Aishwarya rai bachchan Photos -

83 Stories

সেক্স ছাড়া একদিনও থাকতে পারেন না সলমন, তবে আজও কেন একা বলিউডের ভাইজান

May 31 2022, 12:59 PM IST
একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই শীর্ষে রয়েছেন সলমন খান। বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই আসে বিপত্তি। অনেকেই তাদের ব্যাচেলর থাকার পিছনে ঐশ্বর্যকে দায়ী মনে করেন। তবে সেক্স ছাড়া নাকি থাকতে পারেন না সলমন খান, তাহলে কেন আজও সিঙ্গল সলমন, জানলে চমকে যাবেন।

৭৭৬ কোটির সম্পত্তির মালিক কীভাবে হলেন ঐশ্বর্য, কী থেকে সবচেয়ে বেশি আয় করেন

May 31 2022, 12:03 PM IST
চলচ্চিত্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসব। যা নিয়ে এখন চর্চা তুঙ্গে। ৭৫ তম চলচ্চিত্র উৎসব নিয়েই মেতে ছিলেন সকলে । কান-এর রেড কার্পেটে অভিনেত্রীদের সাজসজ্জা দেখার জন্যই বছরভর মুখিয়ে থাকেন গোটা বিশ্বের ভক্তরা। এবারের কান চলচ্চিত্র উৎসবেও ছিল বড় চমক। রেড কার্পেটে ঐশ্বর্য রাই বচ্চনও সকলকে চমকে দিয়েছেন। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে স্বামী অভিষেক ও মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বইতে ফিরেছেন ঐশ্বর্য রাই বচ্চন। উপার্জনের দিক থেকে অভিষেককেও টেক্কা দেন ঐশ্বর্য। বর্তমানে বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে অন্যতম ঐশ্বর্য। খুব বেশি সিনেমা না করলেও অন্যান্য বহু দিক থেকেই আয় করেন ঐশ্বর্য রাই বচ্চন। ৭৭৬ কোটির সম্পত্তির মালিক কীভাবে হলেন রাই সুন্দরী, জেনে নিন বিশদে।

লাখ টাকা নয়, সামান্য হাজার টাকার বিনিময়ে শুটিং, কেরিয়ারের শুরুতে কত টাকা রোজগার ছিল ঐশ্বর্যর জানেন?

May 25 2022, 03:20 PM IST
কেরিয়ারের শুরুতেই বেশ কঠিন সময়ের মধ্যেই কাটাতে হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। স্টারকিডদের বিষয়টা অন্যা। তবে যারা ফিল্মি ব্যাকগ্রাউন্ডে বড় হননি তাদের কিন্তু বেশ কসরত করতে হয়েছিল, তার মধ্যে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তবে জানেন কি, কেরিয়ারের শুরুর দিনগুলোতে ঠিক কত টাকা উপার্জন করত ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি নেটমাধ্যমে ফাঁস হওয়া এক নথি দেখে সকলেই চমকে গেছেন।

এ কী বিকট চেহারা, সত্যিই কি গর্ভবতী ঐশ্বর্য? কান-এর রেড কার্পেটে লিপ-জব নিয়ে চরম ট্রোলড অ্যাশ

May 19 2022, 06:09 PM IST
শুরু হয়ে গিয়েছে চলচ্চিত্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসব। যা নিয়ে এখন চর্চা তুঙ্গে। ৭৫ তম চলচ্চিত্র উ উৎসবের দিকেই এখন সকলের চোখ। কান-এর রেড কার্পেটে অভিনেত্রীদের সাজসজ্জা দেখার জন্যই মুখিয়ে থাকেন গোটা বিশ্বের ভক্তরা। এবারের কান চলচ্চিত্র উৎসবে রয়েছে বড় চমক। রেড কার্পেটে ব্ল্যাক বিউটি ঐশ্বর্য রাই বচ্চনকে দেখে সকলেই হতবাক। কালো রঙের সিলহওটে ড্রেসের সঙ্গে থ্রি ডি ফুলের ডিজাইনে নয়া চমক এনেছেন ঐশ্বর্য। তবে বিকট চেহারার জন্য চরম ট্রোলড হলেন নায়িকা। গাউন পরে রেড কার্পেটে হাঁটার সময় তার ভারী চেহারা নিয়ে সমালোচনা শুরু হয়েছে পাশাপাশি লিপ জব নিয়েও নানা প্রশ্ন উঠে আসছে। একঝলকে দেখে নিন রাই সুন্দরীকে।

কামের নেশায় পাগল অভিষেক, প্রেম থেকে বিয়ে, কীভাবে রাজি করিয়েছিলেনঐশ্বর্যকে ফিরে দেখা বিবাহবার্ষিকীকে

Apr 20 2022, 04:24 PM IST
বি-টাউনের একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অভিষেক বচ্চনের। যদিও ঐশ্বর্যও কম কিসে, একটা সময়ে সলমনের সঙ্গে তার সম্পর্ক শোরগোল ফেলে দিয়েছিল বলিউডে। যদিও এসব এখন অতীত। কোটি কোটি পুরুষ ভক্তের হৃদয়ে ঝড় তোলা ঐশ্বর্য শেষেমেষ জুনিয়র বচ্চনের গলাতেই মালা পরিয়েছেন। কিন্তু প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে প্রেম থেকে বিয়ের প্রস্তাব কীভাবে দিয়েছিলেন অভিষেক বচ্চন,তা যেন সিনেমারই মতো। বি-টাউনের প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের ১৫ বছর বিবাহবার্ষিকীতে জেনে নিন বিবাহ ডায়েরির অজানা অধ্যায়।

উদ্দাম সঙ্গমের সুখ নয়, চরম যৌনতা ভুলে হানিমুনে এই বিষয়টি উপলব্ধি করেছিলেন ঐশ্বর্য

Apr 20 2022, 02:37 PM IST
বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক। বিয়ের পর আলাদা নয় বরং আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন। তবে বিয়ের পর বেশ কিছু সময় কেটে গেলে কোনওদিন উপলব্ধি করতে পারেনননি তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ। এক সাক্ষাৎকারে রাই সুন্দরী জানান হানিমুনে যাওয়ার পরই এই বিষয়টি উপলব্ধি করেছিলেন বচ্চন পরিবারের পূত্রবধূ। বিবাহবার্ষিকীতে জেনে নিন ঐশ্বর্যের গোপন কথা।

পূত্রবধূর জায়গায় ঐশ্বর্যকে দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন অমিতাভ, কেন জানেন?

Apr 18 2022, 01:25 PM IST
অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে থাকে ঐশ্বর্যর নাম। তাকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা। ঐশ্বর্যর সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক যে বেশ ভাল তা সকলেরই। ঐশ্বর্য যেমন পুত্রবধু হিসেবে ভাল তেমনি মা হিসেবেও। শ্বশুর অমিতাভ ও শাশুড়ি জয়াকে শ্রদ্ধাও করেন এবং খুবই ভালবাসেন ঐশ্বর্য। বিশেষত, বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক যে গদগদ তা আর বলার অপেক্ষা রাখে না। তবে জানেন কি, পুত্রবধূ হিসেবে ঐশ্বর্যকে দেখে এক সময়ে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। শ্বশুর ও বউমার সম্পর্ক নিয়ে গোপন তথ্যা ফাঁস করলেন অমিতাভ ঘরনি জয়া বচ্চন।

জানেন কি, ঐশ্বর্য না থাকলে না খেয়েই থাকতে হয় অভিষেককে, কারণ জানলে আঁতকে উঠবেন

Apr 13 2022, 11:03 AM IST
বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের পর প্রায় কেটে গিয়েছে প্রায় ১৪ বছর। বিয়ের এত বছর পার হয়ে গেলেও তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন কি, ঐশ্বর্য রাই বচ্চন না থাকলে নাকি না খেয়েই থাকতে হয় অভিষেক বচ্চনকে। কথাটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। তবে কোথায় গিয়ে এমন অভিজ্ঞতার শিকার হতে হয়েছে জুনিয়র বচ্চনকে, তা জানলে নিজেও অবাক হয়ে যাবেন। আসলে বাড়িতে নয়, কোনও হোটেলে থাকলেই এমনটা আকছার হয় অভিষেক ও ঐশ্বর্যর সঙ্গে। অভিষেক বচ্চন নাকি হোটেলের রুম সার্ভিসে ফোন করে খাবার অর্ডার করতে পারেন না। আর এই কাজটি করতে হয় ঐশ্বর্যকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন কথা ফাঁস করলেন অভিষেক বচ্চন।