Malaika Arora -

159 Stories

গোল্ডেন বডিকন গাউনে আগুনে কন্যা মালাইকা, সেক্সি লুকে হট ডিভার যৌবনে কাত পুরুষরা

Sep 23 2022, 10:02 AM IST
লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। সম্প্রতি গোল্ডেন বডিকন গাউনে সেক্সি অ্যাটায়ারে ভক্তদের পাগল করে দিলেন মালাইকা আরোরা।

'বেচারি প্যান্ট পরতেই ভুলে গেছে', ওভারসাইজ শার্ট পরে রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা

Sep 15 2022, 11:37 AM IST
ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ফের প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা-কালো শার্ট পরেই রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়। প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, মালাইকার উপস মোমেন্ট দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

Sep 02 2022, 11:12 AM IST
শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের মুখে পড়েন মালাইকা। সম্প্রতি উপস মোমেন্টের শিকার হয়েছিলেন মালাইকা আরোরা। গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, কোনওরকমে হাত দিয়ে সামলে নেন মালাইকা, উপস মোমেন্টের শিকার হতেই চরম ট্রোলড হয়েছেন মাল্লা।

'ব্রা' ছাড়া লো নেক গাউনে উন্মুক্ত স্তনের অর্ধাংশ, হাই থাই স্লিটে হট পোজ দিতেই ট্রোলড মালাইকা

Sep 01 2022, 01:39 PM IST
ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের মুখে পড়েন মালাইকা। সম্প্রতি ৬৭-তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে লো লেক হলুদ রঙের গাউনে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। অভিনেত্রীর হট লুকসে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা,এর পাশাপাশি চরম ট্রোলডও হয়েছেন মালাইকা।