’ নামে খ্যাত তমলুক থেকে অন্যতম যুব নেতা দেবাংশু ভট্টাচার্যকে দাঁড় করিয়েছে জোড়াফুল শিবির। এবার তাঁকে নিয়েই বিরাট দাবি করলেন তৃণমূলের যুব নেত্রী রাজন্যা হালদার। সম্প্রতি ফেসবুকে রাজন্যার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, একটি সভামঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা রাখছেন তিনি। সেখানেই দেবাংশুকে নিয়ে এই মন্তব্য করেন রাজন্যা।

তমলুকে ঘাসফুল ফোটাতে রোজ লোকসভা কেন্দ্রের নানান এলাকায় ঘুরে বেরাচ্ছেন দেবাংশু। দলের একাধিক নেতা-নেত্রীকেও তাঁর হয়ে প্রচার করতে দেখা গিয়েছে। এবার যেমন রাজন্যাকে তমলুকের প্রার্থীর হয়ে কথা বলতে শোনা গেল। তিনি বলেন ‘দেবাংশু, দেবের অংশ তিনি। সত্যিকারের রামের অংশ তিনি, সত্যিকারের মহাদেবের অংশ তিনি, আল্লাহর অংশ তিনি, যীশুর অংশ তিনি’।

ইতিমধ্যেই রাজ্যে পাঁচ দফার ভোট সম্পন্ন হয়েছে। আগামী শনিবার বাংলায় ষষ্ট দফার নির্বাচন রয়েছে। ঘাটাল, মেদিনীপুর সহ রাজ্যের বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে ভোট রয়েছে সেদিন। এর মধ্যে তমলুকের নামও রয়েছে। তৃণমূলের দেবাংশু, বিজেপির অভিজিৎ এবং বামেদের সায়নের মধ্যে জোর টক্কর হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। শেষ হাসি কে হাসবেন তা জানা যাবে আগামী ৪ জুন।

তবে তার আগে রাজন্যার এই মন্তব্য ঘিরে বেশ চর্চা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই নেটপাড়ায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে কয়েক সেকেন্ডের এই ভিডিও। নেটিজেনরা নানান রকম কমেন্ট করছেন সেখানে। একজন যেমন রসিকতা করে লিখেছেন, রামের অংশ কেন বললেন? এতে কেউ কেউ রেগে যেতে পারেন। খুব স্বাভাবিক ভাবেই রামের প্রসঙ্গ উঠে আসায় বিজেপির সূত্র ধরে খোঁচা মারার চেষ্টা করেছেন নেটপাড়ার বাসিন্দারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ২১ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Viral Video : মাত্র ৩০ সেকেন্ডেই কাম তামাম, চোরের কীর্তি দেখে 'থ' পুলিশ কর্মীরা
Suvendu Adhikari Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
TMC vs BJP | মথুরাপুরে লোকসভা ভোট জিততেই বিরোধী দল পরিচালিত পঞ্চায়েতের দখল নিলো তৃণমূল
Suvendu Adhikari : প্রাক্তন সেনাকর্মীদের সঙ্গে যোগ দিবস পালন শুভেন্দু অধিকারীর, দেখুন ভিডিও