Malaika Arora -

159 Stories

গোপন সঙ্গম থেকে রোম্যান্স, মালাইকার 'ডার্টি সিক্রেট' জানার পর কী অবস্থা হয়েছিল অভিনেত্রীর মায়ের

Aug 31 2022, 06:32 PM IST
কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে থাকেন মালাইকা। ট্রোল যেন তার নিত্যদিনের সঙ্গী। অভিনেত্রীকে নিয়ে ওঠা ট্রোল নিয়ে বেজায় চিন্তিত অভিনেত্রীর বাবা ও মা, সম্প্রতি সাক্ষাৎকারে নিজেই ফাঁস করলেন বলি ফ্যাশনিস্তা। সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, কে আমাকে নিয়ে কী বলল তা মাঝেমধ্যেই আমার বাবা ও মা জানাতে চায়। যদিও শেষ পর্যন্ত আমি বাবা ও মাকে বলি ওইসব নোংরা জিনিস পড়ার অভ্যাগ ত্যাগ করো। এইসব পরে সময় নষ্ট করা ছাড়া আর কিছুই নয়। মালাইকার এই কথা অবশেষে শুনেছেন অভিনেত্রী বাবা ও মা। মেয়ের নামে ওঠা নেতিবাচক মন্তব্যকে মোটেই পাত্তা দিতে রাজি নন তারা। উল্টে সমস্ত গুঞ্জন উড়িয়ে অর্জুন ও মালাইকার পাশে রয়েছেন অভিনেত্রীর মা ও বাবা।

অর্জুনের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত মালাইকা, ভাইরাল ভিডিও ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়

Aug 28 2022, 12:48 PM IST
ডিজাইনার কুণাল রাওয়ালের প্রাক বিয়ের অনুষ্ঠানে ফাটিয়ে মজা করেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। ২৮ আগস্ট অর্পিতা মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কুণাল। বিয়ের আগেই একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে অর্জুনের সঙ্গে একসঙ্গে উদ্দাম নাচতে দেখা গেছে মালাইকাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, আইভরি রঙের লেহেঙ্গা পরে ছাইয়া ছাইয়া গানে উদ্দাম নাচছেন মালাইকা। এরপরই অর্জুনকে মালাইকার গায়ে মাথা রেখে বোল্ড স্টেপে নাচ করতে দেখা গেছে। ছাইয়া ছাইয়া গানের তালে হুক স্টেপে স্টেজে রীতিমতো আগুন জ্বালিয়েছেন মালাইকা আরোরা, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

লিভ-ইনের উদ্দাম সহবাসের পরও মালাইককে বিয়ে করতে চাইছেন না অর্জুন, ফাঁস হল আসল সত্য

Aug 28 2022, 11:23 AM IST
বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। তারকাদের ঘনিষ্ঠ সূত্র জানা গেছে, এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, আসল কারণ খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে।

ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে আইভরি লেহেঙ্গাতে মালাইকা অরোরার এই ট্র্যাডিশনাল লুকটি না দেখলে মিস করবেন

Aug 27 2022, 03:04 PM IST
মালাইকা অরোরা যখন একটি ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে একটি চমত্কার আইভরি রঙের লেহেঙ্গা পরে কুণাল রাওয়ালের প্রাক-বিবাহের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তখন তিনি তার উপস্থিতি দিয়েই অনুষ্ঠানের গ্ল্যামার বাড়িয়ে দিয়েছিলেন। তিনি তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুরের সাথে অনুষ্ঠানটিতে পৌঁছেছিলেন। মালাইকা অরোরা ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রি-ওয়েডিং ব্যাশের জন্য ম্যাচিং ব্যাকলেস ব্র্যালেট সহ একটি অত্যাশ্চর্য আইভরি লেহেঙ্গা পরেছিলেন। শুক্রবার রাতে মুম্বাইয়ের একটি আভিজাত্ হোটেলে ককটেল সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মালাইকার সঙ্গে এসেছিলেন তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর।লেহেঙ্গা এবং ব্র্যালেটে তার জমকালো চেহারায়, মালাকা অরোরা পুরো লাইম লাইট কেরে নিয়েছিলেন কারণ তিনিই পার্টিতে সেরা পোশাক পরেছিলেন৷

সম্পর্ক-সহবাস অতীত হলেও ছেলের জন্য ফের কাছাকাছি আরবাজ-মালাইকা, কী বলছেন নেটিজেনরা?

Aug 26 2022, 11:38 AM IST
বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেক গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। ফের একসঙ্গে বিমানবন্দরে দেখা গেল আরবাজ ও মালাইকাকে। সন্ধ্যাবেলাতেই বিমানবন্দরে দেখা গেল মালাইকা আরোরা ও আরবাজ খান। কিন্তু কেন তারা একসঙ্গে হলেন তার কারণ জানলে চমকে যাবেন।

সেক্সি ও বোল্ডনেসে মালাইকাকেও ছাঁপিয়ে গেলেন আরবাজের প্রেমিকা, সাহসী ছবিতে বম্বশেল জর্জিয়া

Aug 23 2022, 02:54 PM IST
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে ইতালীয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ। সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবি দেখে নেটিজেনরা বলছেন বোল্ডনেসে নাকি মালাইকাকেও টেক্কা দিয়েছেন এই ইতালীয় মডেল, দেখে নিন ছবিগুলি।

এই বিশেষ কারণে মালাইকাকে বিয়ে করতে চাইছেন না অর্জুন, সত্যিটা জানলে আঁতকে উঠবেন

Aug 14 2022, 11:15 AM IST
১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে।