Malaika Arora -

159 Stories

ছিঃ ছিঃ! নগ্ন হয়েই কি রাস্তায় বেরোলেন মালাইকা? ফ্যাশনিস্তাকে দেখে রেগে আগুন ভক্তরা

Jul 11 2022, 07:12 PM IST
৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার সিদ্ধহস্ত। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ন্যুড রঙের স্কিনফিট পোশাকে দেখা গেছে মাল্লাকে। একঝলকে অভিনেত্রীকে দেখে মনে হয়েছে নগ্ন হয়েই রাস্তায় বেরিয়ে পড়েছেন। বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। ন্যুড রঙের স্কিনফিট পোশাকে নায়িকার স্টাইল স্টেটমেন্ট দেখে থ ভক্তরা।

মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

Jul 09 2022, 10:16 PM IST
অভিনেত্রী মালাইকা অরোরা এবংএষা গুপ্তকে শনিবার তাদের জিম এবং যোগ ক্লাসের বাইরে দেখা গেছে, তাদের ওয়ার্কআউট সেশনের পরে। এখানে তাদের ছবি দেখুন।সেলিব্রিটিরা প্রায়শই তাদের ভক্তদের জন্য ফিটনেস অনুপ্রেরণা হয়ে ওঠে। এবং যখন সেলিব্রিটিরা মালাইকা অরোরা এবংএষা গুপ্তর মতো হট, আপনি নিশ্চিত জানেন যে এমন অনেক মহিলা আছেন যারা তাদের মতো শরীর পেতে চান। মালাইকা এবং এশা দুজনেই দারুণ ফিটনেস উৎসাহী ; তাদের জন্য, জিম ক্লাস এড়িয়ে যাওয়া কখনই একটি বিকল্প নয়। এবং এটি শুধুমাত্র তাদের ওয়ার্কআউট সেশনের বিষয়ে নয়, এই দুই বলিউড মহিলা যখন তাদের ব্যায়াম রুটিনের জন্য বাইরে বেরিয়েছেন তখন প্রতিবারই সবচেয়ে ফ্যাশনেবল অ্যাথলিজার পরার একটি রেওয়াজ তৈরি করেছেন। শনিবার, মালাইকা অরোরা এবং এষা গুপ্ত তাদের জিম ক্লাসের বাইরে মুম্বাইতে প্যাপড হয়েছিলেন, এবং তাদের সেক্সি চেহারা আমাদের স্তব্ধ করে দিয়েছে। তাদের ছবি দেখুন এবং আপনারাই সিদ্ধান্ত নিন যে দুজনের মধ্যে কে বেশি সেক্সি।শনিবার মালাইকা অরোরাকে তার যোগ ক্লাসের বাইরে দেখা গেছে। শাহরুখ খান অভিনীত ৯০ এর দশকের সুপারহিট গান 'ছাইয়া চাইয়া'-এর মাধ্যমে খ্যাতি অর্জনকারী বলিউড সুন্দরী তখন থেকেই ভারতীয় দর্শকদের মন জয় করে চলেছেন। তিনি বহু রঙের যোগা প্যান্টের সাথে একটি কালো স্পোর্টস ব্রা পরেছিলেন যা তার কার্ভগুলিতে ফোকাস করে। এত বছর ধরে মালাইকা অরোরা তার শরীর দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছেন। এবং এটি একদিনের কাজ নয়। অভিনেত্রী তার ফিটনেস নিয়ে খুব নিয়মিত, এতটাই যে তিনি অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন, বিশেষ করে যখন যোগের কথা আসে। তিনি শুধুমাত্র এটি অনুশীলন করেন না বরং বিভিন্ন আসন এবং যোগব্যায়ামের উপকারিতা সম্পর্কে ঘন ঘন ভিডিও তৈরি করেন। অন্যদিকে,এষা গুপ্তও একজন সেলিব্রিটি হয়ে উঠেছেন যাকে লোকেরা তার ফ্যাশন এবং ফিটনেসের জন্য দেখে। এষাও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ওয়ার্কআউট ভিডিও শেয়ার করে, তার সেই গরম শরীর বজায় রাখার জন্য তিনি যে পরিশ্রম করেন তার আভাস ফেলে।এষা গুপ্তও তার জিমের ক্লাসের বাইরে কালো ক্রপ টপ এবং জিমের আঁটসাঁট পোশাক পরে ছিলেন। হটেস্ট বিকিনি বডি সহ ভারতীয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম যুক্ত করেছেন এষা। তিনি তাদের মধ্যে একজন যারা কার্ডি বি এবং কিম কারদাশিয়ানকেও প্রতিযোগিতায় ফেলে দিতে পারেন।

প্যারিসের প্রেমগাথায় মালাইকারর বাহুডোরে অর্জুন, জন্মদিনকে স্মরণিয় লাভস্টোরিতে বদলে দিলেন দুইজনে

Jun 27 2022, 06:00 PM IST
অর্জুন কাপুরের ৩৭ তম জন্মদিন উদযাপন করে প্যারিসে উড়ে গিয়েছেন তিনি এবং তার প্রেমিকা মালাইকা অরোরা। সপ্তাহের শুরুর দিকেই তারা রোমান্টিকভাবে অর্জুনের জন্মদিন পালন করার জন্য প্যারিসে পৌঁছিয়ে গিয়েছেন এবং তাদের ভ্রমণের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মালাইকা রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি এবং ভিডিও পোস্ট করে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন কাপুর তার আসল জন্মদিনের আগেই তার প্রথম জন্মদিনের উপহার পেয়েছিলেন। তার বান্ধবী মালাইকা অরোরা তাকে তার জন্মদিনের প্রথম উপহার দিয়েছেন। অভিনেত্রী বেশ কয়েকটি উপহার দিয়েছেন যেগুলি কালো এবং সাদা ফিতে দিয়ে আবরণে মোড়ানো ছিল। ব্যাকগ্রাউন্ডে বাজানো ৫০ সেন্টের গান ইন দা ক্লাবের সাথে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার উপহারের একটি ছবি আপলোড করে অভিনেতা মালাইকাকে ধন্যবাদ জানিয়েছেন।