শুক্রবারে কড়ে আঙ্গুলে একটি আংটি, পরিস্থিতি বদলে দিতে পারে আপনার জীবনের

  • ডিজাইন করা রূপোর আংটির বদলে সোনার আংটিই বেশি আকর্ষণীয়
  • বৈদিক শাস্ত্র মতে, রুপো হল সোনার থেকেও দামী ধাতু
  • একটি মাত্র সাধারণ রূপোর আংটি আপনার জীবন বদলে দিতে পারে
  • জীবনের সমস্ত বাধা, বিপদ কাটিয়ে জীবনে আনতে পারে পরিবর্তন

deblina dey | Published : Mar 26, 2020 10:20 AM IST

জ্যোতিষ মতে, অনেক শারীরিক সমস্যা থেকে মুক্তি দিতে পারে রুপো। বৃহস্পতি ও চন্দ্রের জন্য রুপো অত্যন্ত কার্যকর ধাতু। আর গয়না মানেই তা সোনার হতে হবে, তার উপর যদি আবার তা আংটি হয়। যত দামই হোক ডিজাইন করা রূপোর আংটির বদলে সোনার আংটিই বেশি আকর্ষণীয়। তবে জানলে অবাক হবেন জ্যোতিষশাস্ত্র মতে, একটি মাত্র সাধারণ রূপোর আংটি আপনার জীবন বদলে দিতে পারে। 

আরও পড়ুন- চৈত্রমাসে সৌভাগ্য ফেরাতে এই ঘরগুলিতে নজর দিন, মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি

বৈদিক শাস্ত্র মতে, রুপো হল সোনার থেকেও দামী ধাতু। জীবনের সমস্ত বাধা, বিপদ কাটিয়ে জীবনে আনতে পারে অবিশ্বাস্য পরিবর্তন। কনিষ্ঠাতে একটিমাত্র রুপোর ধাতু ধারণ করলে শারীরিক সমস্যা-সহ মুক্তি পাবেন নানা বাধা ও বিপত্তি থেকে। তবে যে কোনও আঙ্গুলে ধারণ করলে শুভ ফল নাও পেতে পারেন, কেবলমাত্র কনিষ্ঠাতেই ধারণ করলেই তবে মিলতে পারে সুফল। 

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর, দেখে নিন

কড়ে আঙ্গুলে রূপোর আংটি ধারণ করার রয়েছে বেশ কিছু নিয়ম। দোকান থেকে রুপোর আংটি কিনে সঙ্গে সঙ্গে সেটি ধারণ করলে হবে না। বৃহস্পতিবার দিন সারারাত জলে আংটি ডুবিয়ে রেখে, পরদিন সেটি পরিস্কার করে নিয়ে, চন্দন বাটায় শোধন করে নিয়ে ধারণ করলে দ্রুত সুফল পাওয়া যায়। এই নিয়ম মেনে আংটি ধারণ করলে, যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি স্থিরভাবে সেই সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন। সর্দি-কাশি, ঠান্ডা লাগার সমস্যা থেকে দ্রুত মুক্তি পাবেন। পুরুষদের ক্ষেত্রে শুধুমাত্র নিজের জন্য নয় মা অথবা স্ত্রীর সুস্বাস্থ্যর জন্যও এই আংটি খুবই কার্যকরী।
 

Share this article
click me!