Fashion beauty

বেনারসি সিল্ক লেহেঙ্গা-

বেনারসি সিল্ক শাড়ি দিয়ে আপনি পুজোর জন্য লেহেঙ্গাও তৈরি করতে পাড়েন। যে কোনও বিয়ে বাড়ি বা অনুষ্ঠানে এই ড্রেস পরলে নজর থাকবে আপনার উপর।

Image credits: instagram

বেনারসি সিল্ক আনারকলি-

দুর্গাপুজোর জন্য সেরা পোশাক হতে পারে এটি। মায়ের পড়ে থাকা এই শাড়ি ফেলে রেখে নষ্ট না করে কাজে লাগান এই উপায়ে। বেনারসি সিল্ক থেকে আপনি অনায়াসে আনারকলি বানিয়ে রাজকীয় লুক পেতে পারেনষ

Image credits: instagram

বেনারসি সিল্ক ওড়না-

বেনারসি সিল্ক শাড়ি থেকে তৈরি করতে পারেন ডিজাইনার ওড়না। সালোয়ারস্যুট বা ডিজাইনার চুড়িদারের সঙ্গে এই ওড়না দারুণ মানানসই।

Image credits: instagram

বেনারসি সিল্ক প্যান্ট-স্যুট

এই ধরণের বেনারসি সিল্ক প্যান্ট-স্যুটও তৈরি করতে পারেন। এতে আপনাকে বেশি লম্বা দেখাবে এই ধরণের স্যুট বাজারে বেশ দামে বিক্রি হয়। তাই ভালো জায়গা থেকে এই ড্রেস তৈরি করতে হবে।

Image credits: instagram

বেনারসি সিল্ক স্কার্ট-টপ

আপনি যদি ডিজাইনার বেনারসি সিল্কর স্কার্ট-টপ পরতে চান, তাহলে এই ধরণের ড্রেস আপনার জন্য সেরা। এই ছবিটি সেভ করে দোকানে দেখালেই তারা আপনাকে এই ট্রেন্ডি পোশাক তৈরি করে দিতে পারবেন।

Image credits: instagram

বেনারসি সিল্ক সালোয়ার কামিজ

শাড়ি থেকে বেনারসি সিল্কের সালোয়ার কামিজও তৈরি করতে পারবেন। বাজারে অনেক ধরণের সিল্কের সালোয়ার আছে তবে বেনারসি দুয়ে তৈরি এই ট্রেন্ডিং সালোয়ার কামিজ পুজোতে সকলের নজর কাড়বে।

Image credits: instagram

বেনারসি সিল্ক জ্যাকেট

বেনারসি সিল্ক জ্যাকেট আপনাকে সব সময় ট্রেন্ডি দেখাবে। এই ধরণের জ্যাকেটগুলো শুধুমাত্র ট্রেডিশ্যানাল নয় ওয়েস্টার্নের সঙ্গেও ভালো মানাবে।

Image credits: instagram