Aquarius Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে কুম্ভ রাশির অর্থ ও কর্মজীবনে

২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে কুম্ভ রাশির-
 

Web Desk - ANB | Published : Dec 28, 2021 5:00 AM IST / Updated: Dec 30 2021, 11:39 PM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে কুম্ভ রাশির-
কুম্ভ রাশির জাতক জাতিকারা শিল্প, সঙ্গীত, কারুশিল্প এবং সাহিত্যে আগ্রহী। অনুভূতি ও বিষয় গোপন রাখার কারণে তারা মানসিক ও শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয়। সৌন্দর্যের পুরোহিত এবং সব সময় এগিয়ে যাওয়ার ইচ্ছা থাকে এদের মধ্যে। যে কাজই করেন না কেন, মন দিয়ে করেন। কিন্তু তীব্র রাগ আপনার সবচেয়ে বড় দোষ।
কর্মজীবন
এই বছর আপনি আপনার কাজের প্রতি আরও মনোযোগী হবেন এবং আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। বছরের শুরুতে, আপনার সহকর্মীরা আপনাকে কাজের ক্ষেত্রে পূর্ণ সমর্থন দেবে, যাতে আপনি সময় মতো প্রতিটি কাজ শেষ করতে সক্ষম হবেন। চাকরি বা ব্যবসায় পরিবর্তনের জন্য এপ্রিল এবং মে মাসটি সবচেয়ে ভালো হতে চলেছে। বছরের দ্বিতীয়ার্ধে আপনার কিছু সমস্যা হতে পারে। আপনি যদি কোনও প্রকল্পে বিনিয়োগ করার কথা ভাবছেন বা কোনও ধরণের চুক্তি করতে চান তবে আপনাকে বছরের প্রথম ছয় মাসে এই কাজটি করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ক্ষতি হতে পারে। অর্ধশতক হওয়ার কারণে, কোনও কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন, এটি আপনার ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা বাড়িয়ে দেবে।
পারিবারিক জীবন
বছরের শুরুতে কিছু সমস্যা হতে পারে। কারণ এই সময়ে ছায়া গ্রহ রাহু আপনার রাশির চতুর্থ ঘরে থাকবে, যার কারণে আপনাকে কিছু মানসিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং পারিবারিক পরিবেশ কিছুটা উত্তেজনাপূর্ণ হতে পারে। ধৈর্য সহকারে কাজ করুন এবং বিষয়গুলিকে উপেক্ষা করুন। বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে, আপনি পরিবারে উপস্থিত সমস্যাগুলি কাটিয়ে উঠার সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনের দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য বছরের শেষ ত্রৈমাসিকটি ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পেতে পারেন।
অর্থনৈতিক অবস্থা
বছরের শুরুতে কাজের ভালো পারফরম্যান্সের কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে। বছরের মাঝামাঝি অর্থাৎ এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে ব্যবসায় ভালো ফল পাবেন এবং লাভের পরিস্থিতি থাকবে। স্বাভাবিক থাকতে পারে। এই কারণেই এই বছরে আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী সম্পদ সঞ্চয় করতে ব্যর্থ হতে পারেন।
পরীক্ষা প্রতিযোগিতা
পরীক্ষার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা সাফল্য পাবে, বিশেষ করে এপ্রিল মাসে, যা আপনার আত্মবিশ্বাস এবং শক্তি বাড়িয়ে দেবে। এপ্রিলের মধ্যে, পঞ্চম ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকার কারণে, মনে ইতিবাচক শক্তি আসতে থাকবে, যাতে আপনি প্রতিটি বিষয় বুঝতে সক্ষম হবেন এই বছর আপনি এমন অনেক সুযোগ পেতে পারেন যেখানে আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।
স্বাস্থ্য
এই বছর কুম্ভ রাশির জাতকদের কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে কারণ আপনার রাশির অধিপতি শনি বছরের প্রথমার্ধে আপনার দ্বাদশ ঘরে থাকবেন, যার কারণে কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে, এমন সম্ভাবনা রয়েছে। মাথাব্যথা, অম্লতা জয়েন্টে আক্রান্ত হবে। ঠান্ডা, সর্দি, ব্যথার মতো সমস্যা আপনাকে বিরক্ত করে চলেছে, এপ্রিলের পরের সময়টা স্বাস্থ্যের দিক থেকে ভালো যাবে। এই বছর আপনার মানসিক স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। এছাড়াও আপনার দৈনন্দিন রুটিনে কিছু নতুন এবং ভাল অভ্যাস যেমন ভাল খাদ্যাভ্যাস এবং ব্যায়াম এবং যোগব্যায়াম যোগ করাও এই বছর আপনার মানসিক স্বাস্থ্যের জন্য আরও ভাল প্রমাণিত হতে পারে।
পরিমাপ করা
আপনার রাশিটি শনির অর্ধশতক দ্বারা প্রভাবিত, তাই শনিবার শনি মন্দিরে বা অশ্বত্থ গাছে নিয়মিত সরিষার তেলের প্রদীপ রাখুন, শনিবার পিঁপড়ার জন্য মিষ্টি আটা যোগ করলেও আপনার সমস্যার সমাধান হবে। শনি ও মঙ্গলবার হনুমান চালিসা পাঠ করুন। 

আরও পড়ুন- Aquarius Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে কুম্ভ রাশির অর্থ ও কর্মজীবনে

আরও পড়ুন- Sagittarius Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে ধনু রাশির অর্থ ও কর্মজীবনে

আরও পড়ুন- Capricorn Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মকর রাশির অর্থ ও কর্মজীবনে

আরও পড়ুন- Scorpio Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে বৃশ্চিক রাশির অর্থ ও কর্মজীবনে

Share this article
click me!