Malaika Arora -

159 Stories

স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

May 26 2022, 12:45 PM IST
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সম্প্রতি করণ জোহরের ৫০-তম বার্থডে পার্টিতে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। ধামাকাদার সেলিব্রেশনে যেন চাঁদের হাট বসেছিল। তবে সকলের মধ্যে পার্টিতে নজর কেড়েছেন ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা। নিয়ন সবুজ রঙের পোশাকে নিজেকে মেলে ধরেছেন মালাইকা আরোরা।। বুকখোলা জ্যাকেটের ভিতর গোলাপি রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা আরোরা। তবে ব্রা দেখানো এই পোশাক মোটেই ভাল চোখে নিতে পারেননি নেটিজেনরা। অন্তর্বাস নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা আরোরা।

বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

May 19 2022, 11:27 AM IST
বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। বিবাহের জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন অর্জুন কাপুর । তবে কি প্রেমিকার সঙ্গে এখনই ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা, বাড়ছে জল্পনা।

ফাঁস হল দ্বিতীয় বিয়ের প্ল্যানিং, বছর শেষেই কি অর্জুনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মালাইকা

May 18 2022, 08:12 PM IST
১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। এবার বিয়ের প্ল্যানিং ফাঁস হল সংবাদমাধ্যমে।

' সেক্স হয়ে গেলেই সবটা শেষ নয়, জোর করে বিয়ে না টেকানোই ভাল', বিস্ফোরক মালাইকা

May 10 2022, 11:34 AM IST
মালাইকা আরোরা এবং আরবাজ খান, একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি। ১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজকে। । সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে দুজনেই আলাদা। ২৮ বছর বয়সে মা হয়েছিলেন মালাইকা। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। তবে ছেলে আরহানের দায়িত্ব দুজনেই সমানভাবে সচেতন। ছেলেকে নিজের সঙ্গেই রেখেছেন মালাইকা আরোরা। সম্প্রতি নিজের অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মালাইকা। অনেকেই মনে করেন সেক্স-সহবাস হয়ে গেলেই জীবনটা শেষ, যার ফলে ইচ্ছার বিরুদ্ধেও অন্যায় মুখ বুঝে সহ্য করে সংসারটা চালিয়ে যাচ্ছেন। তবে মালাইকার মতে, জোর করে বিয়ে টিকিয়ে রাখার কোনও মানেই হয় না।

লিভ-ইন, সেক্স এতটাই ঠিকাছে, জর্জিয়াকে সঙ্গীর পরিচয় দিতে কেন চান না মালাইকার প্রাক্তন আরবাজ ?

২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বিচ্ছেদ হলেও ছেলের জন্যই আজও কোথায় একটা যোগাযোগ রয়ে গেছে আরবাজ ও মালাইকার। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ। একসঙ্গে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। কারণ জানলে অবাক হবেন।

ভয়ঙ্কর দুর্ঘটনায় এই দুজনকেই কাছে চাইছিলেন মালাইকা, মৃত্যুর মুখ থেকে ফিরে জানালেন মাল্লা

May 06 2022, 11:37 AM IST
শারীরিক চোট সারলেও মনের ক্ষত আজও দগদগে। গত মাসের ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। যদিও খুব বেশি চোট পাননি তবুও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। মালাইকার দুর্ঘটনার খবর পেয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন ভক্তরা। দুর্ঘটনার পর থেকে সেভাবে আর বাড়ির বাইরে বেরোন নি, বরং নিজের বাড়িতেই ছিলেন মালাইকা আরোরা। সম্প্রতি সেই ভয়ঙ্কর দুর্ঘটনা নিয়ে মুখ খুললেন বলিউডের মাল্লা। মালাইকা জানালেন, শারীরিক ভাবে সুস্থ হলেও মানসিক ট্রমার মধ্যে চলে গেছিলেন মালাইকা। অ্যাক্সিডেন্টের পর কাদের সবথেকে বেশি চাইছিলেন , তা জানালেন মালাইকা আরোরা।

সহবাস-রোম্যান্স তো অনেক হল, এবার কি অর্জুনের সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন মালাইকা আরোরা?

May 05 2022, 04:15 PM IST
খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। এবার কি তবে চার হাত এক হওয়ার পালা। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে।

সি-থ্রু পোশাকে স্পষ্ট ফুটে উঠল অন্তর্বাস, ফিনফিনে প্য়ান্ট পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড মালাইকা

May 03 2022, 11:57 AM IST
পোশাকের কারণে হোক কিংবা ব্যক্তিগত সম্পর্ক তাকে নিয়ে চর্চার শেষ নেই। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। মালাইকা আরোরার সঙ্গে যেন পোশাক বিভ্রাট কথাটি জড়িয়ে পড়েছে। প্রায়শই উদ্ভট পোশাকের কারণে ট্রোলড হন মালাইকা আরোরা। সেক্সি ফিগার দেখেই নানারকম মন্তব্যে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও সেসব মন্তব্যকে মোটেই পাত্তা দিতে নারাজ অভিনেত্রী বরং নিজের মতো করে ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুলছেন মালাইকা। সম্প্রতি নিয়ন রঙের সি-থ্রু পোশাকে দেখা গিয়েছে মালাইকাকে, যেখানে পোশাকের ভিতরে স্পষ্ট দেখা যাচ্ছে অন্তর্বাস, যা নিয়ে চরম ট্রোলড হয়েছেন বলি ফ্যাশনিস্তা।

ব্রা-খুলে আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফিতে সুপার হট মালাইকা, লাস্যে ভরা শরীরে বুঁদ ভক্তরা

Apr 28 2022, 10:53 AM IST
উন্মুক্ত শরীরে উষ্ণতার পারদ চড়ালেন মালাইকা আরোরা। শরীর উন্মুক্ত করলেই ভক্তদেরও ভিড় বাড়ে সোশ্যাল মিডিয়ায়। এবারও তার অন্যথা হল না। বৈশাখের কাঠফাটা গরমে যখন পারদ ৪০ পেরিয়েছে, তখনই শরীরে লাস্যে ঝড় তুললেন মালাইকা। চলতি মাসের ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে শারীরিক যন্ত্রণার থেকে মানসিক যন্ত্রণায় বেশি ভুগছেন মালাইকা। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলি নায়িকা। অবশেষে দুর্ঘটনার যন্ত্রণা ভুলে স্বাভাবিক ছন্দে ফিরেছেন মালাইকা আরোরা। নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রা না পরে মিরর সেলফিতে ঝড় তুললেন মালাইকা আরোরা।

খোলা পিঠে চুঁইয়ে পড়ছে যৌবন, সেক্সি টোনড উরু ফ্লন্টস করে হটনেসে ঝড় মালাইকার

Apr 26 2022, 12:43 PM IST
ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে বলি অভিনেত্রী মালাইকা আরোরার। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। ফের নেটদুনিয়ায় আগুন জ্বালালেন মালাইকা আরোরা। অভিনেত্রীর নয়া পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা গরমে তাপমাত্রা বাড়িয়েছে। নিজের সোশ্যাল মিডিয়ায় সাদা রঙের স্প্যাগেটি টপ এবং উরু বার করা লং স্কার্ট পরে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা আরোরা। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।