Ranveer Singh Photos -

92 Stories

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য কোটি কোটি টাকা নেন এই সব সেলিব্রিটিরা

Jul 29 2022, 09:27 PM IST
জেনে নিন সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্ট পিছু কত টাকা চার্জ করেন। এখানে সেলিব্রিটিদের একটি তালিকা দেওয়া হলো যারা স্পনসর করা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে অর্থ উপার্জন করছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের জন্য সেলিব্রিটিরা কত টাকা নেয় তা জানলে আপনি অবাক হয়ে যাবেন। বেশ কিছু সেলিব্রিটি তাদের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করার জন্য একটি বিশাল অঙ্কের টাকা চার্জ করেন। সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান রয়েছেন সেই তালিকায়।

রণবীর ছাড়াও পোশাক খুলে নগ্ন শরীরে ঝড় তুলেছেন যে তারকারা, বিবস্ত্র ছবি দেখলে ঘাম ঝরবে আপনারও

Jul 25 2022, 02:36 PM IST
বলিপাড়ায় নগ্নতা যেন জলভাত। কখনও হাত দিয়ে ঢাকা তো কখনও অনাবৃত গায়ে -নিরাবরণ অবস্থায় ক্যামেরার সামনে এসে ঝড় তুলেছেন বি-টাউনের একাধিক তারকারা। তবে হালফিলে নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন বলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুর। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক। তবে রণবীর একা নন, বিবস্ত্র শরীর, সেক্সি ফিগারের ভাঁজে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন টিনসেল টাউনের অভিনেতা-অভিনেত্রীরা। একনজরে দেখে নিন বিবস্ত্র শরীরে শোরগোল ফেলেছিলেন কোন তারকারা।

বেডরুমের বাইরে নগ্ন স্বামী রণবীরকে দেখেই হাল খারাপ দীপিকার, কী প্রতিক্রিয়া হয়েছিল জানেন

Jul 23 2022, 12:02 PM IST
সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই জ্বলজ্বল করছে রণবীর সিংয়ের ন্যুড ফোটোশ্যুট। গতকাল সকাল বেলা থেকেই রণবীর সিংকে নিয়ে টানটান উত্তেজনা দর্শকদের মধ্যে। নিজের আতরাঙ্গি পোশাক নিয়ে সর্বদাই বিতর্কে জড়ান রণবীর সিং। তবে এবার যেন নিজেকে পুরোপুরি ভেঙেচুরে দিলেন রণবীর। সাহসী অবতারে পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়ে সকলকে চমকে দিয়েছেন রণবীর সিং। পেপার ম্যাগাজিনের কভারের জন্য ন্যুড অবস্থায় ক্যামেরায় সামনে হাজির বলিউডের খিলজি। রণবীরের ন্যুড ছবি নিয়ে মিমে ভরে গেছে সোশ্যাল মিডিয়া। তবে স্বামী রণবীরকে বেডরুমের বাইরে প্রকাশ্যে নগ্ন অবস্থায় দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল দীপিকার, তা জানলে চমকে যাবেন।

নগ্ন হয়ে মেঝেতে শুয়ে হট পোজ, সঙ্গমের নেশায় পাগল রণবীরের কীর্তি দেখে হা নেটপাড়া

Jul 22 2022, 09:14 AM IST
একেবারে ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে খুব ছোটবেলাতেই ভার্জিনিটি লস করেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুর। এককথায় যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। ইতিমধ্যেই বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম করে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। অন্যদিকে নিজের আতরাঙ্গি পোশাক নিয়ে সর্বদাই বিতর্কে জড়ান রণবীর সিং। এবার কিনা সবকিছুকে ছাপিয়ে গেলেন অভিনেতা। শরীরে নেই কোনও সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়েছেন রণবীর। পোশাক খুলে ন্যুড অবস্থায় পেপার ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে এলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক।

অন্য কারোর প্রতি মন গেলে রণবীরকে ছেড়ে দেবেন এই শর্তে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন দীপিকা

Jul 06 2022, 04:05 PM IST
বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর দীপিকা। দুজনেই একাধিক ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন। ঠিক কী দেখে একে অপরকে পছন্দ করলেন তারা? শোনা যায় রামলীলা ছবিতে অভিনয় করতে করতে প্রেম হয়েছিল তাদের। রামলীলাতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য ছিল এবং প্রত্যেকটিতেই অত্যন্ত সাবলীল ছিলেন তারা। রামলীলার একটি গানের দৃশ্যের শুটিং চলাকালীন একটা ঘটনা ঘটেছিল। গানটিতে একটি ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য ছিল। সেই দৃশ্যে এতোটাই মশগুল হয়ে পড়েছিলেন নায়ক নায়িকা যে পরিচালক কাট বলার পরও চুম্বন থামাচ্ছিলেন না তারা। শোনা যায় শুটিং সেটেও নাকি একে অপরকে বেবি বলে ডাকতেন তারা। ভ্যানিটি ভ্যানে শুধু তারা দুজনে একসঙ্গে কোয়ালিটি টাইমও কাটাতেন। কিন্তু প্রেমের শুরুটা এতোটা মসৃণ ছিল না তাদের। কোনো কমিটমেন্ট ছাড়াই প্রেম করার শর্ত দিয়েছিলেন তারা একে অপরকে। সিরিয়াস সম্পর্ক নয়, ক্যাজুয়াল ডেটিং ছিল তাদের সম্পর্কের নাম। অন্য কারো প্রতি মণ গলে গেলে রণবীরকে ছেড়ে চলে যাবেন দীপিকা এই শর্তে শুরু হয়েছিল তাদের প্রেম। অন্যদিকে রণবীর ও সেই সময় নো অ্যাটাচমেন্টেই বিশ্বাস করতেন। কিভাবে বদলালো তাদের সম্পর্কের রসায়ন?

সত্যিই কি রণবীরের সন্তানের মা হচ্ছেন দীপিকা? সন্তানের নাম নিয়ে চলছে জোর আলোচনা

May 09 2022, 12:15 PM IST
একের পর এক খুশির খবরে মাতোয়ারা বলিউড। বলিউডে যেন খুশির হাওয়া বইছে। দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে। অভিনেত্রীরা ঢিলেঢালা পোশাক পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠে। সেই তালিকায় রয়েছেন দীপিকা নিজেও। পরণে ঢিলেঢালা পোশাক, মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে জল্পনা আরও বেড়েছিল। বেশ কয়েকমাস ধরেই দীপিকার মা হওয়ার জল্পনা তুঙ্গে। এবার সন্তানের নাম নিয়ে দীপিকার সঙ্গে আলোচনা শুরু করেছেন রণবীর, সেকথা 'জয়েশভাই জোরদার'-এর প্রচারে গিয়েই নিজেই ফাঁস করলেন অভিনেতা। তবে কি সত্যিই রণবীরের সন্তানের মা হতে চলেছেন দীপিকা, বাড়ছে জল্পনা।