Cricket

চোটের জন্য মাঠের বাইরে থাকতে হলেও বিসিসিআই-এর চুক্তিতে এ প্লাসে বুমরা

বিসিসিআই-এর নতুন চুক্তিতে এ প্লাস ক্যাটিগরিতে আছেন জসপ্রীত বুমরা। তাঁর বার্ষিক বেতন ৭ কোটি টাকা। চোটের জন্য অস্ত্রোপচার করাতে হয়েছে বুমরাকে। তিনি ওডিআই বিশ্বকাপে অনিশ্চিত।

Image credits: Instagram

বিসিসিআই-এর নতুন চুক্তি অনুযায়ী বার্ষিক ৭ কোটি টাকা পাচ্ছেন জাদেজা

চোট সারিয়ে জাতীয় দলে ফিরে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এর ফলেই বিসিসিআই-এর চুক্তিতে তাঁর উন্নতি হয়েছে। এ প্লাস ক্যাটিগরিতে জায়গা পেয়েছেন জাদেজা।

Image credits: Instagram

আন্তর্জাতিক ক্রিকেটে খারাপ পারফরম্যান্সের জের, কে এল রাহুলের অবনমন

জাতীয় দলের হয়ে টানা ব্যর্থতার জেরে বিসিসিআই-এর চুক্তিতে অবনমন হল কে এল রাহুলের। তিনি এ গ্রেড থেকে বি গ্রেডে নেমে গেলেন। বার্ষিক ৩ কোটি টাকা পাবেন রাহুল।

Image credits: Instagram

দুর্ঘটনায় আহত হয়ে মাঠের বাইরে থাকলেও বিসিসিআই-এর চুক্তিতে ঋষভ পন্থ

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হলেও, বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড এ-তে আছেন উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তিনি বার্ষিক ৫ কোটি টাকা পাবেন।

Image credits: Instagram

চোট পেয়ে মাঠের বাইরে থাকলেও, বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড বি-তে শ্রেয়াস

ভারতীয় দলের নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ারকে বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড বি-তে রাখা হয়েছে। বছরে ৩ কোটি টাকা পাবেন শ্রেয়াস। তিনি আপাতত চোট পেয়ে মাঠের বাইরে।

Image credits: Instagram

বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড সি-তে রাখা হয়েছে অভিজ্ঞ লেগ-স্পিনার চাহালকে

ভারতীয় দলের অভিজ্ঞ লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালকে বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড সি-তে রাখা হয়েছে। এই লেগ-স্পিনার বছরে ১ কোটি টাকা পাচ্ছেন।

Image credits: Instagram

এবারই প্রথম বিসিসিআই-এর চুক্তিতে জায়গা দেওয়া হল সঞ্জু স্যামসনকে

কেরালার উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসনকে বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড সি-তে রাখা হয়েছে। এই প্রথম বিসিসিআই-এর চুক্তিতে জায়গা পেলেন স্যামসন। তিনি পাচ্ছেন বার্ষিক ১ কোটি টাকা।

Image credits: Instagram

বিসিসিআই-এর চুক্তি থেকে বাদ দেওয়া হল অভিজ্ঞ ব্যাটার অজিঙ্কা রাহানেকে

এবার বিসিসিআই-এর চুক্তি থেকে বাদ পড়লেন অভিজ্ঞ ব্যাটার অজিঙ্কা রাহানে। তাঁর মতোই বাদ পড়লেন ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার, হনুমা বিহারী, ময়ঙ্ক আগরওয়াল ও দীপক চাহার।

Image credits: Instagram

জাতীয় দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে চুক্তিতে উন্নতি অক্ষরের

সম্প্রতি জাতীয় দলের হয়ে ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন অক্ষর প্যাটেল। তিনি বোলিংয়ের পাশাপাশি অসাধারণ ব্যাটিংও করছেন। বিসিসিআই-এর চুক্তিতে এ গ্রেডে আছেন তিনি।

Image credits: Instagram

বিসিসিআই-এর চুক্তিতে এ গ্রেডে আছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া

ভারতের টি-২০ দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে বিসিসিআই-এর চুক্তিতে এ গ্রেডে রাখা হয়েছে। বছরে ৫ কোটি টাকা পাচ্ছেন এই অলরাউন্ডার।

Image credits: Instagram