দুর্গা প্রতিমার সামনে বউদি-র শরীরি হিল্লোল, ভিডিও-য় কাত হল নেটদুনিয়া

  • জনপ্রিয় বাংলা গানের তালের মণ্ডপে নাচছেন এক মহিলা 
  • তাঁর পরনে ধূসর রংয়ের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ
  • সোশ্যাল মিডিয়া ভাইরাল সেই নাচের ভিডিও
  • মহিলার পরিচয় জানা যায়নি

Asianet News Bangla | Published : Oct 19, 2019 12:32 PM IST

দুর্গোৎসব তো সবারই।  পুজোর চারদিন আনন্দ উপভোগ করার তো আর কোনও বাধাধরা নিয়ম হয় না! কেউ বন্ধুদের সঙ্গে বিভিন্ন মণ্ডপে চষে বেড়ান, তো কেউ আবার নির্ভেজাল আড্ডা দিয়ে পুজোর দিনগুলি কাটিয়ে দেন। এমনকী, পুজোর সময়ে স্রেফ বাড়িতে বসে থাকেন, এমন লোকের সংখ্যা কম নয়।  কিন্তু ধরুন কোনও সুন্দরী মহিলা যদি জনপ্রিয় গানের তালে মণ্ডপে নেচে ওঠেন, তাহলে! ডিজিটাল যুগে সেই ভিডি ভাইরাল হতে কিন্তু সময় লাগবে না। বাস্তবে হয়েছেও তাই।  সিল্কের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে পুজো মণ্ডপে এক মহিলার নাচের ভিডিও এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। উত্তেজনার পারদ চড়ছে নেটিজেনদেরও।

এই মহিলার পরিচয়? কলকাতা নাকি জেলায়, কোথাকার পুজো মণ্ডপে নাচছিলেন তিনি? সেইসব কিছুই জানা যায়নি। তবে তাঁর নাচের ভঙ্গিমা ও অভিব্যক্তি রীতিমতো নজরকাড়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের অত্যন্ত জনপ্রিয় গান  'ঢাকের তালে'-এর সঙ্গে একটি পুজো মণ্ডপে একাই কোমর দোলাচ্ছেন ওই গৃহবধূ। তাঁর পরনে ধূসর রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ। খোলা চুল, হাতে শাখা-পালা।  হাতে যখন শাখা-পলা পরেছেন, তখন ওই গৃহবধূ যে বাঙালি, তা বলাই যায়। সোশ্যাল মিডিয়ায় ওই মহিলার নাচের ভিডিও-র নিচের কমেন্ট করে নিজেদের মতামত, বলা ভালো উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই। কেউ লিখেছেন, এজন্যই পুজোর সময়ে কলকাতা ছেড়ে কোথাও যেতে ইচ্ছা করে না। কারও আবার প্রশ্ন, কালীপুজো কিংবা জগদ্ধাত্রী  পুজোতেও কি এমন নাচ দেখা যাবে?

Latest Videos

দিন কয়েক আগেই একটি বিয়ের অনুষ্ঠানে অভিনেতা গোবিন্দার ছবির গানের সঙ্গে নাচের একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি সেলিব্রিটি বনে গিয়েছিলেন ডান্সিং আঙ্কেল।  পরবর্তীকালে বিভিন্ন রিয়েলিটি শো-তে ডাক তো পেয়েইছিলেন, ডান্সিং আঙ্কেলের সঙ্গে দেখাও করেছিলেন অভিনেতা গোবিন্দা।  আর এবার ভাইরাল পুজোর মণ্ডপে বঙ্গললনার নাচের ভিডিও। ওই গৃহবধূও যদি রাতারাতি বিখ্যাত বনে যান, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। 

দেখুন ভিডি:

 

 


 

Share this article
click me!

Latest Videos

'Dev বাবুর মাষ্টার প্ল্যানে ডুবে গেছে ঘাটাল' #suvenduadhikari #ghatal #flood
'ন্যায়-বিচারের সবচেয়ে বড় কাঁটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়' বিস্ফোরক দিলীপ ঘোষ | Dilip Ghosh
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
জাল গোটাচ্ছে! CBI দপ্তরে Sandip Ghosh ঘনিষ্ঠ চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসের হাজিরা | RG Kar News Live
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar