কার্তিক মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

  • বছরের সপ্তম মাস কার্তিক
  • কার্তিক মাস বছরের সপ্তম মাস
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • কার্তিক মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Oct 27, 2020 3:26 AM IST / Updated: Oct 28 2020, 06:27 PM IST

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। এদিকে কার্তিক মাস বাংলা মাসের সপ্তম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শতাব্দের অষ্টম মাস। এই মাসেই হয় হেমন্ত ঋতুর শুরু। কার্তিক মাস নামটি এসেছে কৃত্তিকা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে।

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন।  তবে জেনে নেওয়া যাক বাংলা বছরের সপ্তম মাস কার্তিক সপ্তম রাশি কন্যা এর উপর কেমন প্রভাব ফেলবে-

কার্তিক মাসে তুলা রাশির এই মাসে বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। গুরুজনদের সঙ্গে মতের অমিলের জন্য বাড়িতে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় লাভের পরিমান খুব বেশি হবে না মোটের উপর থাকবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে।  আপনার ব্যবহারের ফলে কাছের কেউ কষ্ট পেতে পারেন। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।  আপনার রাগ সামলে চলার চেষ্টা করুন নয়তো বিপদে পরতে পারেন।  

Share this article
click me!