Malaika Arora -

159 Stories

সেক্স নাকি অন্য কিছু, গাড়ির ভিতরে কী করছিলেন অর্জুন- মালাইকা, শার্টের বোতাম আটকাতে দেখেই কটাক্ষ

Jul 23 2022, 11:01 AM IST
বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা। সম্প্রতি টুইনিং পোশাকে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন তারকা জুটি। গাড়ি থেকে নেমে শার্টের বোতাম লাগাতে দেখেই শুরু হয়েছে বিস্তর চর্চা। নেটদুনিয়ায় ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই চরম ট্রোলের মুখে পড়েছেন অর্জুন ও মালাইকা।

কত কোটি টাকায় সাধের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অর্জুন, তবে কি থাকতে চান না মালাইকার সঙ্গে?

Jul 21 2022, 12:26 PM IST
১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে এবার আর রোম্যান্সের জন্য নয় বরং বাড়ি বিক্রি করে শিরোনামে উঠে এসেছেন অর্জুন কাপুর। পশ্চিম বান্দ্রায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। যদিও সেই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন কাপুর। এবার সেই ফ্ল্যাটই বিক্রি করে দিলেন অর্জুন কাপুর। কিন্তু কেন এই ফ্ল্যাট বিক্রি করে দিলেন, তবে কি মালাইকার জন্য থাকতে চান না অভিনেতা এই নিয়ে উঠছে নানা প্রশ্ন।

মালাইকা অরোরার ইনস্টাগ্রামের পোস্ট পিছু আয় শুনলে আপনার মাথা ঘুরে যাবে

Jul 20 2022, 10:45 AM IST
হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা, মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়িং শেয়ার করেছেন। অভিনেতা সর্বকালের সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের একজন, বিশেষ করে ইনস্টাগ্রামে। এটি তার ফিটনেস টিপস, যোগাসন বা তার চটকদার ফ্যাশনের জন্যই হোক না কেন, মালাইকা অনেক মহিলার জন্য অনুপ্রেরণা যারা তার মতো একটি স্বাস্থ্যকর, ফিট এবং ফ্যাশনেবল জীবনযাপন করতে চান৷ এমনকি ৪৮ বছর বয়সে, মালাইকা তার অত্যাশ্চর্য চেহারা এবং ফিটার শরীরের সাথে অনেক তরুণ অভিনেত্রীকে লজ্জা দিতে পারে। যদিও অভিনেতা দৈনিক ভিত্তিতে আরও বেশি বেশি অনুগামী অর্জন করে চলেছেন, আপনি কি জানেন যে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে কত উপার্জন করেন? অনলাইন প্রচারের জন্য তার পারিশ্রমিক অবশ্যই আপনার মন উড়িয়ে দেবে। মালাইকা অরোরা মণি রত্নমের চলচ্চিত্র 'দিল সে'-এ তার প্রথম ডান্স নম্বর করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। এটি আর কেউ নয়, এ আর রহমানের 'ছাইয়া ছাইয়া' গানটি হিন্দি শ্রোতাদের কাছে তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল। ৯০ এর দশকের একটি সুপার হিট গানে, তাকে অভিনেতা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা হয়েছিল, যেখানে দুজনে একটি সিনেমার ট্রেনের উপরে নাচছিলেন।

মানসিক চাপ কমাতে কী ধরণের শরীর চর্চা করবেন শিখে নিন মালাইকা অরোরার থেকে

Jul 12 2022, 09:52 PM IST
মালাইকা অরোরা মানসিক চাপ কমানোর জন্য একটি সহজ যোগব্যায়াম পদ্ধতি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে।যোগব্যায়াম এবং শারীরিক স্বাস্থ্যের প্রতি মালাইকা অরোরার আবেগ সম্পর্কে ভক্তরা অবগত। ফ্যাশনিস্তা প্রায়শই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তার ভক্তদের একটি ফিট লাইফস্টাইলের দিকে ধাবিত করেন।মালাইকা একটি স্পষ্ট কিন্তু শক্তিশালী যোগব্যায়াম করার পরামর্শ দিয়ে একটি একেবারে নতুন সপ্তাহ শুরু করেছিলেন মানসিক উত্তেজনা কমাতে সহায়তা করতে পারে। মালাইকা একটি যোগা অবস্থান শেয়ার করে একটি নতুন ভিডিও প্রকাশ করেছেন।

ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

Jul 12 2022, 12:41 PM IST
৫০-এর কোটায় পৌঁছতে আর খুব বেশি দেরি নেই। বর্তমান বয়স ৪৮। তবু তাকে দেখে বোঝার উপায় নেই। টিনসেল টাউনের বলি নায়িকাদের মধ্যে সর্বদাই প্রথম সারিতে রয়েছেন মালাইকা আরোরা। ফ্যাশন স্টেটমেন্টে তাবড় তাবড় বোদ্ধাদের টেক্কা দেন বলে বলে। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সম্প্রতি দাদা সাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানে সাদা রঙের সি-থ্রু শাড়িতে নজর কাড়লেন মালাইকা আরোরা। ধবধবে সাদা শাড়িতে মাল্লাকে দেখে চোখ সরছে না ভক্তদের। একঝলকে দেখে নিন অভিনেত্রীর দেশি লুক।