Neetu kapoor Photos -

18 Stories

ছেলের বৌ হিসেবে ক্যাটরিনাকে বিষ নজরে দেখতেন নীতু, সেইজন্যই শশী কাপুরের বাড়ির অনুষ্ঠানে পর্যন্ত যাননি

Jun 20 2022, 05:11 PM IST
রণবীর কাপুর- আলিয়া ভাটের বিয়ে হয়েছে। নতুন বৌমার প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি নীতি কাপুর। বিয়ের পর থেকেই ছবির কাজে ব্যস্ত আলিয়া- তাই নিয়ে তেমন কোনও ক্ষোভ নেই নীতুর। বলিউডের একাধিক প্রত্রিকায় প্রকাশিত তাঁর ইন্টারভিউএর সূত্র ধরেই বলা যাতে পারে আলিয়াকে পেয়ে তিনি খুশি জানিয়েছেন আলিয়ায় ভালবাসাত বদলে গেছে তাঁর ছেলে। কিন্তু আলিয়ার প্রথম প্রেম নয় রণবীর কাপুরের জীবনে। আগে ক্যাটরিনা কাইফের প্রেমেও পড়েছিলেন তিনি। কিন্তু ক্যাটরিনাকে প্রথম থেকেই না পছন্দ ছিল নীতুর। একটাই অপছন্দ ছিল যে তিনি ক্যাটরিনার মুখোমুখি হওয়া পর্যন্ত পছন্দ করতেন না। আর জন্য নানা রকম ছলছুতো খোঁজতেন।

রাজকীয় বিয়ের রেশ তুঙ্গে, ছেলে রণবীরের খুশিতে গাড়িতে নাচতে শুরু করলেন মা নীতু কাপুর

Apr 13 2022, 03:20 PM IST
অবশেষে শুরু হয়ে গেল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। বহু প্রতীক্ষার পর এল সেই মাহেন্দ্রক্ষণ। আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ইতিমধ্যেই রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা পৌঁছে গেছেন ছেলের বিয়ের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে।

'বউমা কবে ঘরে আসছে?' রণবীর- আলিয়ার বিয়ে নিয়ে এ কেমন প্রতিক্রিয়া দিলেন নীতু কাপুর

Apr 01 2022, 03:18 PM IST
চলতি বছরের শুরু থেকেই বিয়ের রেশ যেন থামছেই না। একের পর এক তারকা জুটি বিয়ে করছেন। অন্যদিকে বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের খবর শোনা যাচ্ছে। হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে খুব শীঘ্রই। বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে চলতি বছরের এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই খবর প্রকাশ্যে আসতেই জোর জলঘোলা শুরু হয়েছে নেটদুনিয়ায়। এককথায় বলতে গেলে, রণবীর আলিয়ার বিয়ে এখন মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে সংবাদমাধ্যমের। পাপারাৎজিদের মুখে এখন একটাই কথা, কবে বিয়ের পিঁড়িতে বসছেন তারা। তবে শুধু তারকা জুটি নয়, পরিবারের সদস্যরাও ছাড় পাচ্ছেন না। সম্প্রতি নীতু কাপুরকে এই নিয়ে প্রশ্ন করা হয়েছিল, প্রশ্নের উত্তরে নীতু কাপুর যা প্রতিক্রিয়া দিয়েছেন, তা নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে।