IPL Photos -

1197 Stories

ধনশ্রীর আগে চাহলের জীবনে ছিল এক অভিনেত্রী, রটেছিল বিয়ের খবর, জানুন সেই কাহিনি

Jun 07 2022, 07:49 PM IST
ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)সোশ্যাল মিডিয়ায় (Social Media) খুবই সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ও ডান্সার ধনশ্রী ভার্মার (Dhanashree Vermar)সঙ্গে চাহলের বিয়ের পর থেকে নেট দুনিয়ার নাগরিকরা চাহলের ব্য়ক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খবুই উৎসুখ। ধনশ্রী ও চাহল দুজনেই সোশ্যাল মিডিয়ায় ঘনঘন শেয়ার করেন তাদের ছবি। কিন্তু আপনারা কি জানেন, ধনশ্রী ভার্মার আগেও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল চাহলের। দুজনের একসঙ্গে ছবিও দেখা গিয়েছিল। এমনকী শোনা যায় দুজনের বিয়ের কথাও রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কে সেই অভিনেত্রী। আর কার সঙ্গেও জড়িয়েছিল চাহলের নাম। সেই কাহিনি আজ তুলে ধরব আপনাদের সামনে।

জীবনের সবথেকে বড় ধাক্কা কীভাবে সামলেছিলেন দীনেশ কার্তিক, ক্রিকেট তারকার জন্মদিনে জানুন সেই কাহিনি

Jun 01 2022, 07:30 PM IST
পয়লা জুন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্য়ান দীনেশ কার্তিকের (Dinesh Karthik) জন্মদিন (Biryhday)। ৩৭-এ পা দিলেন ডিকে। এবারের জন্মদিনটা একটু বেশিই স্পেশাল কার্তিকের কাছে। সদ্য সমাপ্ত আপিএল ২০২২ (IPL 2022) -এ আরসিবির (RCB)হয়ে দুরন্ত ব্য়াটিং করেছেন তিনি। যার সুবাদে ফের ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়েছেন কার্তিক। জন্মদিনের সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তিনি। এমন দিনে প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ফ্য়ানেদের। তার ক্রিকেট জীবনের মতই ব্যক্তিগত জীবনেও নানা চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে গিয়েছেন দীনেশ কার্তিক। বিশেষ করে তার সাংসারিক জীবন। তার ব্যক্তিগত জীবনের প্রভাব ক্রিকেট কেরিয়ারে পড়েছে বলেও দাবি করেন অনেকে। চলুন জানা যাক সেই কাহিনি।

বিয়ের আগে দীপক চাহার ও জয়া ভরদ্বাজের জমজমাট মেহেন্দির অনুষ্ঠান, দেখুন সেই ছবি

Jun 01 2022, 04:15 PM IST
আইপিএল (IPL) ২০২১-এ চেন্নাই সুপার কিংসের (CSK) ম্যাচের পরে ভরা স্টেডিয়ামে দলের অলরাউন্ডার দীপক চাহার (Deepak chahar)তার বান্ধবী জয়া ভরদ্বাজকে (Jaya Bhardwaj) বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। এরপর থেকেই তাদের প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা চলছিল। পয়লা জুন ২০২২-এ গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপক ও জয়া। আগ্রার হোটেল জেপি প্যালেসে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে তাদের মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের (mehendi ceremony) ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। চলুন দেখা যাক দীপক ও জয়ার মেহেন্দির ভাইরাল ছবিগুলো।

দলে বাদ ধোনি-কোহলি-রোহিতরা, দেখে নিন কাদের নিয়ে নিজের আইপিএল একাদশ গড়লেন সচিন তেন্ডুলকর

May 31 2022, 02:25 PM IST
শেষ হয়েছে আইপিএল ২০২২ (IPL 2022) । রাজস্থান রয়্যালসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গুজরাট টাইটানস। প্রতিযোগিতা শেষ হতেই প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেচ বিশেষজ্ঞরা নিজেদের সেরা আইপিএল একাদশ বানাচ্ছেন। সেই তালিকা থেকে বাদ গেলেন না সচিন তেন্ডুলকরও (Sachin Tendulkar)। নিজের বাছাই করা সেরা আইপিএল ২০২২-এর একাদশে (Best IPL XI)বড় নামের থেকে পারফরম্য়ান্সে বেশি গুরুত্ব দিয়েছেন মাস্টার ব্লাস্টার। সচিনের দলে জায়গা হয়নি বিরাট কোহলি, রোহিত শর্মা, এমএস ধোনিদের। দেখে নিন কাদের নিয়ে নিজের পছন্দের একাদশ গড়লেন 'ক্রিকেট ঈশ্বর'।

আইপিএল ২০২২ জন্ম দিল ৮ ভবিষ্যতের তারকাদের, চিনে নিন তারা কারা

May 30 2022, 03:49 PM IST
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League) এমন একটি প্ল্যাটফর্ম যেখানে তরুণ খেলোয়াড়রা তাদের দক্ষতা দেখানোর সুযোগ পায়। এমনকি আইপিএলের ২০২২ (IPL 2022) মরসুমে এমন অনেক আনক্যাপড ভারতীয় ক্রিকেটার (Uncapped Indian Cricketer)রয়েছেন যারা দুরন্ত পারফর্ম করে সকলের নজর কেড়েছেন এবং তাদের খেলাকে আরও উন্নত করার সুযোগ পেয়েছেন। এই বছর, যেখানে রোহিত শর্মা, বিরাট কোহলির মতো অভিজ্ঞ খেলোয়াড়রা ব্যর্থ হয়েছেন, সেখানে উমরান মালিক থেকে অর্শদীপ সিংয়ের মতো আনক্যাপড ক্রিকেটাররা ভালো পারফর্ম করেছেন। তো চলুন আজ আপনাদের পরিচয় করিয়ে দিই এমন ৮ জন আনক্যাপড ক্রিকেটার যারা আইপিএল ২০২২ থেকে তারকা হয়ে উঠেছেন।